Travel horoscope: থাইল্যান্ড নাকি আমেরিকা! মার্চ মাসে আপনি কোথায় বেড়াতে যাবেন, বলে দেবে আপনার রাশিই

ভ্রমণ অনেকটাই ভাগ্যের ব্যাপর। কথায় আছে, পুরীর জগন্নাথ কাছে না টানলে শতচেষ্টা করেও আপনি পুরী পৌঁছতে পারবেন না। পুরোটাই নাকি ভাগ্যের উপর নির্ভরশীল।

Travel horoscope: থাইল্যান্ড নাকি আমেরিকা! মার্চ মাসে আপনি কোথায় বেড়াতে যাবেন, বলে দেবে আপনার রাশিই
Follow Us:
| Edited By: | Updated on: Mar 07, 2022 | 1:48 AM

এই মাসে আপনি কোথায় যাবেন ভাবছেন, কিন্তু কোথায় যাবেন তা স্থির করতে পারছেন না। তবে ভ্রমণ অনেকটাই ভাগ্যের ব্যাপর। কথায় আছে, পুরীর জগন্নাথ কাছে না টানলে শতচেষ্টা করেও আপনি পুরী পৌঁছতে পারবেন না। পুরোটাই নাকি ভাগ্যের উপর নির্ভরশীল। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শুধু পুরী নয়, আপনি কোথায় যাবেন, কতদূর যাবেন, কপালে বিদেশ ভ্রমণের যোগ রয়েছে কিনা তা বলা যা আপনি কোন রাশি দেখে। তাই মার্চ মাসে আপনার গন্তব্য কোথায় হতে পারে তা দেখে নিন…

মীন রাশি, মার্কিন যুক্তরাষ্ট্র – সবচেয়ে সৃজনশীল চিহ্নটি সর্বদা বাস্তব জগত থেকে স্বপ্নভূমিতে সরে যাওয়ার সন্ধান করে। তারা যা চায় তা হল নতুন জায়গা অন্বেষণ করা এবং মনে হচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রে তাদের জন্য অনেক অনাবিষ্কৃত জায়গা রয়েছে।

মেষ, লক্ষদ্বীপ বা আন্দামান – মার্চ অবশ্যই এই সালে মেষ রাশিকে কিছু নীরব এবং নির্জন দ্বীপে নিয়ে যাচ্ছে! মেষ রাশির জাতক জাতিকাদের রাশিচক্রের চিহ্ন রয়েছে এমন বিকল্পগুলি খুঁজছেন যেখানে তারা শান্তি এনজয় করতে পারেন এবং পুনরুজ্জীবিত করতে পারে এবং নিজেদের সঙ্গে পুনরায় সংযোগ করতে পারে। তাই বলে লাক্ষাদ্বীপ নাকি আন্দামানে ডাকছে?

বৃষ রাশি, ইতালি – রোমান্টিক বৃষ রাশির জাতকরা এই মার্চে তাদের প্রিয় মজার গন্তব্যে ভ্রমণ করতে পারে, তা কাজ হোক বা শুধু আনন্দের জন্য! ভেনিস এবং রোমের মতো আন্তর্জাতিক গন্তব্যগুলি টরিয়ানদের বিচরণ লালসাকে তৃপ্ত করবে

মিথুন রাশি, থাইল্যান্ড – এই মার্চে মিথুন রাশির জন্য কিছু মজার বন্ধুর ট্রিপ রয়েছে! মিথুন রাশির লোকেরা তাদের সূর্যের চিহ্ন হিসাবে সর্বদা মজা এবং সাহসিকতার সন্ধান করে এবং থাইল্যান্ডের চেয়ে ভাল জায়গা আর কী হতে পারে?

কর্কট রাশি, স্পেন– স্বপ্নময় কর্কটরা সবসময় নীরব এবং শান্ত স্থানের দিকে টানা হয়। এই লোকেরা ঢেউয়ের শব্দ এবং শান্ত সমুদ্রের অবিরাম দৃশ্য সম্পর্কে। ইবিজা স্প্যানিশ দ্বীপ তারা কি খুঁজছেন!

সিংহ রাশি, কেরালা – এই মার্চে একটি রোমান্টিক ছুটি খুঁজছেন। অন্তহীন সমুদ্রের দৃশ্য সহ একটি ক্রুজ ট্রিপ এই মাসে সুন্দর সমুদ্রের রোমান্স করার সময় কুমারীদের শিথিল এবং পুনরুজ্জীবিত করতে সহায়তা করবে।

কন্যারাশি, ক্রুজ ভ্রমণ – কন্যা রাশির জাতকরা এই মার্চে একটি রোমান্টিক ছুটি খুঁজছেন। অন্তহীন সমুদ্রের দৃশ্য সহ একটি ক্রুজ ট্রিপ এই মাসে সুন্দর সমুদ্রের রোমান্স করার সময় কুমারীদের শিথিল এবং পুনরুজ্জীবিত করতে সহায়তা করবে।

তুলা, কেরালা- ভারসাম্যপূর্ণ তুলারা সর্বদা সমস্ত বিশ্বের (স্বাস্থ্য, কাজ, বিনোদন) ভারসাম্য সহ একটি গন্তব্যের সন্ধান করে। প্রকৃতির মধ্যে একটি শান্তিপূর্ণ স্পা অবকাশ যা আপনার এই মাসে প্রয়োজন এবং আপনার মন, শরীর এবং আত্মাকে সুস্থ করার জন্য কেরালার চেয়ে ভাল আর কোন জায়গা নেই।

বৃশ্চিক, মালদ্বীপ – রোমান্স এবং পরিতোষ এই মার্চ বৃশ্চিক জন্য সঞ্চয় হয়! অ্যাডভেঞ্চারপ্রেমী লোকেরা এই মাসে স্কুবা ডাইভিং এবং জল খেলা পছন্দ করবে এবং মালদ্বীপ তাদের জন্য গন্তব্য!

ধনু, যে কোনও জায়গায় আরাম করে থাকা – মার্চ মাসে, ব্যয়বহুল ফ্লাইট টিকিটে খরচ করার পরিবর্তে একটি বিলাসবহুল বাড়ির কাছাকাছি একটি আরামদায়ক সপ্তাহান্তের প্ল্যান করতে পারেন।

মকর, নাসিকের ওয়াইন চাষের ক্ষেত– ওয়াইন এবং রোড ট্রিপ এমন দুটি জিনিস যা ক্যাপ্রি লোকেরা পছন্দ করে। মার্চ মাসে স্থানীয় ওয়াইনারি বা কাছাকাছি শহরগুলিতে রোড ট্রিপে নিয়ে যেতে পারে। ভারতের মদের রাজধানী নাসিককে তাদের সেরা জায়গা বলে মনে হচ্ছে।

কুম্ভ, রোড ট্রিপ – কুম্ভরাশি মার্চ মাসে একটি রোড ট্রিপের জন্য প্রস্তুত থাকতে হবে। কিন্তু তাদের অবশ্যই অপ্রয়োজনীয় খরচ করার তাগিদ দমন করতে হবে এবং রাস্তা তাদের যেখানে নিয়ে যায় সেখানে একটি অন্তর্ভুক্তিমূলক ভ্রমণ চুক্তি বুক করতে হবে!