Chaitra Navratri 2022: নবরাত্রিতে অঢেল সম্পদ ও সাফল্য পাবেন এই ৬ রাশির জাকতরা! কোন কোন রাশির জন্য শুভ, জানুন

Zodiac Signs: এই সময় মনে করা হয় যে, দেবী দুর্গা নয়টি অবতারের রূপ নিয়ে মর্ত্যে নেমে আসেন। এই সময়ে ২টি গ্রহ রাশিচক্র পরিবর্তন করবে এবং কিছু গ্রহ অন্যান্য গ্রহের সঙ্গে মিত্রতা গড়ে তুলবে।

Chaitra Navratri 2022: নবরাত্রিতে অঢেল সম্পদ ও সাফল্য পাবেন এই ৬ রাশির জাকতরা! কোন কোন রাশির জন্য শুভ, জানুন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2022 | 3:52 PM

গ্রেগরিয়ান ক্যালেন্ডার অনুসারে, হিন্দু চন্দ্র-সৌর ক্যালেন্ডারের প্রথম মাসে চৈত্র নবরাত্রি (Chaitra Navratri) পড়ে, যাকে বলা হয় চৈত্র। নয়দিনের এই উত্‍সব আগামী ২ এপ্রিল থেকে ১১ এপ্রিল পর্যন্ত পালিত হবে। অনেকে প্রথম ও শেষ দিন বা সব নয় দিন উপবাসও পালন করেন। সাত্ত্বিক ডায়েট অনুসরণ করাই নিয়ম।

এই সময় মনে করা হয় যে, দেবী দুর্গা নয়টি অবতারের রূপ নিয়ে মর্ত্যে নেমে আসেন। এই সময়ে ২টি গ্রহ রাশিচক্র পরিবর্তন করবে এবং কিছু গ্রহ অন্যান্য গ্রহের সঙ্গে মিত্রতা গড়ে তুলবে। সামগ্রিকভাবে, গ্রহগুলির অবস্থান খুব বিশেষ হতে চলেছে এবং এটি ৬টি রাশির জাতকদের জন্য খুব শুভ হবে।

মেষরাশি- মেষ রাশির জাতক-জাতিকাদের জন্য চৈত্রী নবরাত্রি খুবই শুভ হবে। দুর্গা তাদের প্রতি বিশেষ সদয় হবেন। এই ব্যক্তিরা কর্মক্ষেত্রে সাফল্য পাবেন। কেরিয়ার উজ্জ্বল হবে। প্রশংসা, পদোন্নতি-বৃদ্ধি পাবেন। ভ্রমণ ফলপ্রসূ হবে।

বৃষ রাশি- বৃষ রাশির জাতক জাতিকারা এই সময়ে প্রতিটি কাজে সফল হবেন। অনেক ভাগ্য থাকবে। ধন-সম্পদের লাভ হবে, যা অর্থনৈতিক অবস্থান মজবুত করবে। বসের কাছ থেকে প্রশংসা পাবেন। বড় কোনও দায়িত্ব হাতে পাবেন না।

কর্কট রাশি- এই সময় কর্কট রাশির জাতকদের জন্য উপকারী হবে। এই রাশির ব্যবসায়ীরা বিশেষভাবে লাভবান হবেন। অগ্রগতি হবে।

সিংহ রাশি- এই রাশির জাতিকারা এই সময়ে কিছু ভালো খবর পেতে পারেন। অর্থ লাভ হতে পারে। স্থানীয়রা ভ্রমণে যেতে পারেন, যা অনেক উপকারে আসতে পারে। আটকে থাকা কাজ শেষ হবে। যারা অসুস্থ তারা রোগ থেকে মুক্তি পেতে পারেন।

কন্যা রাশি- এই চৈত্র নবরাত্রির সময় কন্যা রাশির জাতকদের জন্য আয়ের একটি ভাল উৎস হবে। এই সময়টি কন্যা রাশির জাতকদের জন্য প্রেমের সম্পর্কের ক্ষেত্রে ভালো প্রমাণিত হবে। কন্যা রাশির জাতকদের আর্থিক দিক থেকেও চৈত্র নবরাত্রি শুভ হবে।

তুলা রাশি- এই নবরাত্রি তুলা রাশির জাতকদের জন্য শুভ ফল দেবে। সম্পদ লাভ হবে। আয়ের নতুন উৎস হবে। পুরনো আটকে থাকা কাজগুলো এখন শেষ হতে শুরু করবে। সুস্থ থাকবেন। সামগ্রিকভাবে এই সময়টা আপনার জন্য খুবই আনন্দদায়ক হবে।

আরও পড়ুন:  Travel horoscope: থাইল্যান্ড নাকি আমেরিকা! মার্চ মাসে আপনি কোথায় বেড়াতে যাবেন, বলে দেবে আপনার রাশিই

Disclaimer: এখানে উপলব্ধ তথ্য শুধুমাত্র বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। এখানে উল্লেখ করা গুরুত্বপূর্ণ যে টিভিনাইন বাংলা কোনও বিশ্বাস বা তথ্য নিশ্চিত করে না। কোনও তথ্য বা বিশ্বাস অনুশীলন করার আগে একজন বিশেষজ্ঞের সাথে পরামর্শ করুন।