Shani Mangal Yuti 2023: শনি-মঙ্গল মিলনে ষড়ষ্টক যোগে অশনি সঙ্কেত! আগামী ৩০ জুন পর্যন্ত সতর্ক থাকুন এই ৪ রাশির জাতকরা

Zodiac Signs: এবার ষড়ষ্টক যোগের কারণে ৪ রাশির উপর খারাপ প্রভাব পড়তে চলেছে। আগামী ৩০ জুন পর্যন্ত কিছু রাশির জাতক-জাতিকাদের অত্যন্ত সাবধানে থাকতে হবে। কারণ এই সময় জীবনে সবচেয়ে কঠিন সময় আসতে পারে।

Shani Mangal Yuti 2023: শনি-মঙ্গল মিলনে ষড়ষ্টক যোগে অশনি সঙ্কেত! আগামী ৩০ জুন পর্যন্ত সতর্ক থাকুন এই ৪ রাশির জাতকরা
Follow Us:
| Edited By: | Updated on: May 25, 2023 | 4:54 PM

জ্যোতিষশাস্ত্রে মঙ্গল ও শনিকে একে অপরের শত্রু গ্রহ বলে মনে করা হয়। আসলে এই সময়ে মঙ্গল শনি থেকে ষষ্ঠ ঘরে অবস্থান করছে। আবার এই পরিস্থিতিতেই শনি ও মঙ্গলের সংমিশ্রণে ষড়ষ্টক যোগ হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, ষড়ষ্টক যোগকে অশুভ মনে করা হয়। আগামী ৩০ জুন পর্যন্ত মঙ্গল কর্কট রাশিতে প্রবেশ করবে। এই বিরল ও অশুভ সংমিশ্রণের প্রভাব পড়বে ৪টি রাশির জাতক-জাতিকাদের উপরও। কিছু রাশি পরিবর্তনে যেমন শুভ প্রভাব পড়ে, তেমনি মন্দ ও অশুভ প্রভাবও পড়ে। এবার ষড়ষ্টক যোগের কারণে ৪ রাশির উপর খারাপ প্রভাব পড়তে চলেছে। আগামী ৩০ জুন পর্যন্ত কিছু রাশির জাতক-জাতিকাদের অত্যন্ত সাবধানে থাকতে হবে। কারণ এই সময় জীবনে সবচেয়ে কঠিন সময় আসতে পারে। তৈরি হতে পারে নানা সমস্যার ঝড়ও। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মঙ্গল ও শনির মিলনে জীবন অতিষ্ঠ হতে চলেছে কোন কোন রাশির, তা দেখে নিন…

কর্কট রাশি

এই সময়ে মঙ্গল কর্কট রাশিতে অবস্থান করছে। মঙ্গল গ্রহের উপস্থিতির কারণে কর্কট রাশির জাতক-জাতিকাদের জীবনে অনেক উত্থান-পতনের সম্মুখীন হতে পারে। এই সময়কালে আর্থিক দিকগুলিতে খুব সতর্ক থাকতে হবে। বাজেটের কথা মাথায় রেখে কাজ করুন। যদি এই সময়ের মধ্যে অর্থ বিনিয়োগের কথা ভাবছেন তবে কিছু সময়ের জন্য নিজেকে আটকে রাখুন, সংযত থাকুন। ৩০ জুন পর্যন্ত স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাতৈরি হতে পারে। তার জন্য প্রচুর টাকা ব্যয়ও হয়ে যেতে পারে।

সিংহ রাশি

মঙ্গল ও শনির মিলনের কারণে সিংহ রাশির জাতকদেরও খুব সাবধানে কাজ করতে হবে। এই সময়কালে,কর্মক্ষেত্রেও অনেক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। এই সময়ে আপনি কিছু বিতর্কেও ফেঁসে যেতে পারেন। এই সময়ে আপনি বিতর্ক এড়াতে চেষ্টা করবেন কিন্তু, আপনি ব্যর্থ প্রমাণিত হবেন। এই সময়ে আপনার খরচও অনেক বেড়ে যেতে পারে। এই সময়ে আপনাকে আপনার আর্থিক অবস্থার বিশেষ যত্ন নিতে হবে। অন্যথায় আপনাকে আর্থিক সংকটের মধ্যে দিয়ে যেতে হতে পারে।

ধনু রাশি

মঙ্গল ও শনির মিলনের কারণে ধনু রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থা অনেক উত্থান-পতন নিয়ে আসতে চলেছে। এই সময়ে, আপনার খুব কাছের কারওর সঙ্গে সতর্ক হওয়া দরকার। আসলে, তাদের দ্বারা প্রতারিত হতে পারেন। নিজের কারণেই অনেক আর্থিক ক্ষতির কারণ হতে পারে।

কুম্ভ রাশি

মঙ্গল ও শনির অশুভ সংমিশ্রণের কারণে কুম্ভ রাশির জাতক জাতিকাদের যানবাহন ইত্যাদি থেকে খুব সাবধানে থাকতে হবে। এই সময় নানা কারণে আঘাত পেতে পারেন। এই সময়, পূর্ণ মনোযোগ ও মনোযোগ দিয়ে কাজ করুন। কাজের ক্ষেত্রে মানসিক চাপের সম্মুখীন হতে পারে। শুধু মানসিক চাপই নয়, নানা কারণেই আপনার সমস্যা বাড়তে পারে।