Chaitra Navratri 2023: দুদিন পরেই মীন রাশিতে ৫ গ্রহের রাজযোগ! নবরাত্রির দিন থেকে ভাগ্য ফিরবে এই ৫ রাশির

Zodiac Signs: এই বিশেষ দিন থেকে কোন কোন রাশির জাতকরা পাঁচটি গ্রহের মিলনে বিশেষ সুবিধা পাবেন,ভাগ্যে থাকবে সহায়, তা জেনে নিন এখানে...

Chaitra Navratri 2023: দুদিন পরেই মীন রাশিতে ৫ গ্রহের রাজযোগ! নবরাত্রির দিন থেকে ভাগ্য ফিরবে এই ৫ রাশির
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 6:55 PM

হিন্দু পঞ্চাঙ্গ অনুসারে, ২২ মার্চ থেকে শুরু হতে চলেছে চৈত্র নবরাত্রির শুভ উৎসব। একই সঙ্গে এবার চৈত্র নবরাত্রির দিন থেকে শুরু হচ্ছে পাঁচটি গ্রহের মহাপঞ্চায়েতের মধ্য দিয়ে। এর সঙ্গে ২২ মার্চ থেকে হিন্দু নববর্ষ শুরু হবে। এমন একটি বিশেষ দিনে কাকতালীয়ভাবে সূর্য, চন্দ্র, বৃহস্পতি, বুধ এবং নেপচুন গ্রহের অধিপতিরাও একসঙ্গে মীন রাশিতে প্রবেশ করবে। সঙ্গে দৃষ্টি থাকবে কন্যা রাশিতেও। জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে এই গ্রহগুলির সংমিশ্রণ অত্যন্ত শুভ বলে মনে করা হয়। মীন রাশিতে গ্রহ প্রবেশের কারণে বুধাদিত্য যোগ, গজকেশরী যোগ, হংস যোগও তৈরি হবে। এই বিশেষ দিন থেকে কোন কোন রাশির জাতকরা পাঁচটি গ্রহের মিলনে বিশেষ সুবিধা পাবেন,ভাগ্যে থাকবে সহায়, তা জেনে নিন এখানে…

মিথুনরাশি

মিথুন রাশির জাতক-জাতিকারা মীন রাশিতে গঠিত গ্রহের সংযোগে দারুণ লাভবান হবেন। কর্মজীবনের ক্ষেত্রে, কিছু নতুন সুযোগ পেতে পারেন ও দশভুজার বিশেষ কৃপায় ব্যবসায় লাভের মুখ দেখতে পাবেন। এই সময়ে, আপনার বাড়িতে ও পরিবারে একটি মনোরম পরিবেশ থাকবে। পারস্পরিক সম্পর্ক মধুর হবে, কাছের ও প্রিয়জনের কাছ থেকে কিছু সুখবর পেতে পারেন।

কর্কট রাশি

কর্কট রাশির জাতকরা গ্রহের মহাপঞ্চায়েতের শুভ প্রভাব দেখতে পাবেন। এর প্রভাবে চাকরিতে পদোন্নতির খবর পেতে পারেন। আয় বৃদ্ধিরও সম্ভাবনা রয়েছে। ভাইবোনের পূর্ণ সমর্থন পাবেন। এই সময় দুর্গার পূজা করলে অর্থনৈতিক অবস্থায় উন্নতি ঘটবে চরচর করে। ভাগ্য থাকবে সহায়।

কন্যা রাশি

গ্রহের মহাপঞ্চয়ের প্রভাবে কন্যা রাশির জাতকরা অর্থনৈতিক ক্ষেত্রে বিশেষ সুবিধা পেতে পারেন। কন্যা রাশির জাতকদের জন্য এই নবরাত্রিতে সম্পত্তি কেনার সম্ভাবনা রয়েছে। পেশা ও ব্যবসায় অগ্রগতি হবে। আপনি দীর্ঘদিন ধরে যে কাজটি করার চেষ্টা করছেন তা এখন সম্পূর্ণ হতে পারে। এই সময়ে মহিলারা সোনা কিনতে পারেন।

মীন রাশি

মীন রাশির জাতক-জাতিকারা এই গ্রহের দারুন কাকতালীয় কারণে লাভবান হতে চলেছেন। এই কারণে,আপনি চাকরিতে নতুন সুযোগ পেতে পারেন। টাকা সাশ্রয় হবে। বেতনও বাড়তে পারে। আয়ের উৎস বাড়বে। এই রাজযোগ ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকেও অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা ব্যবসায় লাভবান হবেন। আটকে থাকা সব কাজের অবসান ঘটবে। সব সিদ্ধান্ত সাবধানে নিন। অন্যদিকে বৃশ্চিক রাশির জাতকদের জন্য এই গ্রহের মিলন শুভ ফল বয়ে আনবে। পেশাগত জীবনে ইতিবাচক পরিবর্তন আসতে পারে। যাদের বিয়ে এখনও পর্যন্ত হয়নি, তাদের শীঘ্রই বিয়ে হওয়ার সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। বিনিয়োগের জন্য ভাল সময়। ব্যয় নিয়ন্ত্রণে থাকবে।