Kangana Ranaut: ‘আমার সঙ্গে ছবি করলে বয়কট হয়ে যাবেন’, কোন প্রসঙ্গে বলছেন কঙ্গনা?  

Kangana Ranaut: ‘আমার সঙ্গে ছবি করলে বয়কট হয়ে যাবেন’, কোন প্রসঙ্গে বলছেন কঙ্গনা?  
কঙ্গনার 'ধাকড়' ছবির লুক

Kangana Ranaut: কী বলতে চাইছেন অগ্নি? কাউকে মেরে ফেলতে এক মুহূর্তও হাত কাঁপে না অগ্নির, বাস্তবে কঙ্গনারও কোনও কিছু বলতে ভয় হয় না।

TV9 Bangla Digital

| Edited By: Mahuya Dutta

May 14, 2022 | 11:10 PM

কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranaut) মানেই বিতর্ক। কখনও তাঁর মন্তব্যের জেরে তৈরি হয় বিতর্ক। তো কখনও তিনি এমন কা করেন, যা নিয়ে মুখর হন নেটিজ়েনরা। সোশ্যাল মিডিয়াতে তিনি নানা সময়ে নানা বিষয়ে নিজের বক্তব্য রেখে চলেন। স্বজনপোষণ হোক কিংবা হৃত্বিকের সঙ্গে সম্পর্ক-সব নিয়েই চলতে থাকে তাঁর নানা রকম বাকবিতন্ডা। তাঁর অনুরাগীরাও এই ঝগড়ায় যোগ দেন। কঙ্গনার এই কাজকর্মের জন্য অনেকেই তাঁর সঙ্গে কাজ করতে চান না। সে কথা নিজেও জানেন কঙ্গনা। এই নিয়েও যে তিনি তাঁর মতামত দেবেন, তা বলাই বাহুল্য। ২০ তারিখ মুক্তি পাবে তাঁর নতুন ছবি ‘ধাকড়’। ছবির ট্রেলার দেখে বোঝাই যাচ্ছে একেবারে অন্য লুকে তিনি আসতে চলেছেন এবার। ছবির প্রচারে নানা সময়ে নানা কথা বলছেন।

সম্প্রতি তিনি ছবির প্রচারে তিনি বলেছেন, “আমার সঙ্গে ছবি করলে বয়কট হয়ে যাবেন, এই ভয়ে অনেকেই আমার সঙ্গে কাজ করতে চান না”। কী বলতে চাইছেন অগ্নি? কাউকে মেরে ফেলতে এক মুহূর্তও হাত কাঁপে না অগ্নির, বাস্তবে কঙ্গনারও কোনও কিছু বলতে ভয় হয় না। যে কোনও বিষয়ে তিনি অকপট মন্তব্য করতে পারেন। কে কী বলছে তা নিয়ে ভাবেন না। এর জন্য বলিউডে তাঁর বদনামও রয়েছে। ফলে তাঁর সঙ্গে কাজ করলে সমস্যা হতে পারে, ইন্ডাস্ট্রিতে এই নিয়ে একটা চাপা কানাঘুষো শুনতে পাওয়া যায়। সে কথা অবধারিতভাবে কঙ্গনারও জানা।

ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করছেন অর্জুন রামপাল। সেই নিয়ে কথা বলতে গিয়েই কঙ্গনা বলেন, “অর্জুন হচ্ছেন বিরল মানুষ, যিনি আমার সঙ্গে কাজ করতে চান। নইলে আমার ছবির জন্য কাস্টিং খুব বড় সমস্যা”। তিনি আরও করেন, যে একদল মানুষ রয়েছেন, যাঁরা তাঁর সঙ্গে কাজ করতে চান না, তাঁরা বলেই দেন, কঙ্গনা সঙ্গে কাজ করলে ইন্ডাস্ট্রিতে বয়কট করে দেবে। কিন্তু যে অর্জুনের বিষয়ে এই প্রসঙ্গে ওঠা, তিনি এই বিষয়ে কী বলছেন? “আমি এই সব নিয়ে চিন্তা করি না। আমি নিজেকে নিজে তৈরি করেছি। আমি জানি যে কঙ্গনা একটি ছবি তৈরি করছেন, এবং যদি আমরা বন্ধু হিসাবে একসঙ্গে কাজ করি, দুর্দান্ত, যদি পেশাদার হিসাবেও একসাথে থাকতে হয়, তাও খুব ভাল। যদি একটি বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকে, তার থেকে ভাল কিছু তৈরি হয়, তবে সেটি  উপরি পাওনা, মনে করেন অর্জুন”।’

‘ধাকড়’ ছবিতে কীভাবে একে অপরের কাজ ভাল করেছেন, সেই নিয়েও জানিয়েছেন অর্জুন-কঙ্গনা। অর্জুন অগ্নি চরিত্রটা অনেক পরামর্শ দিয়েছিলেন শুটিংয়ের সময়, যা তাঁর চরিত্রটিকে আরও ভাল করে ফুটিয়ে তুলতে সাহায্য করেছে। ছবি কঙ্গনা-অর্জুন ছাড়াও দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন দিব্যা দত্তা, শাশ্বত চট্টোপাধ্যায়।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA