কাউকে টাকা ধার দেওয়ার আগে সাবধান, জেনে নিন কেমন কাটবে আজকের দিন

Daily Horoscope:

কাউকে টাকা ধার দেওয়ার আগে সাবধান, জেনে নিন কেমন কাটবে আজকের দিন
Follow Us:
| Updated on: May 23, 2024 | 7:30 AM

আজকের দিনটি কেমন যাবে? প্রতি ১২ রাশির জাতক-জাতিকাদের এ দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, কী কী গ্রহণ করা উচিত নয়, তাতে আজকের দিনটি শুভ হয়। এছাড়া কোনও বিষয়ের উপর নজর দিলে সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন-কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে, সেটাও জানা যাবে জ্যোতিষশাস্ত্রে। আজ কেমন যাবে স্বাস্থ্য, কেমন থাকবে মানসিক অবস্থা, চলুন জেনে নেওয়া যাক আজকের রাশিফল।

মেষ রাশি

আজ সন্তানদের দিক থেকে কিছু তথ্য পাওয়া ভালো হবে। কর্মক্ষেত্রে নতুন বন্ধু তৈরি হবে। যারা বুদ্ধিবৃত্তিক কাজ করছেন তারা ব্যবসায় আয় বৃদ্ধির জন্য তাদের প্রচেষ্টা সফল মনে করবেন। নিজের উপর পূর্ণ আস্থা রাখুন। অন্যের প্রতারণার ফাঁদে পা দেবেন না। জীবিকার ক্ষেত্রে নিযুক্ত ব্যক্তিদের পদোন্নতি ইত্যাদির সুযোগ থাকবে। কর্মসংস্থানের সন্ধানে দ্বারে দ্বারে ঘুরে বেড়ানোর মতো পরিস্থিতি তৈরি হবে। হতাশার অনুভূতি আপনার মনে আসতে দেবেন না। বন্ধুদের সঙ্গে কিছু মতপার্থক্যের সম্ভাবনা থাকবে।

বৃষ রাশি

আজ কোনও অপ্রীতিকর সংবাদ পেতে পারেন। কর্মক্ষেত্রে রাগ নিয়ন্ত্রণ করুন। অন্যথায় করা কাজ নষ্ট হয়ে যাবে। ব্যবসায় অপ্রয়োজনীয় বাধা আসতে পারে। কর্মসংস্থানের সন্ধানে এদিক ওদিক ঘুরে বেড়াতে হবে। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা কিছুটা ধাক্কা খেতে পারেন। ব্যবসায়িক পরিকল্পনা বিলম্বিত হওয়ার কারণে আপনি দুঃখ বোধ করবেন। আগে থেকে পরিকল্পনা করা কাজে সাফল্যের সম্ভাবনা থাকবে। সমাজে নিজের জায়গা করে নিতে সফল হবেন। দূর যাত্রায় যাওয়ার সম্ভাবনা থাকবে।

মিথুন রাশি

আজকের দিনটি সাধারণত লাভ ও উন্নতির দিন হবে। পরিস্থিতি মাথায় রেখে বড় সিদ্ধান্ত নিন। সামাজিক কর্মকান্ডের প্রতি আরো সতর্ক হোন। ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে লাভের পরিস্থিতি ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের জন্য স্বাভাবিক থাকবে। জীবিকা নির্বাহকারী ব্যক্তিদের চাকরিতে তাদের উর্ধ্বতনদের সঙ্গে সমন্বয় বজায় রাখতে হবে। রাজনীতিতে আপনার আধিপত্য প্রতিষ্ঠিত হবে। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। দীর্ঘ দূরত্বের যাত্রা বা দেশ ভ্রমণে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

কর্কট রাশি

আজ চাকরিতে উচ্চপদস্থ কর্মকর্তাদের সঙ্গে আপনার ঘনিষ্ঠতা বৃদ্ধি পাবে। আপনি ক্ষমতায় থাকা ব্যক্তির কাছ থেকে সমর্থন এবং সাহচর্য পাবেন। জীবিকার জন্য করা প্রচেষ্টা সফল হবে। ব্যবসায় নতুন সহযোগী তৈরি হবে। চামড়া শিল্পের সঙ্গে যুক্ত ব্যক্তিরা বিশেষ সাফল্য ও সম্মান পাবেন। রাজনীতিতে প্রচার বা আন্দোলনে নেতৃত্ব দেওয়ার সুযোগ পাবেন। বহুজাতিক কোম্পানিতে কর্মরত ব্যক্তিরা লাভের সুযোগ পাবেন। পিতা বা কোনও ঊর্ধ্বতন আত্মীয়ের সহায়তায় কোনও গুরুত্বপূর্ণ কাজে বাধা দূর হবে।

সিংহ রাশি

আজ গুরুত্বপূর্ণ কাজের বিষয়ে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। আপনার গোপন নীতি বিরোধী দলের কাছে প্রকাশ করবেন না। সামাজিক কর্মকান্ডের প্রতি আগ্রহ বাড়বে। পরিবারে শুভ ও ধর্মীয় কাজ সম্পন্ন হওয়ার সম্ভাবনা থাকবে। ব্যবসার সঙ্গে জড়িত ব্যক্তিরা পরিকল্পিতভাবে কাজ করে সাফল্য পাবেন। আমদানি-রপ্তানির ক্ষেত্রে সংশ্লিষ্ট ব্যক্তিরা লাভবান হবেন। সরকারি খাতে কর্মরত ব্যক্তিদের সংগ্রাম করতে হবে। আদালতের কাজে সাফল্য পাবেন। শ্রমিক শ্রেণী কর্মসংস্থান পাবে।

কন্যা রাশি

আজ আপনি পরীক্ষা প্রতিযোগিতায় সাফল্য পাবেন। চাকরিতে নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা থাকবে। কিছু গুরুত্বপূর্ণ কাজ শেষ হলে আপনার আধিপত্য বাড়বে। বেকাররা কর্মসংস্থান পাবে। পুরনো কোনও বিবাদ থেকে মুক্তি পাবেন। শিক্ষার্থীরা পড়াশোনায় আগ্রহী হবে। ব্যবসায় জড়িত ব্যক্তিরা উল্লেখযোগ্য সাফল্য পাবেন। রাজনীতিতে আপনার নেতৃত্বের প্রশংসা করা হবে। নতুন ব্যবসা বা শিল্প শুরু করার পরিকল্পনা সফল হবে। ক্রীড়া, বিজ্ঞান ও অভিনয় জগতের সঙ্গে জড়িত ব্যক্তিরা সরকারের কাছ থেকে গুরুত্বপূর্ণ সম্মান পাবেন। কারাগারে থাকা মানুষ কারাগার থেকে মুক্তি পাবে। পরিবারে কোনও সুখকর ঘটনা ঘটতে পারে।

তুলা রাশি

আজকের দিনটা শুরু হবে অহেতুক দৌড়াদৌড়ি দিয়ে। কর্মক্ষেত্রে বিবাদ বাড়তে পারে। আপনার সামাজিক কাজের আচরণে সংযম আচরণ করুন। বিরোধী দল আপনাকে হেয় করার চেষ্টা করতে পারে। এ ব্যাপারে বিশেষ যত্ন নিন। আগে থেকে অমীমাংসিত কিছু কাজ পাওয়ার সম্ভাবনা থাকবে। সামাজিক কাজের প্রতি ঝোঁক কম থাকবে। কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম করলে পরিস্থিতি অনুকূলে থাকবে। শেয়ার, লটারি, দালালি, আমদানি-রপ্তানির কাজে নিয়োজিত ব্যক্তিরা বড় সাফল্য পেতে পারেন। আপনি যদি রাজনীতিতে গুরুত্বপূর্ণ হন তবে আপনাকে একটি গুরুত্বপূর্ণ পদ থেকে সরিয়ে দেওয়া হতে পারে। আদালতের বিষয়ে অজানা কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না।

বৃশ্চিক রাশি

আজ আধ্যাত্মিক কাজে আগ্রহ থাকবে। ব্যবসায় সাবধানে কাজ করুন। বিরোধী দলগুলো আপনার কর্মকাণ্ডের ওপর নজর রাখবে। কাজকর্মে বাধা আসবে। সামাজিক সম্মান ও সুনামের বিশেষ যত্ন নিন। চাকরিতে অধস্তনদের সঙ্গে ঘনিষ্ঠতা বাড়বে। কর্মক্ষেত্রে বিবাদ বাড়তে পারে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সঙ্গে সমন্বয়ের অবনতি ঘটতে দেবেন না। নিজের কাজে নিয়োজিত। ব্যবসায় জড়িত ব্যক্তিরা ধীরগতিতে লাভ পাবেন। ব্যবসার ক্ষেত্রে কর্মরত ব্যক্তিদের কঠোর পরিকল্পিতভাবে কাজ করতে হবে। রাজনীতিতে গুরুত্বপূর্ণ কাজ করুন। কারো প্রভাবে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। শিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে।

ধনু রাশি

আজ সরকারি ক্ষমতার সঙ্গে যুক্ত ব্যক্তিরা নতুন দায়িত্ব পাওয়ার সম্ভাবনা রয়েছে। নতুন নির্মাণের পরিকল্পনা রূপ নেবে। কর্মক্ষেত্রে বিবাদ বাড়ার আগেই তা শেষ করার চেষ্টা করুন। রাজনীতির মাঠে আধিপত্য বজায় থাকবে। রাজনীতিতে মানুষ ও সম্প্রদায়ের মধ্যে যোগাযোগ বাড়বে। সম্মান ও উপহারের সুবিধা পাবেন। পেশাগত সাফল্যের জন্য প্রচেষ্টা সফল হবে। দূর দেশে বা বিদেশ ভ্রমণের সম্ভাবনা থাকবে। গোপন শত্রু বা প্রতিপক্ষের কারণে ব্যবসায় ক্ষতি হতে পারে। অপ্রয়োজনীয় মারামারিতে অংশ নেবেন না। পরিবারে কোনও ভালো খবর পাবেন। আপনার ভাগ্যের তারা উজ্জ্বল হবে। ব্যবসায় আটকে থাকা কাজ শেষ হবে। সমাজে সম্মান পাবেন। আপনার বিরোধীদের কার্যকলাপের উপর নজর রাখুন। বিশ্বাসঘাতকতা থেকে সতর্ক থাকুন। স্থাবর-অস্থাবর সম্পত্তি বিরোধের কারণে পৈতৃক সম্পত্তির বিরোধ দেখা দিতে পারে।

মকর রাশি

আজ কর্মক্ষেত্রে উত্থান-পতন থাকবে। কিছু অসম্পূর্ণ কাজ শেষ হলে আপনার ইচ্ছা পূরণ হবে। রাজনীতিতে আপনার আধিপত্য বাড়বে। কোনও গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব অন্য কাউকে দেবেন না। নিজে করো. কর্মক্ষেত্রে চুক্তি হবে। কৃষি কাজে নিয়োজিত ব্যক্তিরা লাভবান হতে পারেন। ব্যবসায় বুদ্ধি দিয়ে কাজ করুন। সাফল্য পাবে। চাকরিতে অধস্তন ব্যক্তির সঙ্গে বিবাদ হতে পারে। সামাজিক কাজে আগ্রহ থাকবে। কর্মসংস্থানের সন্ধানে শ্রমিক শ্রেণীকে এখান থেকে ওখানে ঘুরে বেড়াতে হবে। শিক্ষার্থীদের একাডেমিক পড়াশোনায় মনোযোগ দিতে হবে। ভ্রমণের সময় সতর্ক থাকুন। কোচি, তুমি হয়তো শিশু, তুমি হয়তো চোর।

কুম্ভ রাশি

কর্মক্ষেত্রে আজ বিশেষ মনোযোগ দিতে হবে। পূর্ণ নিষ্ঠার সঙ্গে কাজ করুন। ব্যবসায়িক ক্ষেত্রে কর্মরত ব্যক্তিরা ধীর গতিতে লাভ পাওয়ার সম্ভাবনা রয়েছে। ধৈর্য ধরে কাজ করুন। আপনার গুরুত্বপূর্ণ কাজের দায়িত্ব অন্য কারো হাতে তুলে দেবেন না। আদালতের বিষয়ে সতর্ক থাকুন। সামনের চিন্তা করে আপনি আপনার কাজে সাফল্য পাবেন। সামাজিক কাজে আগ্রহ বাড়বে। দূরের যাত্রা বা বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা থাকবে। অতিরিক্ত আবেগপ্রবণতা এড়িয়ে চলুন। শিক্ষার্থীরা একাডেমিক পড়াশোনায় কম আগ্রহ দেখাবে। এখানে ও সেখানে জিনিসগুলিতে আরও মনোযোগ দেওয়া হবে। বেকারদের কর্মসংস্থানের সম্ভাবনা রয়েছে।

মীন রাশি

কর্মক্ষেত্রে আজ তাড়াহুড়ো করা এড়িয়ে চলুন। তাড়াহুড়ো মারাত্মক হতে পারে। কেউ করা কাজ নষ্ট করতে পারেন। রাজনীতিতে আপনার আধিপত্য বাড়বে। আপনি একজন বিশেষ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা এবং সাহচর্য পাবেন। কর্মক্ষেত্রে আপনাকে অপ্রয়োজনীয় সমস্যার সম্মুখীন হতে হতে পারে। সংযম নিয়ে কাজ করুন। রাগ এড়িয়ে চলুন। হঠাৎ লাভের সম্ভাবনা থাকবে। ভূগর্ভস্থ তরল এবং ভূগর্ভস্থ জিনিসপত্র সম্পর্কিত ব্যবসা করা ব্যক্তিরা বিশেষ সুবিধা পাবেন। রাজনীতিতে আপনার বিরোধীদের দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করবেন। আপনার রাজনৈতিক প্রতিপক্ষ আপনার দুর্বলতার সুযোগ নেওয়ার চেষ্টা করবে। প্রয়োজন না হলে দীর্ঘ দূরত্ব ভ্রমণ এড়িয়ে চলুন।

অলিম্পিকে গিয়ে আমাদের অ্যাথলিটরা ঠিকমতো ডিম খেতে পারছেন না
অলিম্পিকে গিয়ে আমাদের অ্যাথলিটরা ঠিকমতো ডিম খেতে পারছেন না
ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন নাতাশা স্তানকোভিচ, তা নিয়েই এখন আলোচনা!
ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন নাতাশা স্তানকোভিচ, তা নিয়েই এখন আলোচনা!
যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় টলিউড
যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা সেনগুপ্তের বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় টলিউড
এক ট্যাবলেটেই দীর্ঘ জীবন!
এক ট্যাবলেটেই দীর্ঘ জীবন!
কার্গিলে তিনের বিরুদ্ধে একের লড়াই! ১৬ হাজার ফুট উপরে কীভাবে লড়াই?
কার্গিলে তিনের বিরুদ্ধে একের লড়াই! ১৬ হাজার ফুট উপরে কীভাবে লড়াই?
রাজ্যের ভাঁড়ার শূন্য, তবুও ঢালাও অনুদান! উৎসবে হাত খোলা, চাকরিতে কবে?
রাজ্যের ভাঁড়ার শূন্য, তবুও ঢালাও অনুদান! উৎসবে হাত খোলা, চাকরিতে কবে?
২০২৪ সালে মহানায়ক সম্মান উঠছে কোন কোন শিল্পীর হাতে?
২০২৪ সালে মহানায়ক সম্মান উঠছে কোন কোন শিল্পীর হাতে?
বান্ধবীর মৃত্যুদিনে তাঁর নামেই অপপ্রচার, নিন্দার ঝড় সমাজমাধ্যমে
বান্ধবীর মৃত্যুদিনে তাঁর নামেই অপপ্রচার, নিন্দার ঝড় সমাজমাধ্যমে
বাড়ল স্ট্যান্ডার্ড ডিডাকশন, বাজেটে কী পেল মধ্যবিত্ত?
বাড়ল স্ট্যান্ডার্ড ডিডাকশন, বাজেটে কী পেল মধ্যবিত্ত?
কোন ছবির শুটিং করতে গিয়ে ঘটে এমনটা? সবটা জানালেন ভিকি নিজেই...
কোন ছবির শুটিং করতে গিয়ে ঘটে এমনটা? সবটা জানালেন ভিকি নিজেই...