Cancer Horoscope: সময়ের সঙ্গে সঙ্গে কাজে উন্নতি ঘটান, নাহলে রয়েছে বিপদ, কেমন যাবে আজকে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Cancer Horoscope: সময়ের সঙ্গে সঙ্গে কাজে উন্নতি ঘটান, নাহলে রয়েছে বিপদ, কেমন যাবে আজকে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 6:06 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কর্কট রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কর্কট রাশিফল।

কর্কট রাশিফল

দিনের শুরুতেই আপনার গুরুত্বপূর্ণ কাজের পরিকল্পনা করুন। কারণ দুপুরের পর পরিস্থিতি খুবই অনুকূল হতে চলেছে। আধ্যাত্মিক কার্যকলাপের প্রতি ঝোঁক আপনাকে মানসিক শান্তি দেবে এবং ইতিবাচক শক্তিও সঞ্চারিত হবে।

কখনও কখনও আপনার আত্মকেন্দ্রিকতা ও শুধুমাত্র নিজের সম্পর্কে চিন্তা করা নিকটাত্মীয়দের সঙ্গে তিক্ততা আনতে পারে। পাশাপাশি সামাজিক থাকাও জরুরি। শিক্ষার্থীরা পড়াশোনা থেকে মনোযোগ সরিয়ে বন্ধুদের সঙ্গে আড্ডা দেবে।

ব্যবসায় কিছু উত্থান-পতন হবে। আপনার কাজের মান উন্নত করতে হবে। পেমেন্ট সংগ্রহের জন্য সময় অনুকূল। এ জন্য করা প্রচেষ্টায় সফলতা আসবে। সরকারি চাকরিজীবীদের স্থান পরিবর্তন হতে পারে।

প্রেম- স্বামী-স্ত্রীর পারস্পরিক সম্প্রীতি ঘরে সুখ ও শান্তি বজায় রাখবে। তবে এই সময়ে বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকার সম্ভাবনা রয়েছে। সতর্ক হোন।

সতর্কতা- বর্তমান পরিবেশের কারণে আপনার স্বাস্থ্য সম্পর্কে সচেতন হওয়া খুবই গুরুত্বপূর্ণ। সুষম খাদ্য রাখুন।

শুভ রং– লাল, শুভ অক্ষর– বি, শুভ নম্বর– ৯

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।