Scorpio Horoscope: ব্যবসার কাজে সতর্ক থাকুন, আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে আজ

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Scorpio Horoscope: ব্যবসার কাজে সতর্ক থাকুন, আর্থিক ক্ষতির আশঙ্কা রয়েছে আজ
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 6:14 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? বৃশ্চিক রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের বৃশ্চিক রাশিফল।

বৃশ্চিক রাশিফল

আজ আপনার উপর কিছু নতুন দায়িত্ব আসবে এবং অতিরিক্ত কাজের চাপ থাকবে, তাই বিশ্রাম ও মজার প্রতি মনোযোগ না দিয়ে কাজে মনোনিবেশ করুন। কারণ শীঘ্রই আপনি শুভ ফল পাবেন।

অতিরিক্ত চিন্তা করে সময় কাটাবেন না। অন্যথায় কিছু অর্জন হাত থেকে পিছলে যেতে পারে। সেই সঙ্গে বাইরের লোকের কথায় না পড়ে নিজের সিদ্ধান্তকে প্রাধান্য দিন। এই সময়ে যে কোনও ধরনের ভ্রমণ অর্থ ও সময়ের অপচয় হবে।

চাকরিজীবীরা তাদের যে কোনও লক্ষ্য পূরণ করে সম্মান ও অগ্রগতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এমনকি ব্যবসায়িক ক্ষেত্রেও সমস্ত কাজ সুষ্ঠুভাবে চলবে, যার কারণে মনে শান্তি থাকবে। কনসালটেন্সি সংক্রান্ত ব্যবসায় সম্মান এবং টাকা দু’টোই ভাল হবে।

প্রেম: জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক মধুর হবে। কিছুদিন ধরে চলে আসা ভুল বোঝাবুঝি যেমন দূর হবে, তেমনি সম্পর্কের মধ্যে আবার ঘনিষ্ঠতা আসবে।

সতর্কতা: সর্দি-কাশির মতো সমস্যা অনুভূত হতে পারে। অবহেলা করবেন না কারণ বর্তমান নেতিবাচক পরিস্থিতিতে নিজের যত্ন নেওয়া খুবই গুরুত্বপূর্ণ।

শুভ রং: নীল

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।