Cancer Horoscope: পুরনো বন্ধুদের সঙ্গে ফের হবে দেখা, কেমন যাবে আজকে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Cancer Horoscope: পুরনো বন্ধুদের সঙ্গে ফের হবে দেখা, কেমন যাবে আজকে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Apr 01, 2023 | 6:06 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কর্কট রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কর্কট রাশিফল।

কর্কট রাশিফল

সময় অনুকূল। আজ আমরা যে কাজটি করার সিদ্ধান্ত নিয়েছি, আমরা তা সম্পূর্ণ করতে সক্ষম হব। তরুণরা মিডিয়া বা ইন্টারনেটের মাধ্যমে নতুন তথ্য পাবে, যা তাদের ভবিষ্যৎ সিদ্ধান্ত নিতে অনেকাংশে সাহায্য করবে।

আপনার উপর ভারী কাজের চাপের কারণে আপনিও চিন্তিত হবেন। আপনার কাজ অন্যদের সঙ্গে শেয়ার করা ভাল হবে। এটি আত্মার ধ্যান ও ধ্যান করারও সময়। এটি আপনাকে আরও অনেক বিভ্রান্তির সমাধান দেবে।

পাবলিক লেনদেন এবং বিপণন সম্পর্কিত কার্যকলাপে আরও মনোযোগ দিন। আপনার ব্যবসার অনেক ফাংশন ফোন এবং অনলাইন ওয়ার্কিং সিস্টেম দ্বারা তৈরি করা যেতে পারে। উচ্চপদস্থ কর্মকর্তার কারণে আমদানি-রপ্তানি সংক্রান্ত ব্যবসায় সমস্যা হতে পারে। অফিসে একটা স্বস্তিদায়ক পরিবেশ থাকবে।

প্রেম: প্রেমের সম্পর্কের মধ্যে আরও দৃঢ়তা থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে তবে আপনি পরিস্থিতিও বুদ্ধিমানের সঙ্গে পরিচালনা করবেন।

সতর্কতা: পরিবারের প্রবীণ ব্যক্তির স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বেগ থাকবে, হাসপাতালে যেতে হতে পারে। এছাড়াও, পর্যাপ্ত ঘুম না হওয়ার কারণে আপনি ক্লান্ত বোধ করবেন।

শুভ রং: সবুজ

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।