Cancer Horoscope: নতুন প্রেম আসতে চলেছে জীবনে, কিন্তু আর্থিক অবস্থা সংকটজনক

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Cancer Horoscope: নতুন প্রেম আসতে চলেছে জীবনে, কিন্তু আর্থিক অবস্থা সংকটজনক
Follow Us:
| Edited By: | Updated on: Mar 14, 2023 | 6:06 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কর্কট রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কর্কট রাশিফল।

কর্কট রাশিফল

গ্রহ ট্রানজিট উপকারী হবে। সামাজিক পরিধি বাড়বে এবং নানা ধরনের কাজে ব্যস্ততা থাকবে। অতীতের ভুল থেকে শিক্ষা নিয়ে সামনের দিকে এগিয়ে যান। আপনি নতুন কিছু অর্জন করতে চলেছেন। ব্যক্তিত্বেরও উন্নতি হবে।

পরিবারের ক্ষেত্রে বহিরাগতদের হস্তক্ষেপ করতে দেবেন না। কারণ এর কারণে ঘরের সুখ-শান্তি নষ্ট হতে পারে। যুবকদের মনে রাখা উচিত যে একটু অসাবধানতা আপনাকে আপনার লক্ষ্য থেকে দূরে সরিয়ে দিতে পারে। বাড়ির বড় সদস্যদের পরামর্শ ও নির্দেশনা মেনে চলুন।

কর্মক্ষেত্রে সহকর্মীদের যথাযথ সহযোগিতা থাকবে। ব্যবসা বৃদ্ধির জন্য জনসংযোগ খুবই উপকারী প্রমাণিত হবে। স্থানান্তরের সম্ভাবনাও রয়েছে। ট্যাক্স লোনের মতো বিষয়গুলি স্থগিত রাখুন। কারণ কিছু জটিলতা দেখা দিতে পারে।

প্রেম: স্বামী-স্ত্রীর মধ্যে তিক্ত ও মিষ্টি তর্ক হবে। প্রেমের সম্পর্কের মধ্যেও একে অপরের অনুভূতিকে সম্মান করুন।

সতর্কতা: কোনওভাবেই শারীরিক সমস্যাকে অসতর্কভাবে নেবেন না। অবিলম্বে চিকিৎসা নেওয়া প্রয়োজন।

শুভ রং: গোলাপি

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।