Today’s Horoscope, 8th October, 2024: দেবীর বোধনের আগে শেষ মঙ্গলবার! কেমন কাটবে দিনটা?

Rashifol Today: আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের মেষ রাশিফল। আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে ও আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে।

Today’s Horoscope, 8th October, 2024: দেবীর বোধনের আগে শেষ মঙ্গলবার! কেমন কাটবে দিনটা?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 08, 2024 | 6:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়? তাতে আজকের কি দিনটি শুভ হয়? এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোনও কোনও বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি – আজ আপনার কাজের গতি হঠাৎ অস্বস্তির দ্বারা প্রভাবিত হতে পারে। গুরুত্বপূর্ণ বিষয়ে প্রস্তুতি ও সমন্বয় বজায় রাখুন। কর্মক্ষেত্রে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। ধারাবাহিকতা ও শৃঙ্খলা বজায় রাখুন। ব্যবসায় কার্যকর উন্নতির জন্য কাজ করা হবে। বিভিন্ন ক্ষেত্রে দ্বন্দ্ব অব্যাহত থাকতে পারে। সঠিক সমর্থন বজায় রাখুন। সাহসের সঙ্গে কাজ করুন। পরিচালন সংক্রান্ত বিষয়ে আগ্রহ বৃদ্ধি করুন। গোপনীয়তার ওপর জোর দেওয়া হবে। অপ্রয়োজনীয় বক্তব্য এড়িয়ে চলুন। খাদ্যাভ্যাসের উপর নিয়ন্ত্রণ রাখুন। মৌসুমি সতর্কতা বৃদ্ধি করুন। বাধ্যতার ওপর জোর দিন। নির্দেশ উপেক্ষা করা এড়িয়ে চলুন। উদ্ধত ও উদ্ধত হবেন না।

বৃষ রাশি – আজ আপনি গুরুত্বপূর্ণ বিষয়ে সম্পূর্ণ সতর্কতা এবং গুরুত্ব বজায় রাখবেন। অর্থনৈতিক ক্ষেত্রে, পারফরম্যান্স প্রত্যাশার চেয়ে ভাল হবে। ব্যক্তিগত পারফরম্যান্স চিত্তাকর্ষক হবে। প্রাতিষ্ঠানিক বিষয়ে অভিযোজন বজায় রাখা হবে। অংশীদারিত্ব ও সহযোগিতার মনোভাব বজায় থাকবে। সাফল্যে খুশি থাকবেন। লাভ ও প্রভাব বৃদ্ধি পাবে। স্থিতিশীলতা বাড়বে। জমি সংক্রান্ত বিষয়গুলি গতি পাবে। সহযোগিতামূলক কাজের উপর নিয়ন্ত্রণ বৃদ্ধি পাবে। কঠোর পরিশ্রম ও সাহসের সঙ্গে নেতৃত্ব দিতে থাকবেন। বৈঠকের সুযোগ আসবে। আপনি গুরুত্বপূর্ণ কাজগুলির একটি তালিকা তৈরি করবেন। শৃঙ্খলা বজায় রাখবেন। ঘনিষ্ঠ বন্ধুরা সাহায্য করবেন। সহজ দ্বিধা থেকে যাবে। প্রলোভনে পড়বেন না।

মিথুন রাশি – আজ আপনি ব্যক্তিগত দক্ষতা এবং দক্ষতার পারফরম্যান্স থেকে প্রত্যাশিত অবস্থান বজায় রাখতে সফল হবেন। সংবেদনশীল বিষয়গুলিতে মনোনিবেশ করুন। কর্মক্ষেত্রে প্রস্তুতির দিকে মনোনিবেশ করুন। আর্থিক লেনদেনের ক্ষেত্রে সতর্ক থাকুন। কঠোর পরিশ্রমের মাধ্যমে আপনি যথাযথ স্থান বজায় রাখবেন। পেশাগত বিষয়ে স্বচ্ছতা বাড়ানোর চেষ্টা করা হবে। লক্ষ্যে পৌঁছনোর প্রচেষ্টা বৃদ্ধি পাবে। আত্মসংযম লাভ করবেন। পরিবারের সদস্যদের সহযোগিতায় আপনি উপকৃত হবেন। প্রতারক এবং প্রতারকদের মোকাবেলায় আপনি সতর্ক থাকবেন। দায়িত্ববোধ বৃদ্ধি পাবে। আপনার প্রচেষ্টায় ধৈর্য ধরুন। বিভিন্ন বাধা রয়ে যাবে। প্রলোভন ও প্রলোভনের কাছে নতিস্বীকার করবেন না। বিতর্ক থেকে দূরে থাকুন। সেবার সুযোগ পাবেন। নম্রতা বজায় রাখুন।

কর্কট রাশি – আজ আপনি পুরোহিতদের সঙ্গে একটি মনোরম সময় কাটাবেন। মানুষ প্রভাবের মধ্যে থাকবে। গুরুত্বপূর্ণ কাজগুলি সময়মতো শেষ করার চেষ্টা করবেন। মানসিক কার্যকলাপ বৃদ্ধি পাবে। আপনি নতুন জিনিস শিখতে এবং চেষ্টা করতে থাকবেন। সৃজনশীলতা বৃদ্ধি পাবে। সহকর্মী ও বন্ধুবান্ধব সাহায্য করবেন। আর্থিক লাভের জন্য প্রচেষ্টা সফল হবে। আপনি আবেগের ক্ষেত্রে আরও ভাল পারফর্ম করবেন। শৈল্পিক দক্ষতাকে সঠিক পথে ব্যবহার করতে থাকবেন। শিক্ষাদান-শেখার প্রচেষ্টার ওপর জোর দেওয়া হবে। সঠিক কৌশলের মাধ্যমে আপনি আপনার লক্ষ্য অর্জন করতে পারবেন। নিবিড় সহযোগিতা বজায় থাকবে। নিয়মতান্ত্রিকভাবে কাজ করবে। ব্যবসায় ভালো লাভ হবে। নিয়ম মেনে চলবেন।

সিংহ রাশি – আজ নিজেকে মানসিক অস্বস্তির দ্বারা প্রভাবিত হতে দেবেন না। মানসিক পর্যায়ে আরও ভালো করুন। দরকারী সম্পদের প্রতি আগ্রহী হবেন। আপনি আপনার সুখ বাড়ানোর চেষ্টা করবেন। বিভ্রান্তির পরিস্থিতি এড়ানোর উপর জোর দেওয়া হবে। আপনি আপনার প্রিয়জনের সাথে সম্পর্ক উন্নত করার চেষ্টা করবেন। যে কোনও পরিস্থিতির জন্য তৈরি থাকুন। সমন্বয় ও ব্যবস্থাপনা থাকবে। প্রয়োজনীয় কাজের সঙ্গে তাল মিলিয়ে চলুন। সাহস বাড়ান। অপ্রয়োজনীয় চাপ এড়িয়ে চলুন। কাজের দিকে নজর রাখুন। নিজের প্রতি আত্মবিশ্বাস বাড়ান। ভালো করার সুযোগ পাবেন। যারা দায়ী তাদের কথা মনোযোগ দিয়ে শুনুন। উদ্বেগ বাড়তে থাকবে।

কন্যা রাশি – আজ আপনি সময় এবং পরিস্থিতি অনুযায়ী সিদ্ধান্ত নিতে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। অতীতের অর্জনকে পুঁজি করার এবং সুযোগ নেওয়ার চিন্তাভাবনা থেকে যেতে পারে। সামাজিক যোগাযোগ সহজ হবে। অবস্থান অনুযায়ী সক্রিয় থাকবেন। কাজের পরিবেশ অনুকূলে থাকবে। পূর্ব পরিচিতির ফলে পরিস্থিতি আরও ভালো হবে। যোগাযোগের মাত্রা আরও ভালো হবে। পরিকল্পনাগুলি সকলের কাছে প্রকাশ করা এড়িয়ে চলবেন। গোপনীয়তার ওপর জোর দেওয়া হবে। উৎসাহ এবং আত্মবিশ্বাসের সঙ্গে, ব্যবসায় কাজ আরও ভাল হবে। অলসতা এবং অলসতা দেখাবেন না। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করুন। আপনার কাজের শৈলীর উন্নতি করতে থাকুন। আলোচনা ইতিবাচক হবে।

তুলা রাশি – আজ আপনি আপনার অগ্রগতির প্রচেষ্টায় একটি নতুন সূচনার জন্য প্রস্তুত থাকবেন। অর্থনৈতিক ক্ষেত্রে পরিস্থিতি অনুকূলে থাকবে। পরিবারের সদস্যদের সহায়তায় অর্থনৈতিক দিকটি শক্তিশালী থাকবে। ঐতিহ্যবাহী কাজে আপনি ভালো করবেন। বিভিন্ন বিষয়ে কাঙ্ক্ষিত ফলাফল পাবেন। প্রতিটি কাজই কার্যকরভাবে করা হবে। আপনি গুরুত্বপূর্ণ সুযোগ পাবেন। নতুন নীতি গ্রহণ করা সহজ হবে। আপনি পরিবেশের সঙ্গে নিজেকে খাপ খাইয়ে নিতে সফল হবেন। সংস্কৃতি ও ঐতিহ্য বিকশিত হবে। মানুষের প্রতি শ্রদ্ধা থাকবে। পুষ্টির মাত্রা উচ্চ হবে। সকলের চোখ থাকবে আপনার দিকে।

বৃশ্চিক রাশি – আজ আপনি সুযোগের সদ্ব্যবহার করার জন্য সর্বাত্মক চেষ্টা করবেন। কাঙ্ক্ষিত লক্ষ্যগুলি অর্জন করা ভবিষ্যতে বিভিন্ন মাত্রা উন্মুক্ত করতে সহায়তা করবে। সৃজনশীল প্রচেষ্টার সঙ্গে তাল মিলিয়ে চলুন। পেশাগত ভ্রমণ হতে পারে। বন্ধু ও সহকর্মীদের সহযোগিতা পাবেন। নিয়মিত সভা অনুষ্ঠিত হবে। ব্যক্তিত্বের উন্নতি হবে। ভালোবাসা ও বিশ্বাস বজায় থাকবে। সৃজনশীলতা বজায় থাকবে। নতুন কাজের জন্য অনুপ্রেরণা পাবেন। পরিবারের সঙ্গে সুখে বসবাস করবেন। দায়িত্বশীল ব্যক্তিদের সঙ্গে দেখা করবেন। পরিস্থিতি অনুকূলে থাকবে। সম্পর্কের জন্য চেষ্টা চালিয়ে যাবেন। বৈবাহিক জীবন সুখের হবে। ভালো পারফরম্যান্স বজায় থাকবে। উৎসাহ-উদ্দীপনা বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে উন্নতি হবে।

মীন রাশি – আজ আপনি আপনার প্রিয়জনের সঙ্গে আপনার সুখ ভাগ করে নেবেন। এটি পরিবেশকে আকর্ষণীয় এবং সৃজনশীল রাখবে। সকলেই ইতিবাচক সংস্কার ও পরিবর্তনের দ্বারা প্রভাবিত হবে। আপনি ভাগ্যের শক্তির সুবিধা পাবেন। বন্ধুদের সঙ্গে একটি মজার ভ্রমণে যেতে পারেন। উচ্চ মনোবল নিয়ে কাজ করবেন। সব ক্ষেত্রেই আমরা ভালো করব। উৎসাহ-উদ্দীপনা বৃদ্ধি পাবে। আবেগের দিকটি শক্তিশালী থাকবে। আপনারা সবাই আপনার জ্ঞান এবং অভিজ্ঞতা থেকে উপকৃত হবেন। আপনি আপনার ক্ষমতা এবং প্রতিভা অনুযায়ী ফলাফল পাবেন। কর্মজীবনের ব্যবসার গতি ভালো হবে। ভবিষ্যতের পরিকল্পনাগুলিতে সক্রিয় থাকবেন। সময় ভালো কাটলে আপনি উপকৃত হবেন। দীর্ঘ যাত্রার সম্ভাবনা রয়েছে।

মকর রাশি – টু অফ পেন্টাকলস ফর ম্যাক্রিকর্ন কার্ডটি এই ধরনের চিহ্ন দিচ্ছে – আজ আপনি কার্যকর প্রচেষ্টায় সবাইকে আকৃষ্ট করবেন। অন্যের প্রত্যাশার চাপকে আপনার উপর প্রভাব বিস্তার করতে দেবেন না। আপনার কর্মজীবনে সক্রিয় এবং ধারাবাহিক থাকুন। শৈল্পিক দক্ষতার মাধ্যমে বিভিন্ন বাধা অতিক্রম করা যাবে। আর্থিক লাভ বজায় থাকবে। পেশাগত বিষয়ে মনোনিবেশ করবেন। ব্যবসায়িক কাজকর্ম ভালো হবে। আপনি সততা ও দায়িত্বের সঙ্গে আপনার দায়িত্ব পালন করবেন। আপনি বিজ্ঞতার সঙ্গে আপনার পথ তৈরি করবেন। নতুন কোনও সূচনা হতে পারে। বকেয়া টাকা পাওয়া যেতে পারে। আপনি বিভিন্ন সুযোগ এবং সুযোগের সম্মুখীন হবেন। একটি সুপরিকল্পিত কৌশল ফলাফলকে ত্বরান্বিত করবে। যুক্তিসঙ্গততাকে গুরুত্ব দেবে। লেনদেনে স্বচ্ছতা থাকবে।

কুম্ভ রাশি – বন্ধুবান্ধব ও আত্মীয়দের সঙ্গে দেখা হবে। আপনি আপনার পরিকল্পনা বাস্তবায়নে সফল হবেন। সুনাম বাড়বে। প্রশাসনের বিষয়গুলি অনুকূলে থাকবে। কাছের মানুষেরা খুশি এবং শান্ত থাকবেন। কর্মক্ষেত্রে নিয়ন্ত্রণ বজায় রাখবেন। পেশাগত বিষয়গুলি ঊর্ধ্বমুখী থাকবে। পরিচালন নীতির বাস্তবায়ন বৃদ্ধি পাবে। লাভের সুযোগ বাড়বে। দায়িত্ব পালন করতে থাকবেন। প্রত্যাশা পূরণ হবেই। উর্ধ্বতন সহকর্মীরা সাহায্য করবেন। পিতামাতার প্রচেষ্টা অনুকূলে থাকবে। বিতর্কে জড়াবেন না। আপনি আপনার কাজটা বোঝাপড়ার সঙ্গে করবেন। সুযোগ ও সুযোগ আসবে।

ধনু রাশি – আজ, আপনার সময়টি মসৃণভাবে কাজ করতে এবং নিয়মিততা বজায় রাখতে সহায়ক। প্রয়োজনীয় কাজগুলির একটি তালিকা তৈরি করুন এবং সেগুলি ক্রমানুসারে সম্পন্ন করার চেষ্টা করুন। আপনি কঠোর পরিশ্রম এবং নিষ্ঠার সাথে আপনার লক্ষ্যগুলি অর্জন করবেন। বিভ্রান্তির মধ্যে থাকা এড়িয়ে চলুন। তাড়াহুড়ো করার পরিবর্তে সময়মতো কাজ করার দিকে মনোনিবেশ করুন। সমস্যা নিয়ে নিজেকে অস্বস্তিতে ফেলবেন না। আত্মবিশ্বাসের সঙ্গে আপনার লক্ষ্যগুলি অর্জন করুন। স্মার্ট বিলম্বের নীতি রাখুন। তাড়াতাড়ি বিশ্বাস করার অভ্যাস এড়িয়ে চলুন। নিজের অবস্থান দৃঢ়ভাবে ধরে রাখুন। বিচার বিভাগীয় কাজ ত্বরান্বিত করা যেতে পারে। আত্মবিশ্বাসী থাকুন। বাড়িতে একটি মনোরম পরিবেশ থাকবে। পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিন।