November Monthly Horoscope 2022: এ মাসে ৪ রাশির জীবন কাটবে দুরন্ত! নভেম্বরে কার ভাগ্যে কী আছে , দেখুন রাশিফল

Horoscope in Bengali: নভেম্বর মাসটি কেমন যাবে, সে সম্পর্কে কী কী বলছে জ্যোতিষশাস্ত্র, তা দেখে নিন একনজরে...

November Monthly Horoscope 2022: এ মাসে ৪ রাশির জীবন কাটবে দুরন্ত! নভেম্বরে কার ভাগ্যে কী আছে , দেখুন রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Nov 02, 2022 | 12:42 AM

বছর শেষ হতে এখনও বাকি ২ মাস। আর সেই ১১তম মাস শুরু হয়ে গিয়েছে। জ্যোতিষমতে, প্রতি মাসে গ্রহগুলি নক্ষত্রমণ্ডল ও গতিবিধি পরিবর্তন করে। যার সরাসরি প্রভাব পড়ে মানুষের দৈনন্দিন জীবনে। এই কারণেই জাতক-জাতিকারা তাদের রাশিফলগুলি একজন বিশিষ্ট জ্যোতিষীর দ্বারা বিবেচনা করে নেওয়া উচিত। তাতে যদি কোনও সমস্যা থাকলে তা প্রতিকারও করা সম্ভব। নভেম্বর মাসটি কেমন যাবে, সে সম্পর্কে কী কী বলছে জ্যোতিষশাস্ত্র, তা দেখে নিন একনজরে…

মেষ রাশি- এই রাশির জাতকদের নভেম্বর মাসে বাজেট তৈরি করা উচিত, অন্যথায় তাদের সমস্যায় পড়তে হতে পারে। কেরিয়ার সংক্রান্ত সমস্যারও সম্মুখীন হতে হবে।

বৃষ রাশি – এই রাশির জাতকরা আর্থিক সুবিধা পেতে পারেন। এই মাসে ভ্রমণে যেতে পারেন। পরিবারে ঝামেলা হতে পারে।

মিথুন রাশি– নভেম্বর মাসটি এই রাশির জাতক জাতিকাদের জন্য শুভ হতে চলেছে। এই মাসে আপনার আয় বাড়তে পারে। অর্থ বিজ্ঞতার সাথে বিনিয়োগ করা উচিত। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

কর্কট রাশি -এই রাশির জাতক জাতিকাদের যেকোনও কাজ সাবধানে করা উচিত, এই মাসে আপনি ভ্রমণে যেতে পারেন। চাকরিজীবীদের জন্য ঝামেলা হতে পারে।

সিংহ রাশি- নভেম্বর মাসটি এই রাশির জাতক জাতিকাদের জন্য ভালো যাবে। এই সময়ে, আপনি কিছু জায়গায় ভাল সাফল্য পাবেন, আবার কিছু জায়গায় সমস্যা হতে পারে।

কন্যা রাশি- কন্যা রাশির জাতকদের জন্য এই মাসটি ভাল যাবে। নতুন সুযোগ পাওয়া যেতে পারে। আয়ের নতুন সুযোগ আসবে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন।

তুলা রাশি – তুলা রাশির জাতকদের জন্য নতুন ক্ষেত্রে ভালো সুযোগ আসবে। এই সময়ে আপনাকে আপনার স্বাস্থ্যের বিষয়ে সতর্ক থাকতে হবে। মানসিক চাপ দূর হবে।

বৃশ্চিক রাশি- এই রাশির জাতকরা নভেম্বর মাসে অনেক উত্থান-পতন দেখতে পাবেন। যেকোনও ধরনের লেনদেন এড়িয়ে চলার প্রয়োজন আছে। অর্থ সংক্রান্ত সমস্যায় পড়তে হতে পারে।

ধনু রাশি- এই রাশির জাতকদের জন্য এই মাসটি ভাল বলে প্রমাণিত হবে। আর্থিক অবস্থা ভাল হবে। চাকরির ব্যাপারে ভাল খবর আসতে পারে।

মকর রাশি- এই রাশির জাতকরা অর্থ পেতে পারেন। স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে। বিদেশ থেকে সুখবর আসার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ রাশি- নভেম্বর মাসটি এই রাশির জন্য কঠোর পরিশ্রমের হবে। স্বাস্থ্যের যত্ন নিন। আটকে থাকা টাকা ফেরত পাওয়ার সম্ভাবনা রয়েছে। মান-সম্মান বৃদ্ধি পাবে।

মীন রাশি- নভেম্বর মাসটি এই রাশির জাতক জাতিকাদের জন্য আর্থিক সমস্যা হবে। কর্মক্ষেত্রে আপনার অবস্থান ভালো থাকবে। আর্থিক চ্যালেঞ্জগুলিকে সাহসের সাথে মোকাবেলা করুন।