Today Horoscope 14th June, 2024: কর্মক্ষেত্রে বসের সঙ্গে ঝামেলা থেকে শুরু করে পদোন্নতি, কেমন যাবে আজকের দিনটি

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 14th June, 2024: কর্মক্ষেত্রে বসের সঙ্গে ঝামেলা থেকে শুরু করে পদোন্নতি, কেমন যাবে আজকের দিনটি
Follow Us:
| Edited By: | Updated on: Jun 14, 2024 | 7:00 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজকের দিনটি আপনার জন্য শুভ, লাভজনক ও প্রগতিশীল হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ শেষ না হওয়া পর্যন্ত কারওর কাছে প্রকাশ করবেন না। অন্যথায় কাজ নষ্ট হয়ে যেতে পারে। আবেগকে ইতিবাচক দিকনির্দেশ দিন। কর্মক্ষেত্রে কর্মরত ব্যক্তি আরও কঠোর পরিশ্রম করলে পরিস্থিতির উন্নতি হবে। কর্মরত ব্যক্তিরা গুরুত্বপূর্ণ দায়িত্ব পাবেন। চাকরিতে পদোন্নতির পাশাপাশি কাঙ্খিত পদও পাবেন। রাজনীতিতে বিরোধীদের পরাজিত করে গুরুত্বপূর্ণ কাজে সফল হবেন।

বৃষ রাশি

কর্মক্ষেত্রে আজ উত্থান-পতন থাকবে। ব্যবসায় বাধার কারণে আপনি দুঃখ বোধ করবেন। আজকের দিনটি আপনার জন্য সংগ্রামের দিন হবে। গুরুত্বপূর্ণ কাজে বাধা আসবে। আপনার সমস্যা খুব বেশি দিন বাড়তে দেবেন না। সেগুলো দ্রুত সমাধান করার চেষ্টা করুন। কাজ শেষ না হওয়া পর্যন্ত প্রকাশ করবেন না। কাজে বাধা আসবে। পরিস্থিতি অনুকূল হতে শুরু করবে। যা আত্মবিশ্বাস বাড়াবে। যে কোনও ধরনের তর্ক-বিতর্ক এড়িয়ে চলুন। আপনার সমস্যা সম্পর্কে সচেতন হন। সামাজিক সম্মান ও সুনামের ব্যাপারে সতর্ক থাকুন। কঠোর পরিশ্রমের পর জমি সংক্রান্ত কাজে সাফল্য পাবেন।

মিথুন রাশি

আজ ক্ষমতায় থাকা ব্যক্তিরা উপহার ও সম্মান পাবেন। রাজনীতিতে পদমর্যাদা ও মর্যাদা বৃদ্ধি পাবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিদের উন্নতি হবে। আপনি যানবাহন ক্রয় পরিকল্পনা ও শিল্প পরিকল্পনার জন্য প্রয়োজনীয় সহায়তা পাবেন। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য ও সম্মান পাবেন। কোনও অসম্পূর্ণ কাজ শেষ হলে আপনার প্রভাব বাড়বে। বেকারদের কর্মসংস্থান হবে। লেখালেখির সঙ্গে যুক্ত ব্যক্তিরা সাফল্য ও সম্মান পাবেন। জমি, বাড়ি, গাড়ি ইত্যাদি ক্রয়ের প্রয়োজন ও ইচ্ছা পূরণ হবে। কর্মক্ষেত্রে সুখ বাড়বে। আপনার বুদ্ধি ও বিচক্ষণতা ব্যবহার করুন। কিছু কাজ শেষ হওয়ার আগেই নষ্ট হয়ে যাবে।

কর্কট রাশি

আজকের দিনটি ইতিবাচক হবে। পূর্বে অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। ধৈর্য ও বুদ্ধিমত্তার সঙ্গে কাজ করুন। নতুন বন্ধু তৈরি হবে। কর্মক্ষেত্রে কিছু চাপ বাড়তে পারে। চাকরি পরিবর্তনের প্রবণতা বাড়বে। ব্যবসায়িক খাতের সঙ্গে যুক্ত ব্যক্তিদের আয়ের উৎস বাড়ানোর চেষ্টা করা উচিত। রাজনীতির মাঠে সক্রিয়তা বাড়বে। ভালো চাকরি পাবেন। ব্যবসার কাজে বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে। আমদানি-রপ্তানির মতো বৈদেশিক কাজে নিযুক্ত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা পদোন্নতির সুসংবাদ পাবেন।

সিংহ রাশি

আজ কর্মক্ষেত্রে বিবাদের পরিস্থিতি তৈরি হবে। আপনার আত্মবিশ্বাস হ্রাস পেতে দেবেন না। পরিস্থিতি অনুকূল হতে থাকবে। কর্মক্ষেত্রের দিক থেকে কিছু উত্থান-পতন থাকবে। অতিরিক্ত পরিশ্রম করে ব্যবসায় ভালোই উন্নতি করতে পারবেন। গোপন শত্রুদের থেকে সাবধান। দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করতে পারে। শিক্ষা, অর্থনৈতিক ও কৃষি খাতে কর্মরত ব্যক্তিরা লাভবান হবেন। কর্মরত ব্যক্তিদের উন্নতি ও সুবিধার সম্ভাবনা থাকবে। আদালতের মামলা যথাযথভাবে পরিচালনা করুন। অন্যথায় আপনার জন্য সমস্যা দেখা দিতে পারে। রাজনীতিতে আপনার বিরোধীদের থেকে সাবধান থাকুন।

কন্যা রাশি

আজ আপনাকে মামলায় পরাজয়ের সম্মুখীন হতে পারে। মামলাটি সঠিকভাবে প্রমাণ করুন। যে কোনও পারিবারিক বিবাদ মারাত্মক লড়াইয়ে রূপ নিতে পারে। রাগ ও কথার উপর নিয়ন্ত্রণ রাখুন। কোনও দীর্ঘ যাত্রা বা দেশ ভ্রমণে যাওয়া এড়িয়ে চলুন। নাহলে ভ্রমণে অসুবিধার সম্মুখীন হতে পারে। গোপন শত্রু বা প্রতিপক্ষ যেকোনও ব্যবসায়িক পরিকল্পনায় বাধা সৃষ্টি করতে পারে। রাজনীতিতে হঠাৎ করে বড় দায়িত্ব পেতে পারেন। জীবনসঙ্গীর কাছ থেকে গোপন অর্থ পেতে পারেন। চাকরিতে স্থান পরিবর্তনের সঙ্গে পদে পদোন্নতি হতে পারে। কোনও মূল্যবান জিনিস বা গয়না চুরি হওয়ার সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি

আজ কর্মক্ষেত্রে নতুন বন্ধু তৈরি হবে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। রাজনীতিতে নতুন জোট তৈরি হবে। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। বিবাহ সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়বে। সামাজিক কাজে সক্রিয় ভূমিকা রাখবে। শিল্প সম্প্রসারণের পরিকল্পনা সফল হবে। কোনও গুরুত্বপূর্ণ অভিযান বা কাজে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন। জীবিকা নির্বাহের জন্য বাড়ি থেকে দূরে যেতে হবে। রাজনীতিতে আপনার দক্ষ ব্যবস্থাপনা প্রশংসিত হবে। আদালতের ক্ষেত্রে, সিদ্ধান্ত আপনার পক্ষে হবে। মেকআপের প্রতি আগ্রহ থাকবে। ঋণ গ্রহণের প্রচেষ্টা সফল হবে। দূর দেশ থেকে প্রিয়জনের আগমন ঘটবে।

বৃশ্চিক রাশি

আজ আপনি আপনার শত্রু বা প্রতিপক্ষের উপর বিজয় নিবন্ধন করবেন। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য পাবেন। ঋণ গ্রহণের প্রচেষ্টা সফল হবে। ব্যবসায় আয় ভালো হবে। কোনও রাজনৈতিক ব্যক্তির সাহায্য ও সহযোগিতা পাবেন। পৈতৃক সম্পদ লাভের সম্ভাবনা বাড়বে। আপনি সামাজিক বা রাজনৈতিক প্রচারে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন। চাকরিতে সুখ পাবেন। পরিবারে অতিথির আগমনের সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে স্ত্রীর কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন।

তুলা রাশি

আজ চাকরিতে পদোন্নতির সুসংবাদ পাবেন। প্রমোশন হতে পারে। রাজনীতিতে নতুন কোনও দায়িত্ব বা পদ পেতে পারেন। সমাজে আপনার প্রভাব বাড়বে। কর্মক্ষেত্রে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। হুট করে সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায় কর্মরত ব্যক্তিরা অতিরিক্ত পরিশ্রম করে লাভবান হবেন। সমাজে সম্মান ও মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যক্তিগত সমস্যা সমাধানে আরও মনোযোগ দিন। কোনও ধর্মীয় স্থানে বেড়াতে যাওয়ার সম্ভাবনা থাকবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে কোনও বাধা কোনও বন্ধুর সহায়তায় দূর হবে। শিল্পে সাফল্য অর্জন করবেন। কর্মসংস্থানের সন্ধান সম্পন্ন হবে। বিদ্যার্থীরা ভালো খবর পাবেন।

বৃশ্চিক রাশি

আজ বিরোধীদের থেকে বাধা আসতে পারে। সামাজিক ক্ষেত্রে সম্মান বৃদ্ধির সম্ভাবনা থাকবে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে বেড়াতে যাওয়ার ইঙ্গিত রয়েছে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। চাকরিতে পদোন্নতি হতে পারে। ব্যবসায় কাজের দক্ষতা বৃদ্ধির চেষ্টা করা উচিত। নতুন ব্যবসায়িক সহযোগীরা লাভবান হবেন। রাজনৈতিক ক্ষেত্রে জড়িত ব্যক্তিদের উচ্চাকাঙ্ক্ষা পূরণ হতে পারে। কর্মসংস্থানের সন্ধানে অনেক ঘুরতে হতে পারে। পরীক্ষার প্রতিযোগিতার ফলাফল সুখকর হবে।

ধনু রাশি

আজ কোনও গুরুত্বপূর্ণ কাজ সম্পন্ন হতে পারে। কাজ ও ব্যবসায় সমান লাভের সম্ভাবনা থাকবে। সহকর্মীদের সঙ্গে সমন্বয় বাড়ানোর প্রয়োজন হবে। ব্যবসার জন্য লাভের সম্ভাবনা থাকবে। ব্যবসায় সফরে যেতে পারেন। শেয়ার ব্যবসা, লটারি ইত্যাদিতে সাফল্য অর্জন করবেন। গোপনে নতুন চাকরি বা ব্যবসা শুরু করার পরিকল্পনা এগিয়ে নিন। সামাজিক ক্ষেত্রে আপনি হাইপ্রোফাইলদের সঙ্গে পরিচিত হবেন। প্রতিপক্ষের কর্মকাণ্ডের ওপর নজর রাখতে হবে রাজনীতিবিদদে জড়িতদের। অন্যথায় নিজের পথে বাধা হয়ে দাঁড়াতে পারে।

মকর রাশি

আজ কর্মক্ষেত্রে উত্তর সাহেবের মতো অবস্থা হবে। সংযম ও ধৈর্যের সঙ্গে কাজ করুন। মানুষের দ্বারা বিভ্রান্ত হবেন না। ব্যবসায় পরিকল্পিতভাবে কাজ করে লাভবান হওয়ার সম্ভাবনা রয়েছে। ধৈর্য সহকারে নিজের কাজকে এগিয়ে নিয়ে গেলে আপনি অবশ্যই সফলতা পাবেন। প্রতিকূল পরিস্থিতিতে সাফল্য অর্জন করবে। সামাজিক কাজে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন। পরিবারে কোনও শুভ অনুষ্ঠান হবে। জমি ক্রয়-বিক্রয় সংক্রান্ত সমস্যার সমাধান হবে। শেয়ার, লটারি, দালালি ইত্যাদি কাজে নিয়োজিত ব্যক্তিরা আকস্মিক সাফল্য পাবেন।

কুম্ভ রাশি

আজ কর্মক্ষেত্রে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কোনও সামাজিক কাজের দায়িত্ব পেলে সমাজে প্রভাব বাড়বে। আগে থেকে যে সমস্যাগুলো চলছিল তা অনেকটাই কমবে। সামাজিক ক্ষেত্রে নতুন পরিচিতি বাড়বে। কর্মক্ষেত্রে সমস্যা কম হবে। সম্মান বাড়বে। রাজনৈতিক ক্ষেত্রে জড়িত ব্যক্তিরা উচ্চ পদস্থ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা ও সাহচর্য পাবেন। যার কারণে আপনার মন খুশি থাকবেন সারাদিন। ব্যবসায় আকস্মিক আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। জমি, বাড়ি, গাড়ি ইত্যাদি সংক্রান্ত কাজে নিয়োজিত ব্যক্তিরা বন্ধুর সাহায্যে সাফল্য পাবেন। ভ্রমণের সময় বিশেষ যত্ন নিন।

মীন রাশি

আজ, পূর্ব পরিকল্পিত কাজে সাফল্যের সম্ভাবনা থাকবে। সাহস ও বীরত্ব প্রতিকূল পরিস্থিতি মোকাবেলায় সহায়ক প্রমাণিত হবে। ধৈর্য ও সংযমের সঙ্গে কাজ করতে হবে। সমাজে সম্মান ও সুনাম সম্পর্কে সচেতন হোন। কোনও ভুল কাজ করবেন না। কর্মক্ষেত্রে আপনার উর্ধ্বতনদের সঙ্গে সমন্বয় বজায় রাখুন। নিষ্ঠা সহকারে কর্মে নিয়োজিত থাকুন। ব্যবসায় ভালো ব্যবহার বজায় রাখতে হবে। অকারণে রাগ করা থেকে বিরত থাকুন। ক্রীড়া প্রতিযোগিতায় সাফল্য পাবেন। পারিবারিক কোনও অনুষ্ঠানে অংশগ্রহণের সুযোগ পাবেন।

ঐশ্বর্যা-অভিষেকের সংসার ভাঙছে? অমিতাভের বক্তব্যে চাঞ্চল্য
ঐশ্বর্যা-অভিষেকের সংসার ভাঙছে? অমিতাভের বক্তব্যে চাঞ্চল্য
বাংলাদেশ কার? রাজাকার না মুক্তিযোদ্ধার? ‘নাতিদের কোটা’, রক্তাক্ত দেশ..
বাংলাদেশ কার? রাজাকার না মুক্তিযোদ্ধার? ‘নাতিদের কোটা’, রক্তাক্ত দেশ..
বাঙালির বিরিয়ানি প্রেমে রয়েছে এই খলনায়ক―চিনে নিন এখনই
বাঙালির বিরিয়ানি প্রেমে রয়েছে এই খলনায়ক―চিনে নিন এখনই
১৮-র আগেই হাতে-হাত, বাল্যবিবাহে বিরাট লাফ
১৮-র আগেই হাতে-হাত, বাল্যবিবাহে বিরাট লাফ
প্রতিবেশী দেশে প্রতিবাদের আগুন! ইতিহাস বলছে অনেক কথা―জানুন
প্রতিবেশী দেশে প্রতিবাদের আগুন! ইতিহাস বলছে অনেক কথা―জানুন
এবার দুর্গাপুজোয় মুম্বইবাসীকে বিরাট বড় চমক দিতে চলেছেন ঋতুপর্ণা
এবার দুর্গাপুজোয় মুম্বইবাসীকে বিরাট বড় চমক দিতে চলেছেন ঋতুপর্ণা
কার্গিল যুদ্ধ পাহাড়ের যুদ্ধ হলেও যুদ্ধে প্রবলভাবেই ছিল নৌ-সেনা
কার্গিল যুদ্ধ পাহাড়ের যুদ্ধ হলেও যুদ্ধে প্রবলভাবেই ছিল নৌ-সেনা
গায়ক শোভনের সঙ্গে তুলনা, ফোঁস করলেন কাঞ্চন মল্লিক
গায়ক শোভনের সঙ্গে তুলনা, ফোঁস করলেন কাঞ্চন মল্লিক
ট্রাম্পের উপর হামলা নিয়ে অকূলপাথারে মার্কিন সিক্রেট সার্ভিস!
ট্রাম্পের উপর হামলা নিয়ে অকূলপাথারে মার্কিন সিক্রেট সার্ভিস!
মহাকাশযানে ক্রটি থেকে দুর্ঘটনা, মহাকাশে গিয়ে মহাবিপাকে সুনীতারা
মহাকাশযানে ক্রটি থেকে দুর্ঘটনা, মহাকাশে গিয়ে মহাবিপাকে সুনীতারা