Horoscope Today : বছরের প্রথম রবিবার! ছুটির দিনে কোন কোন জাতকের ভাগ্য খুলে যাবে, দেখুন রাশিফল

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: dipta das

Updated on: Jan 03, 2022 | 2:09 AM

Rasifal Today, আজকের রাশিফল আপনাকে বলবে আজকের দিনে কোন জিনিসের প্রতি অধিক ধ্যান রাখতে হবে, আপনার জীবন কোন পথে চলার ইঙ্গিত করছে, আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Horoscope Today : বছরের প্রথম রবিবার! ছুটির দিনে কোন কোন জাতকের ভাগ্য খুলে যাবে, দেখুন রাশিফল

প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুণ-ধর্ম থাকে, তাই রাশির জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন- এর ভবিষ্যদ্বাণী করা হয়।

স্বাস্হ্যের দিক থেকে এটি অত্যন্ত ভালো দিন।আপনার মাধুর্যতা এবং ব্যক্তিত্ব আপনাকে কিছু নতুন বন্ধু তৈরি করতে সাহায্য করবে। উৎসাহময় দিন, যেহেতু আপনি আপনার ভালোবাসার মানুষের কাছ থেকে ডাক পাবেন। আপনার বিবাহিত জীবনের সেরা দিন হবে।

কোন সাধুসন্তের কাছ থেকে জীবনের নানা মোড়ের অভিজ্ঞতার কথা শুনতে পারেন। মনে শান্তি আনার জন্য যোগ-ব্যায়াম করা শুরু করুন। নিজের জন্ সময় বের করে বই পড়ুন। বিবাহিত জীবন সুখের হবে। ঘরের পরিবেশ শান্ত রাখার চেষ্টা করুন। ঘরে নতুন অতিথির আগমন ঘটতে পারে।

স্বাস্হ্যের জন্য অবশ্যই যত্নের প্রয়োজন। অর্থ-সংক্রান্ত সমস্যার কারণে আজ আপনি উদ্বিগ্ন থাকতে পারেন। আপনার কর্মক্ষেত্রে বিষয়বস্তু বাছাইয়ে আপনার বুদ্ধিমত্তা এবং প্রভাব রাখতে হবে। আজ শিক্ষার্থীদের মনে প্রেমের জ্বর ছড়িয়ে পড়তে পারে।

আজ হঠাৎ করে আপনার কর্মক্ষেত্রে কাজের তদন্ত হতে পারে। এর মধ্যে যদি আপনি কোনো ভুল করে থাকেন তাহলে আপনাকে তার পারিশ্রমিক দিতে হতে পারে। এই পরিমানের ব্যাবসায়ীরা আজ নিজের ব্যবসা কে নতুন রূপ দেওয়ার কথা ভাবতে পারেন।

বিতর্ক বা অফিস রাজনীতি; আজ আপনি সবকিছুতেই শাসন করবেন। আপনার ভাইবোনরা আপনাকে আর্থিক সহায়তা চাইতে পারে, তবে তাদের সহায়তা করা আপনার আর্থিক বোঝা আরও বাড়িয়ে তুলতে পারে। তবে শীঘ্রই পরিস্থিতির উন্নতি হবে। ছোট ভাই বা বোন আপনার পরামর্শ চাইতে পারে। ভালোবাসার গান তাদের দ্বারা শুনতে পাবেন যারা সব সময় এর মধ্যে ডুবে থাকে।

সঙ্গীর খারাপ স্বাস্থ্যের জন্য ব্যয় হতে পারে। সন্তানদের সঙ্গে সময় কাটান। পরিবার ও স্ত্রীর সঙ্গে ভাল সময় কাটাতে পারবেন। কোথাও ঘুরতে যাওয়ার প্ল্যান করতে পারেন। আর্থিক সমস্যা কেটে উঠতে পারে।

আপনি শরীরচর্চার প্রতি একনিষ্ঠ হোন। আপনার অবাস্তব পরিকল্পনার ফলে অর্থের অভাব দেখা দিতে পারে। অপ্রত্যাশিত দায়িত্ব আপনার দিনের পরিকল্পনাকে ব্যাহত করবে- আপনি দেখবেন আপনি অন্যদের জন্য বেশি কাজ করছেন, নিজের জন্য কম।

ঘরে পরে থাকা বহু পুরনো জিনিস খুঁজে পেতে পারেন। প্রতিবেশীরা আপনার বিবাহিত জীবনকে অশান্ত করার চেষ্টা করতে পারে। আপনার শক্তি অপ্রয়োজনীয় কাজে নষ্ট হতে পারে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করুন।

মনকে শান্ত করতে আধ্যাত্মিক পথে মনোনিবেশ হতে পারে।জীবনে নানান সমস্যার সম্মুখীন হতেপারেনম আবার সেই সমস্যার সমাধানের হালও বের করে নিতে পারবেন। স্ত্রীর সঙ্গে ভালো ব্যবহার করুন। হঠাত করে জীবনে প্রেম আসতে পারে। কর্মক্ষেত্রে অশান্তি তাড়া করে বেড়াবে।

কোন ধর্মীয় স্থানে বা আত্মীয়ের কাছে যাওয়া আপনার জন্য সম্ভাব্য বলে মনে হচ্ছে। আপনার এবং স্ত্রী মধ্যে ছোট বিষয় নিয়ে ঝগড়া হতে পারে কিন্তু এরজন্য একটি দীর্ঘ মেয়াদী ভিত্তিতে আপনার বিবাহ বিচ্ছেদের সম্ভাবনা আছে।

স্বাস্হ্য বিষয়ক ব্যাপারে নিজেকে অবহেলা না করার জন্য সতর্ক থাকুন। সব কাজেই ধৈর্যের সঙ্গে মনোযোগ দেওয়ার চেষ্টা করুন। সততা ও নিষ্ঠা বজায় রাখুন। কর্মক্ষেত্রে উন্নতির আশা ক্ষীণ। তবে পারিবারিক সমস্যা থেকে দ্রুত মুক্তি পেতে পারেন, তাতে সকলের কথা মতো চলতে হতে পারে।

অর্থ সাশ্রয়ের আপনার প্রচেষ্টা আজ ব্যর্থ হতে পারে। কোন বন্ধুর সমস্যা আপনাকে খারাপ বোধ করাতে এবং দুশ্চিন্তাগ্রস্ত করতে পারে। আপনার প্রেমে জন্য মন হবে- এবং এর প্রচুর পরিমাণে সুযোগ আসবে। আপনার আত্মবিশ্বাস বাড়ছে এবং অগ্রগতি স্পষ্ট হয়ে উঠেছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla