Today’s Horoscope , 17th September, 2024: বিশ্বকর্মায় পুজোয় কি ঘুরবে ভাগ্যের চাকা? কার কেমন যাবে দিনটা?

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope , 17th September, 2024: বিশ্বকর্মায় পুজোয় কি ঘুরবে ভাগ্যের চাকা? কার কেমন যাবে দিনটা?
Follow Us:
| Updated on: Sep 17, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করুনা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনি অর্থনৈতিক ক্ষেত্রে আরও ভাল অবস্থান বজায় রাখতে সক্ষম হবেন। আপনি আপনার সাফল্য বাড়াতে সফল হবেন। ভালো খবর পাবেন। বিভিন্ন ক্ষেত্রে একটি ভাল সূচনা সম্ভব হবে। বন্ধুদের সঙ্গে সম্পর্কের মধুরতা বজায় থাকবে। জীবনযাত্রার মান উন্নত হবে। কাজের গতি বাড়বে। কর্মক্ষমতা ক্ষমতা অনুযায়ী হবে। এই ব্যবস্থা কার্যকর থাকবে। ভুয়ো খবর ও গুজবের ফাঁদে পা দেবেন না। বিভিন্ন কাজে উদ্যোগ নেওয়া অব্যাহত থাকবে। মামলাগুলি ঝুলে থাকবে। আটকে থাকা অর্থ পেতে পারেন। কর্মক্ষেত্রে নতুন সুযোগ আসবে। একটি সুপরিকল্পিত কৌশল ইতিবাচক ফলাফল দেবে। লেনদেনে ফলপ্রসূ হবে। লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন।

বৃষ রাশি – আজ আপনি সাফল্যের সম্ভাবনা বাড়াতে সফল হবেন। আপনার চারপাশের পরিবেশ আনন্দময় এবং শান্তিপূর্ণ হবে। সবাই সহযোগিতা ও সহযোগিতার মনোভাব বজায় রাখবে। পেশাদাররা উৎসাহী হবেন। ব্যবস্থাপনার অবস্থান দৃঢ় থাকবে। আপনি বিভিন্ন কাজে উদ্যোগ নেবেন। লাভের শতাংশ আরও ভাল থাকবে। লক্ষ্যের দিকে মনোনিবেশ করা হবে। ব্যবসায় কাঙ্ক্ষিত ফলাফল পেয়ে আপনি খুশি হবেন। পেশাদারদের প্রত্যাশা পূরণ করবেন। ঊর্ধ্বতন কর্মকর্তারা সহযোগিতা করবেন। সুনামের উত্থান অব্যাহত থাকবে। পিতামাতার প্রচেষ্টা অনুকূলে থাকবে। বিতর্কে জড়াবেন না। আপনি বিভিন্ন কাজের গতি বাড়িয়ে দেবেন। ব্যক্তিগত সম্পর্ক থেকে আপনি উপকৃত হবেন।

মিথুন রাশির – আজ আপনি সমস্ত বিষয়ে কাঙ্ক্ষিত সাফল্য পেতে পারেন। কর্মক্ষেত্রে কার্যকরী পারফরম্যান্স বজায় রাখবে। সংলাপে আবেগগত আলোচনা আরও ভালো থাকবে। মানুষের সঙ্গে যোগাযোগ সহজ হবে। দায়িত্বশীল ব্যক্তিদের সঙ্গে পেশাগত যোগাযোগ বৃদ্ধি পাবে। আপনি ধর্মীয় ও বিনোদনমূলক ভ্রমণ করবেন। উপকারের তথ্য পাবেন। বৃত্তিমূলক প্রশিক্ষণকে উৎসাহিত করা হবে। আপনি জ্ঞান এবং অভিজ্ঞতা অর্জন করবেন। প্রস্তুতি চলতে থাকবে। পেশাদারিত্ব বজায় থাকবে। পারস্পরিক আস্থার সঙ্গে সম্পর্ক আরও দৃঢ় হবে। গুরুত্বপূর্ণ আলোচনায় আগ্রহী থাকবেন। ভাগ্য শক্তিশালী থাকবে। সাহস ও শক্তি বৃদ্ধি পাবে। সৎকর্ম বৃদ্ধি পাবে।

কর্কট রাশি – আজ আপনি কারও কাজ শুরু করার আগে গভীরভাবে চিন্তা করবেন। আপনি বিভিন্ন বিষয়ে ব্যবহারিক প্রচেষ্টায় তাড়াহুড়ো এড়িয়ে চলবেন। প্রজ্ঞা পথকে সহজ করে তুলবে। পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করা হবে। আপনার চারপাশের পরিবেশের প্রতি সংবেদনশীল হোন। সমস্ত লক্ষণ এবং সম্ভাবনা সম্পর্কে সচেতন থাকুন। কর্মজীবনের ব্যবসার স্তর আগের মতোই থাকবে। আপনার দৈনন্দিন রুটিনে মনোযোগ দিন। আপনি আপনার খাদ্য নিয়ন্ত্রণ করবেন। মৌসুমি সতর্কতা বজায় রাখুন। প্রশাসন ও ব্যবস্থাপনায় অবহেলা এড়িয়ে চলুন। আচরণে উন্নতি হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা পাবেন। রুটিনে শক্তি বজায় রাখবে। আবেগজনিত বিষয়ে ধৈর্য ধরবেন।

সিংহ রাশি – আজ আপনি অধিকারের সুরক্ষা এবং বস্তুগত সুবিধার রক্ষণাবেক্ষণে বেশি আগ্রহী হতে পারেন। প্রলোভনে পড়া এড়িয়ে চলুন। আত্মসম্মান বৃদ্ধি করুন। পারিবারিক সম্পর্কের উপর নিয়ন্ত্রণ বজায় রাখুন। জমি এবং ভবন সম্পর্কিত বিষয়গুলি শক্তিশালী হবে। যৌথ কার্যক্রমকে উৎসাহিত করা হবে। আপনি সাহস ও উৎসাহের সঙ্গে এগিয়ে যাবেন। আপনি তাদের একসঙ্গে রাখতে সফল হবেন। ঘনিষ্ঠ বন্ধুরা সাহায্য করবেন। আর্থিক শক্তি বিষয়গুলিতে সাহায্য করবে। বিভিন্ন বিষয়ে সক্রিয় থাকবেন। আলোচনা ও চুক্তি অব্যাহত থাকবে। প্রতিদিনের রুটিনে নিয়মিত থাকুন। নম্রতার সঙ্গে আপনার কাজ করুন। শিল্প ও ব্যবসার বিষয়গুলি অমীমাংসিত রেখে যাবেন না।

কন্যা রাশি – আজ আপনি অপ্রয়োজনীয় জিনিসগুলি সরিয়ে কাজের ব্যবসায় মনোনিবেশ করবেন। নিজের সামর্থ্যের প্রতি আস্থা বজায় থাকবে। শিল্পকলার ক্ষেত্রে ভালো ফল পাবেন। আপনি বাধা এবং বাধাগুলির দ্বারা প্রভাবিত হবেন না। আপনি আপনার কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার দ্বারা উপকৃত হবেন। আমরা তাদের অধিকার রক্ষার চেষ্টা করব। প্রশাসনিক বিষয়গুলি নিয়ন্ত্রণে থাকবে। শৃঙ্খলা মেনে চলা পরিস্থিতিকে আরও ভালো রাখবে। পরিস্থিতি মিশ্র হবে। দায়িত্ববোধ বজায় রাখবেন। কঠোর পরিশ্রম এবং প্রস্তুতির মাধ্যমে কর্মক্ষেত্রে একটি স্থান বজায় রাখার প্রচেষ্টা করা হবে। লক্ষ্যে পৌঁছনোর প্রচেষ্টা বৃদ্ধি পাবে। আত্মসংযম লাভ করবেন। আর্থিক বিষয়ে সতর্ক থাকুন।

তুলা রাশি – আজ আপনি শেখানোর প্রচেষ্টায় মনোনিবেশ করবেন। আবেগপ্রবণ এবং আবেগপ্রবণ সিদ্ধান্ত নেওয়া এড়িয়ে চলুন। মানসিক ভারসাম্য বজায় রাখার চেষ্টা করুন। বন্ধু এবং আত্মবিশ্বাসীদের মধ্যে উৎসাহ বজায় থাকবে। শৈল্পিক দক্ষতার ওপর জোর দেওয়া হবে। নিজের প্রতিভা দেখানোর সুযোগ পাবেন। লক্ষ্যের দিকে নজর রাখবেন। শেখার পরামর্শ এবং সমন্বয়ের উপর জোর দেওয়া হবে। কর্মক্ষেত্রে আপনার দক্ষতা বৃদ্ধি পাবে। বিজ্ঞতার সঙ্গে ফলাফল পাবেন। সংস্কৃতি ও ঐতিহ্যকে শক্তিশালী করা হবে। আপনার চারপাশের পরিবেশ মনোরম হবে। নিবিড় সহযোগিতা বজায় থাকবে। নিয়মতান্ত্রিকভাবে কাজ করবে। ব্যবসায় ভালো লাভ হবে।

বৃশ্চিক রাশি – আজ আপনার ঘনিষ্ঠদের ইচ্ছা ও অনুভূতিকে সম্মান করুন। আর্থিক চাপ এবং স্বাস্থ্য জটিলতা সম্পর্কের অস্বস্তি বাড়িয়ে তুলতে পারে। অন্যের দ্বারা প্রভাবিত হওয়া এড়িয়ে চলুন। আপনি আপনার আচরণকে গুরুত্বের সঙ্গে নেবেন। অপ্রয়োজনীয় বিতর্ক থেকে দূরে থাকবেন। ব্যক্তিগত সম্পর্কের ক্ষেত্রে উৎসাহ বজায় রাখুন। বাড়ির সাজসজ্জার দিকে নজর দিন। সম্পদের প্রাপ্যতা বাড়ানোর ওপর জোর দেওয়া হবে। মানসিক ও পারিবারিক সুখ বৃদ্ধির উপর জোর দেওয়া হবে। আপনি আপনার প্রিয়জনের সাথে সম্পর্ক উন্নত করার চেষ্টা করবেন। অনুকূল পরিস্থিতির সদ্ব্যবহার করুন। বিভিন্ন পরিস্থিতির জন্য নিজেকে প্রস্তুত করুন। এতে ব্যবস্থার উন্নতি হবে। নেতিবাচক চিন্তাভাবনা এড়িয়ে চলুন। পরিচালন সংক্রান্ত বিষয়গুলি গতি পাবে।

ধনু রাশি – আজ আপনি ভারসাম্যপূর্ণ কথাবার্তা দিয়ে সবাইকে প্রভাবিত করবেন। আপনি আপনার সামাজিক দায়িত্বগুলি ভালভাবে পালন করবেন। আলোচনা ও আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করা হবে। প্রত্যেকের প্রতি সমতা এবং যৌক্তিক দৃষ্টিভঙ্গির অনুভূতি থাকবে। কর্মক্ষেত্রে প্রজ্ঞা ও সাহস কার্যকর থাকবে। আপনি প্রজ্ঞা এবং ধার্মিক কাজকর্মের অভিজ্ঞতা নিয়ে এগিয়ে যাবেন। যোগাযোগ থাকবে অনলাইনে। উল্লেখযোগ্য ক্ষেত্রে হস্তক্ষেপ বৃদ্ধি পাবে। আমরা সকলের স্বার্থের যত্ন নেব। সুযোগের সদ্ব্যবহার করার কথা ভাববেন। যোগাযোগের দিকে মনোনিবেশ করা হবে। ব্যবসায় কাজের প্রভাব বজায় থাকবে। আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যান। প্রস্তুতির সুবিধা পাবেন। ব্যবসায়িক বিষয়ে মনোনিবেশ করবেন।

মকর রাশি – আজ আপনি সমস্ত বিষয়ে পূর্ণ আত্মবিশ্বাসের সাথে আপনার পক্ষ রাখবেন। আপনি শক্তি ও উৎসাহের সঙ্গে সকলকে প্রভাবিত করতে সফল হবেন। আত্মবিশ্বাসের সঙ্গে এগিয়ে যাবেন। উদ্যোগের প্রচেষ্টাকে শক্তিশালী করা হবে। অধিকার রক্ষা অব্যাহত থাকবে। আপনি কাজে মনোনিবেশ করতে পারেন। অর্থ লাভের সম্ভাবনা বৃদ্ধি পাবে। আশেপাশের পরিবেশে সুখ থাকবে। বিভিন্ন ক্ষেত্রে লাভের সুযোগ আসবে। সম্পত্তির জন্য প্রচেষ্টা ইতিবাচক হবে। আপনি আপনার স্বাস্থ্য এবং জীবনযাত্রার মান উন্নত করার চেষ্টা করবেন। বিষয়গুলো পরিষ্কার রাখবে। সাহস ও দক্ষতা পরিস্থিতিকে অনুকূল রাখবে। সাংস্কৃতিক ঐতিহ্যকে তুলে ধরা হবে। সকলের প্রতি সম্মান বৃদ্ধি পাবে।

কুম্ভ রাশি – আজ আপনি উপলব্ধ সুযোগগুলিকে অনুকূলে রাখার চেষ্টা করে চলেছেন। গুরুত্বপূর্ণ বিষয়ে পরিস্থিতি ভালো হবে। সময়োপযোগী পদক্ষেপ বিশ্বব্যাপী প্রবেশাধিকার সহজ করতে সহায়তা করবে। সুখে-শান্তিতে বসবাস করবেন। সম্পর্কের মধ্যে ভালোবাসা ও উৎসাহ বজায় থাকবে। আপনি আপনার পরিবার এবং বন্ধুদের সাথে আনন্দময় সময় উপভোগ করবেন। সৃজনশীল কাজে সাফল্য পাবেন। বৈবাহিক জীবন সুখের হবে। ভালো পারফরম্যান্স বজায় থাকবে। উৎসাহ-উদ্দীপনা বৃদ্ধি পাবে। ব্যবসায় ভালো করবেন। লাভ বৃদ্ধি পাবে। আত্মবিশ্বাস বজায় থাকবে। এতে সবাই ক্ষতিগ্রস্ত হবে। পারস্পরিক সহযোগিতা থাকবে। বন্ধুদের সঙ্গে দেখা সহজ হবে।

মীন রাশি – আজ আপনি প্রতিটি ক্ষেত্রে প্রজ্ঞা এবং বুদ্ধিমত্তার পথ তৈরি করতে সফল হবেন। মানুষ আপনার দক্ষতা এবং গতির ভক্ত হবে। দুর্জনদের কৌশলগুলি সহজেই জেনে, তারা তাদের সরিয়ে দেবে। প্রলোভন এবং প্রলোভন এড়িয়ে চলুন। আবেগজনিত বিষয়ে ভারসাম্য বজায় রাখবেন। পেশাগত বিষয়ে সামঞ্জস্যপূর্ণ থাকবেন। বিনিয়োগ বৃদ্ধি পাবে। আপনার বাজেটের চেয়ে বেশি খরচ করা এড়িয়ে চলুন। লেনদেনের ব্যাপারে সিরিয়াস থাকুন। বিতর্কিত বিষয়ে ধৈর্য ধরুন। বৈঠকে দ্বিধা থাকতে পারে। স্মার্ট বিলম্বের নীতি অনুসরণ করা অব্যাহত রাখবে। শীঘ্রই আপনি অন্যকে বিশ্বাস করার অভ্যাস থেকে মুক্তি পাবেন। নিজের অবস্থান দৃঢ় রাখুন এবং এগিয়ে যান। আইনি বিষয়ে গতি আসতে পারে।