Today Horoscope 7th May, 2024: আজকের দিনটি আপনার কেমন যাবে? পড়ুন রাশিফল

Rashifal Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today Horoscope 7th May, 2024: আজকের দিনটি আপনার কেমন যাবে? পড়ুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: May 07, 2024 | 7:00 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

কর্মক্ষেত্রে সমস্যা কমবে। সহকর্মীদের সঙ্গে সহযোগিতামূলক আচরণ গড়ে তোলার চেষ্টা করুন। আগে থেকে পরিকল্পনা করা কাজে সাফল্যের সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রের দিকে আরও মনোযোগ দিতে হবে। সামাজিক সম্মান ও সুনাম সম্পর্কে সচেতন হতে হবে।

বৃষ রাশি

আজ আপনি আধ্যাত্মিক ক্ষেত্রে কোনও বিশেষ ব্যক্তির কাছ থেকে সমর্থন ও সাহচর্য পাবেন। সরকারি ক্ষমতার সুফল পাবেন। ব্যবসায় বাবার কাছ থেকে সহযোগিতা ও সাহচর্য পাবেন। আগে থেকে পরিকল্পনা করা কাজে সাফল্যের সম্ভাবনা থাকবে। কর্মক্ষেত্রে বিভ্রান্তির পরিস্থিতি তৈরি হতে দেবেন না। গুরুত্বপূর্ণ কাজে বাধা-বিপত্তি আসবে। শীঘ্রই নতুন কোনও কাজ শুরু করতে পারেন।

মিথুনরাশি

আজকের দিনটি আপনার জন্য সাধারণ সুখ ও উন্নতির দিন হবে। কিছু অমীমাংসিত কাজ শেষ হওয়ার সম্ভাবনা থাকবে। কারওর দ্বারা বিভ্রান্ত হবেন না। আপনার বিরোধীদের সঙ্গে সাবধানে মোকাবেলা করুন। আপনার আবেগকে সঠিক দিকনির্দেশনা দিন। কর্মক্ষেত্রে কাজ করলে লাভ হবে। ব্যবসায় বাধা কমবে।

কর্কট রাশি

আজকের দিনটি সাধারণত লাভ ও উন্নতির দিন হবে। ভালো বন্ধুদের সাহায্যে সম্মান ও প্রতিপত্তি লাভের সম্ভাবনা রয়েছে। শুভ কাজে অর্থ ব্যয় হবে। অর্চন কাজে আসবে। কষ্ট করে কাজটি সম্পন্ন হবে। আপনার কর্মক্ষেত্র সম্পর্কে তাড়াহুড়ো করে কোনও বড় সিদ্ধান্ত নেবেন না। জীবিকার ক্ষেত্রে আরো উত্থান-পতন হবে।

সিংহ রাশি

আজ কোনও রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হবে। আপনি পুরানো ঋণ থেকে মুক্তি পাবেন। ক্রীড়া প্রতিযোগিতায় উচ্চ সাফল্যের সম্মান পাবেন। ব্যবসায় ঝুঁকি নেওয়া লাভজনক প্রমাণিত হবে। চাকরিতে পদোন্নতির সুযোগ আসবে। পরিবারের কোনও বিশেষ সদস্য বা সিনিয়রের সহায়তায় কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে। নতুন নির্মাণের মনোবাসনা পূর্ণ হবে। ব্যবসায়িক যোগাযোগ থেকে আপনি লাভবান হবেন।

কন্যা রাশি

আজ মন কিছুটা অস্থির থাকবে। দিনের শুরু হবে অহেতুক দৌড়াদৌড়ি দিয়ে। ব্যবসায় কিছু পরিবর্তন হতে পারে। ব্যবসায় পরিবর্তনের কারণে যে ক্ষতি হতে পারে তা বিবেচনা করতে ভুলবেন না। আদালতে মামলায় বিবাদ বাড়তে পারে। পারিবারিক সমস্যা নিয়ে মানসিক জটিলতা বাড়তে পারে। ধৈর্য্য ধারন করুন। কাউকে কড়া কথা বলবেন না।

তুলা রাশি

আজ দীর্ঘদিনের সমস্যার সমাধান হবে। জমি, বাড়ি, গাড়ি ইত্যাদি সংক্রান্ত কাজে বাধা কমবে। নিজের শক্তি দিয়ে নতুন কিছু করে দেখাতে আগ্রহী হবে। তবে প্রাথমিকভাবে আপনাকে একটু বেশি সংগ্রাম করতে হবে। ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হবে। বন্ধুদের সঙ্গে সহযোগিতামূলক আচরণ বাড়বে। অন্যথায় কাজ নষ্ট হয়ে যেতে পারে। পরিকল্পিতভাবে কাজ করলে উপকারী ফল পাওয়া যাবে। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় বেশি আগ্রহী হবে।

বৃশ্চিক রাশি

আজ গুরুত্বপূর্ণ কাজে বিবাদ বাড়তে পারে। সামাজিক কাজে সংযম আচরণ করুন। বিরোধী দল আপনাকে হেয় করার চেষ্টা করতে পারে। এ ব্যাপারে সতর্ক থাকুন। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করার পরেও, আপনি একই অনুপাতে ভাল ফলাফল পাবেন না। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিদের ব্যবসায় লাভের সম্ভাবনা থাকবে।

ধনু রাশি

আজ হঠাৎ অর্থ ব্যয় হবে। সরকারি কর্মকর্তাদের ভয় থাকবে। কোনও গুরুত্বপূর্ণ কাজে অপ্রয়োজনীয় বিলম্বের কারণে আপনি মন খারাপ করবেন। ব্যবসা পরিবর্তনের সিদ্ধান্ত নিতে পারেন। রাজনীতিতে অনুকূল পরিবেশ না থাকায় অস্বস্তি বোধ করবেন। চাকরির সন্ধান অসম্পূর্ণ থেকে যাবে। ভ্রমণের সময় অপ্রয়োজনীয় বিতর্ক আপনাকে হাসাতে বাধ্য করবে। তাই শান্ত থাকুন।

কুম্ভ রাশি

আজ চাকরির সন্ধান সম্পন্ন হবে। কোনও গুরুত্বপূর্ণ কাজ শ্বশুরবাড়ির সাহায্য ছাড়াই সম্পন্ন হবে। কর্মক্ষেত্রে চাকরদের সুখ বাড়বে। চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সান্নিধ্যের সুফল পাবেন। সম্পর্কের দূরত্ব কেটে যাবে। বুদ্ধিবৃত্তিক ক্ষমতা বৃদ্ধি পাবে। কোনও সামাজিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন।

মীন রাশি

আজ আপনার মনে খারাপ চিন্তা আসবে। কোনও অপ্রীতিকর ঘটনার সম্ভাবনা থাকবে। বিলাসিতার প্রতি আগ্রহ বেশি থাকবে। কর্মক্ষেত্রে অহেতুক বিবাদ হতে পারে। অন্যের লড়াইয়ে ঝাঁপিয়ে পড়া এড়িয়ে চলুন। অন্যথায় বিষয়টি পুলিশের কাছে পৌঁছাতে পারে। রাজনৈতিক বিরোধীরা ষড়যন্ত্র করতে পারে।