Scorpio Horoscope: বিশেষ যোগে বিশেষ জিনিস পেতে পারেন আজ, কেমন যাবে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Scorpio Horoscope: বিশেষ যোগে বিশেষ জিনিস পেতে পারেন আজ, কেমন যাবে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 6:22 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? বৃশ্চিক রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের বৃশ্চিক রাশিফল।

বৃশ্চিক রাশিফল

দিনটি ব্যস্ত থাকবে। এবং আপনি আপনার পরিশ্রম অনুযায়ী সঠিক ফলাফলও পাবেন। তবে এর জন্য একজনকে কর্মপ্রধান হতে হবে। আপনার শক্তির পূর্ণ ব্যবহার করুন। জমি বা যানবাহন সংক্রান্ত কোনো কাজ হতে পারে।

ভবিষ্যৎ নিয়ে চিন্তা করা বৃথা। আপনার মনোযোগ শুধুমাত্র বর্তমান পরিস্থিতিতে রাখুন। আপনার জিনিস নিরাপদ রাখুন. কারণ হারিয়ে যাওয়া বা চুরি হওয়ার সম্ভাবনা থাকে। শিক্ষার্থীদের পড়াশোনায় আরও বেশি মনোযোগী হতে হবে।

এই সময়ে কর্মক্ষেত্রে আপনার উপস্থিতি রাখা বাধ্যতামূলক। কারণ অধস্তন কর্মচারীদের মধ্যে কিছু কলহ হতে পারে বা তদন্ত হতে পারে। মিডিয়া বা ফোনের মাধ্যমে একটি বড় অর্ডার পাওয়ার আশা করা হচ্ছে। অতএব, আপনার যোগাযোগের উত্সগুলিকে শক্তিশালী করার দিকে মনোনিবেশ করুন।

প্রেম- স্বামী-স্ত্রীর একে অপরের প্রতি আস্থা সম্পর্ককে মজবুত রাখবে। প্রেমের ক্ষেত্রেও ঘনিষ্ঠতা বাড়বে।

সতর্কতা– স্বাস্থ্য ভাল থাকবে। কিন্তু বর্তমান আবহাওয়ার কারণে অবহেলা করা ঠিক নয়।

শুভ রং- কমলা, শুভ অক্ষর- জে, শুভ নম্বর-

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।