Cancer Horoscope: ব্যবসায় পরিবর্তন, এ সময় কোনও ধরণের ঋণ নেবেন না, কেমন যাবে আজকে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Cancer Horoscope: ব্যবসায় পরিবর্তন, এ সময় কোনও ধরণের ঋণ নেবেন না, কেমন যাবে আজকে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 17, 2023 | 6:06 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কর্কট রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কর্কট রাশিফল।

কর্কট রাশিফল

মিশ্র সময় কাটবে। কোনও সিদ্ধান্ত নেওয়ার সময় অভিজ্ঞ ব্যক্তির সাথে পরামর্শ করা উপযুক্ত হবে। নিজের বিকাশের জন্য আচরণে কিছুটা স্বার্থপরতা আনাও প্রয়োজন। নারীরা প্রতিটি ক্ষেত্রে শৃঙ্খলা বজায় রাখতে সক্ষম হবে।

এই সময়ে অজানা কাউকে বিশ্বাস করবেন না, আপনিও বড় সমস্যায় পড়তে পারেন। চলমান ঝামেলা থেকে মুক্তি মিলবে না। আইনি বিষয়ে অভিজ্ঞ ব্যক্তির পরামর্শ নিতে ভুলবেন না।

বাড়ি থেকে ব্যবসায়িক কার্যক্রম সুষ্ঠুভাবে চলতে থাকবে। আপনি ফোন এবং ইন্টারনেটের মাধ্যমে যথাযথ অর্ডার পেতে পারেন। অফিস সংক্রান্ত কাজের কারণে সহকর্মীর সাথে তর্কে জড়াবেন না। অন্যথায়, এটি আপনার কাজের দক্ষতাকেও প্রভাবিত করবে।

প্রেম: বাড়িতে একটি মনোরম পরিবেশ থাকবে। আজকের দিনটাও বন্ধুদের সঙ্গে ফোনে গসিপে কাটবে।

সতর্কতা: আপনার নিয়মিত মেডিকেল চেকআপ করাতে থাকুন। মনে রাখবেন পুরনো কোনও রোগ আবার দেখা দিতে পারে।

শুভ রং: ক্রিম

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।