Cancer Horoscope: প্রেমে বাড়বে গভীরতা, জানুন কেমন যাবে কর্কট রাশির ব্যক্তিদের আজকের দিনটা

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Cancer Horoscope: প্রেমে বাড়বে গভীরতা, জানুন কেমন যাবে কর্কট রাশির ব্যক্তিদের আজকের দিনটা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 6:06 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কর্কট রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কর্কট রাশিফল।

কর্কট রাশিফল

আজ কোনও গুরুত্বপূর্ণ ব্যক্তি বা রাজনীতিবিদের সঙ্গে দেখা করার সুযোগ আসবে এবং কোনও গুরুত্বপূর্ণ বিষয়ে আলোচনা হবে। পরিবারের সঙ্গে বিনোদন সংক্রান্ত কাজেও সময় কাটবে।

ছাত্র ও যুবকদের নেতিবাচক কর্মকাণ্ড ও মেলামেশা থেকে দূরত্ব বজায় রাখতে হবে। আপনার ব্যক্তিগত কাজে ব্যস্ত থাকার কারণে কিছু ঘনিষ্ঠ সম্পর্কে অবহেলা হতে পারে। তাই আপনার সম্পর্ক নষ্ট হওয়া থেকে বাঁচানোও প্রয়োজন।

ব্যবসায় অভ্যন্তরীণ কার্যকলাপের উপর কড়া নজর রাখা প্রয়োজন। আপনার কর্মক্ষেত্রের বিন্যাসে কোনও বহিরাগত ব্যাঘাত ঘটাতে পারে। চাকরিতে আপনার ফাইল এবং কাগজপত্র গুছিয়ে রাখার জন্য আপনাকে ওভারটাইমও করতে হবে।

প্রেম: বিবাহিত জীবন সুরেলা থাকবে। প্রেমের ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝির কারণে দূরত্ব আসতে পারে।

সতর্কতা: কাশি এবং সর্দির মতো সংক্রমণ থেকে নিজেকে রক্ষা করুন। এ সময় স্বাস্থ্য সংক্রান্ত নিয়ম-কানুন পুরোপুরি মেনে চলতে হবে।

শুভ রং: বাদামি

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।