Monthly Rashifal: কোন রাশির জাতকের বিদেশে পড়াশোনার ইচ্ছে মিস হবে! জানুন এই মাসটি আপনার কেমন কাটবে?

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি জাতক তার জন্ম তারিখ, সময় এবং স্থান অনুযায়ী একটি রাশির অধীনে পড়ে। সেই লক্ষণগুলি তাঁর ব্যক্তিত্ব, প্রকৃতি এবং জীবনের প্রতি দৃষ্টিভঙ্গি উপস্থাপন করে। রাশিচক্রর ১২ টি রাশি আপনার বিশিষ্ট ব্যক্তিত্ব, দক্ষতা, শক্তি, দুর্বলতা, প্রতিভা ইত্যাদি প্রদর্শন করে। এটি আপনাকে সঠিক সিদ্ধান্ত নিতে এবং সবচেয়ে খারাপের জন্য প্রস্তুত হতে সক্ষম করে।

Monthly Rashifal: কোন রাশির জাতকের বিদেশে পড়াশোনার ইচ্ছে মিস হবে! জানুন এই মাসটি আপনার কেমন কাটবে?
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2021 | 6:21 AM

মাসিক রাশিফল হলো সাপ্তাহিক রাশিফলের একটি বিস্তারিত সংকলন। এর মধ্যে বিভিন্ন গ্রহের অবস্থান, তাদের গোচর গুলিকে পর্যবেক্ষণ করে তাদের ওপর নির্ভর করে রাশিফল ও ভাগ্য গণনা করা হয়। প্রতিটি রাশির ক্ষেত্রে এটি ভিন্ন রকম হয় কারণ প্রতিটি রাশির ক্ষেত্রে গ্রহ নক্ষত্রের অবস্থান ভিন্ন হয়।

মেষ রাশির জাতকদের জন্য, এই মাসে প্রেমের বিষয়গুলির ক্ষেত্রে মিশ্র প্রভাব রয়েছে। চাকরিপ্রাপ্তদের জন্যও এই সময়টি খুব ভাল হবে। আপনার পারিবারিক জীবন বিঘ্নিত হতে পারে আপনার রাশির চতুর্থ ভাবে শনির দৃষ্টি রয়েছে, পাশাপাশি দ্বিতীয় বাড়িতে রাহুর উপস্থিতি রয়েছে । স্বামী-স্ত্রীর মধ্যে বিশ্বাস বাড়বে। দুজনের মধ্যে পারস্পরিক সম্প্রীতি বৃদ্ধি পাবে এবং সম্পর্কের ঘনিষ্ঠতাও বাড়বে। আর্থিক উন্নতি হবে। এই মাসটি মেষ মানুষদের জন্য স্বাস্থ্য সমস্যা কিছুটা হলেও হতে পারে। আসলে শুক্র ও বুধ উভয়ই আপনার রাশিফলে ষষ্ঠ ঘরে বসে পাশাপাশি অষ্টম ঘরে কেতু রয়েছে।

শিক্ষার দৃষ্টিকোণ থেকে সেপ্টেম্বরটি আপনার পক্ষে মঙ্গলজনক হবে। আপনি মাসের শুরুতে একটি ভাল গবেষণা হবে। শিক্ষার দৃষ্টিকোণ থেকে আরও ভাল সময় আসবে। আপনার প্রেম জীবনের জন্য এই মাসে মিশ্র প্রভাব ফেলবে। মাসের শুরুটা খুব ভালো হতে চলেছে। বিতর্ক এবং বিতর্ক থেকে দূরে থাকার এবং ধৈর্য ধরার সময় এই সময়, অন্যথায় বিতর্কগুলির কারণে প্রেমীদের মধ্যে খারাপ সম্পর্ক থাকতে পারে। এই মাসে বৃষ রাশির মানুষের অর্থনৈতিক অবস্থা খুব ভাল হতে চলেছে। আপনার রাশিফলে একাদশ ঘরে বুধ ও শুক্রের দর্শন রয়েছে। পেটে জ্বলন্ত সংবেদন হতে পারে, গ্যাসের সমস্যা বা ব্যথা হতে পারে। পেট সংক্রান্ত সমস্যা হওয়ার সম্ভাবনা রয়েছে। খাবার হজম করতে, ক্ষুধা হারাতে সমস্যা হতে পারে।

সেপ্টেম্বর মাসটি কেরিয়ারের জন্য ভাল। শিক্ষামূলক কাজের ক্ষেত্রে এই মাসে মিশ্র প্রভাব ফেলবে। র বার ফোকাস খারাপ হবে এবং শিক্ষার প্রতি খুব একটা আগ্রহ থাকবে না। শিক্ষার এবং শিক্ষার অবস্থার উন্নতি শুরু হবে। মিথুন রাশির জাতকদের জন্য, পারিবারিক জীবনের দিক থেকে এই মাসটি কখনও কখনও সুখী হবে। মাসের প্রথমার্ধে পারিবারিক জীবন ভাল থাকবে তবে শেষার্ধে কিছু সমস্যা হতে পারে। প্রেম-সম্পর্কের মধ্যে মধুরতা থাকবে, একে অপরের প্রতি আকর্ষণ এবং ঘন হবে। মাসের প্রথমার্ধটি বিবাহিত নেটিভদের জন্য ভাল থাকবে। এই মাসে আপনার আর্থিক পরিস্থিতি খুব অস্থির হয়ে উঠবে। এই মাসটি স্বাস্থ্যের দিক থেকেও মিথুন রাশির জাতকদের জন্য দুর্বল হবে। আপনার রাশির গ্রহগুলি ইঙ্গিত দিচ্ছে যে আপনার স্বাস্থ্য সমস্যা হতে পারে।

আপনার সাহস এবং শক্তি বৃদ্ধি করবে। চাকরিপ্রাপ্তদের জন্য এই সময়টি খুব ভাল হতে পারে। শিক্ষার ক্ষেত্রে, মাসটি আপনার জন্য মিশ্রিত হবে। বিদেশে পড়াশোনা করতে চান এমন শিক্ষার্থীদের জন্য সময়টি এখনও অনুকূল নয়। তাদের সমাপ্তির জন্য অপেক্ষা করতে হবে। কয়েকটি ছোটখাটো সমস্যা বাদে, মীন রাশির জাতকীয় পরিবার সেপ্টেম্বর মাসে খুব মনোরম হতে চলেছে। মাসের প্রথম সপ্তাহে, শুক্রের গ্রহগুলি শুক্রের চতুর্থ ঘরে আসবে, যা সুখ, সম্পত্তি, বাড়ি এবং মায়ের অনুভূতি। শুক্রের এই অবস্থানটি পরিবারে সুখ বয়ে আনবে। স্বামী / স্ত্রীর কিছু স্বাস্থ্য সমস্যা হতে পারে। তাদের যত্ন নিন। আর্থিক দৃষ্টিকোণ থেকে সেপ্টেম্বর মাসটি আপনার পক্ষে খুব ভাল হওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্যের বিষয়ে খুব সচেতন হওয়া দরকার।

কেরিয়ারের দিক থেকে সেপ্টেম্বর মাসটি সিংহ রাশির মানুষের পক্ষে অনুকূল হতে চলেছে। ব্যবসায় সাফল্যের ইঙ্গিত দেয়। আপনার ব্যবসা খুশি হবে। আপনি একটি নতুন কাজ শুরু করতে বা বিদ্যমান ব্যবসায় প্রসারিত করতে পারেন। এই মাসে আপনার পারিবারিক জীবন অশান্তিতে পড়বে। আপনার পরিবারের সামাজিক প্রতিপত্তি বাড়তে পারে। প্রেম জীবনের ক্ষেত্রে আপনার জন্য সেপ্টেম্বরটি মিশ্র হতে চলেছে। পুরো মাসে ছায়া গ্রহ কেতুর উপস্থিতি রয়েছে। কেতুর এই অবস্থার কারণে এই মাসে আপনার পারিবারিক জীবনে অসন্তুষ্টি থাকবে। প্রেমময় দম্পতিদের মধ্যে আকর্ষণ এবং একাগ্রতা থাকবে। সম্পর্ক দৃঢ় হবে। এই মাসটি আপনার জন্য অর্থনৈতিকভাবে স্বাভাবিক থাকবে। যদি সঠিকভাবে চালানো হয় তবে অর্থ নিয়ে কোনও সমস্যা হবে না। এই মাসটি সিংহ রাশির জাতকদের জন্য খুব যত্নশীল হতে চলেছে। এই পুরো মাসটি স্বাস্থ্যের দিক থেকে আপনার পক্ষে অনুকূল নয়।

আপনার চাকরি ছেড়ে যাওয়ার সম্ভাবনাও রয়েছে। সাধারণ শিক্ষার্থীদের জন্য সেপ্টেম্বর মাস হতাশার প্রমাণ হতে পারে। প্রযুক্তিগত শিক্ষার জন্য চেষ্টা করা নতুন রাশির শিক্ষার্থীরা একটি ভাল ইনস্টিটিউটে ভর্তি হতে পারবেন। বিদেশে পড়াশোনা করতে চান এমন যুবকদের জন্যও এই সময়টি অনুকূল। প্রেম সম্পর্কের ক্ষেত্রে এই মাসটি আপনার জন্য গড় হয়ে উঠবে। প্রেম জীবনে কিছু টক অভিজ্ঞতা থাকবে, তারপরে কিছু অভিজ্ঞতা মিষ্টি হবে। মাসের শুরুটা তেমন ভালো হবে না, তবে অবস্থা আরও ভাল হবে। স্বামী-স্ত্রীর মধ্যে প্রেম ও আকর্ষণ বাড়বে।

কেরিয়ার এবং কাজের ক্ষেত্রে সেপ্টেম্বরটি আপনার পক্ষে অনুকূল হতে চলেছে। চতুর্থ ঘরে বসে শনির পুরো মাস ধরে দশম ভাবে সরাসরি নজর থাকবে। এটি সফল ব্যক্তিদের জন্য কঠোর পরিশ্রমের সময়। পাঠ ও পাঠের দৃষ্টিকোণ থেকে সেপ্টেম্বর মাস মিশ্রিত হবে। মাসের শুরুতে পঞ্চম ভাবে বৃহস্পতির উপস্থিতি শিক্ষার পক্ষে অনুকূল। আপনি পারিবারিক জীবন সম্পর্কে গুরুতর হন। আপনি নিজের দায়িত্বগুলিও উপলব্ধি করতে পারবেন। কর্মব্যস্ততার কারণে আপনাকে পরিবার থেকে দূরে সরে যেতে হতে পারে। পরিবারকে পুরো সময় না দেওয়ার কারণে পরিবারে কিছু অভিযোগ থাকতে পারে। বৃহস্পতির প্রভাব প্রেমের ক্ষেত্রে মধুরতা এনে দেবে। একে অপরের সাথে সম্প্রীতি থাকবে। মাসের শুরুটা বিবাহিতদের জন্যই মঙ্গলজনক হবে। দ্বিতীয়ার্ধে, সূর্য ও মঙ্গল আপনার উপার্জন ত্যাগ করবে এবং ব্যয়ের ব্যয়ে পৌঁছে যাবে। এটি আয়ের হ্রাস পেতে পারে। স্বাস্থ্য দৃষ্টিকোণ থেকে কথা বলা, সেপ্টেম্বর মাস মিশ্র ফলাফল দেবে।

কর্মভাব মানে সূর্য ও মঙ্গল দশম ঘরে বসে আছে, পাশাপাশি ভাকারি বৃহস্পতির দর্শন। সেপ্টেম্বর মাসটি আপনার জন্য সাফল্য এবং আনন্দের সাথে পূর্ণ হতে চলেছে। মাসের শুরুতে শুভ দুটি গ্রহ বুধ ও শুক্র গ্রহ দেখা যাবে। এই দুটি গ্রহের আশীর্বাদে সময় পড়ার জন্য ভাল হবে। মাসের শুরুতে, দেবগুরু বৃহস্পতি পারিবারিক সুখের চতুর্থ অর্থে বসে আছেন। এটি পরিবারে আনন্দের পরিবেশ তৈরি করবে। পরিবারের সদস্যরাও কোনও শুভ অনুষ্ঠান বা ধর্মীয় অনুষ্ঠানের পরিকল্পনা করতে পারেন। সেপ্টেম্বরের প্রথম সপ্তাহে, শুক্র এবং বুধ উভয়ই একাদশ ভাবে বসে পঞ্চম ভাবের দিকে তাকিয়ে আছেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে এটি প্রচুর মাধুরী রাখবে। বিশেষত যারা ব্যবসা করেন তাদের জন্য লাভের পরিস্থিতি তৈরি হবে। পত্নী জন্য ব্যয় করতে ইচ্ছুক। কোনও ব্যয়বহুল উপহার ইত্যাদি হতে পারে বা যানবাহন কেনা ইত্যাদি স্বাস্থ্যের বিষয়ে সেপ্টেম্বর মাসটি আপনার জন্য উদ্বেগ ও উদ্বেগ থেকে মুক্ত থাকবে।

মাসের শুরুটা খুব ভালো হওয়ার সম্ভাবনা রয়েছে। সেপ্টেম্বর মাসটি আপনার জন্য খুব উপকারী হতে চলেছে। মাসের শুরুতে শুক্রের দৃষ্টি পড়বে পঞ্চম ভাবে। চারুকলা ক্ষেত্রে জড়িত শিক্ষার্থীদের জন্য এটি বিশেষ ফলদায়ক হতে পারে। পারিবারিক জীবনের দিক থেকেও সেপ্টেম্বর মাস সামগ্রিকভাবে ভাল হতে চলেছে। মাসের শুরুতে শুক্র ও বুধের চতুর্থ ভাব দেখা যাবে। এটি পিতামাতার স্বাস্থ্যের উন্নতি করবে। পারিবারিক জীবনে সন্তুষ্টি থাকবে। পরিবারে সুখ ও শান্তির অবস্থা থাকবে। যে কোনও ধর্মীয় কাজ করা যায়। প্রিয়জনের সাথে সম্পর্ক স্বাভাবিক থাকবে। হঠাৎ আপনি কোনও কিছুতে অর্থ ব্যয় করতে ইচ্ছুক হতে পারেন। তবে আপনি বাড়াবাড়িতে পড়বেন না। কোনও স্বাস্থ্য সমস্যা হওয়ার সম্ভাবনা নেই। দৈনন্দিন জীবন স্বাভাবিক থাকবে।

উচ্চ শিক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনের দৃষ্টিকোণ থেকে সেপ্টেম্বর মাসটি একটি মিশ্র ফল হবে। ব্যবসায়ের ভাল ফলাফলের সম্ভাবনা রয়েছে। আপনি পারিবারিক জীবনে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। প্রেমের সম্পর্কের কথা বললে এই মাসটি সুখকর হওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবনে চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। প্রেমের সম্পর্কের কথা বললে এই মাসটি সুখকর হওয়ার সম্ভাবনা রয়েছে। রাশিতে বসে শনি সপ্তমকে দর্শন দিচ্ছে, আপনি আপনার বিবাহিত জীবনে উদাসীন থাকতে পারেন। স্ত্রীর ক্ষেত্রে কিছু হতে পারে শ্বশুরবাড়ির পক্ষ থেকে যে কোনও বিষয়ে ঝগড়া বা ঝগড়া হওয়ার সম্ভাবনা রয়েছে।

মাসের প্রথমার্ধটি খুব উপভোগ্য হতে চলেছে। নিয়োগপ্রাপ্তদের কাজে অগ্রগতি হবে। কর্মক্ষেত্রে আপনার প্রশংসা হবে। দি কোনও পুরানো আইনী বিরোধ চলছে তবে আপনার সতর্ক হওয়া দরকার। মানুষের সাথে আচরণে সতর্ক থাকুন। যারা বিদেশে পড়াশোনা করতে চান এবং কঠোর পরিশ্রম করতে চান তাদের জন্য সময় এসেছে। সেপ্টেম্বর মাস পারিবারিক জীবনের জন্য মিশ্র ফল দেবে। এই মাসটি তাদের ভালোবাসার বিষয়গুলির জন্য ভাল হতে চলেছে মাসের শুরুটা দুর্দান্ত হবে। বিবাহিত লোকেরা যারা বিয়ের প্রতি আগ্রহী এবং তাদের মধ্যে বিবাহের কথা ইত্যাদি রয়েছে, তাদের বিবাহ নিশ্চিত হওয়া উচিত। এই মাসটি তাদের ভালোবাসার বিষয়গুলির জন্য ভাল হতে চলেছে মাসের শুরুটা দুর্দান্ত হবে। ব্যয়ের মূল্যে শনি এবং বৃহস্পতির উভয়ের কারণে ব্যয় বাড়তে পারে। এই মাসেও কুম্ভ রাশির মানুষের স্বাস্থ্যের দিক থেকে মিশ্র ফলাফল দেবে।

কঠোর পরিশ্রম এবং কম লাভের পরিস্থিতি তৈরি হবে তবে মানসিকভাবে এর জন্য প্রস্তুত হয়ে আপনার প্রচেষ্টাতে কোনও অভাব হতে হবে না। সেপ্টেম্বর মাসটি আপনার জন্য ভাল হতে চলেছে। মাসের প্রথমার্ধটি পারিবারিক জীবনের জন্য শুভ হবে, কারণ চতুর্থ ভাবে অধিপতি বুধের সপ্তম ঘরে বসে এবং চতুর্থ দিকে বৃহস্পতির দৃষ্টিভঙ্গি রয়েছে। মাসের শুরুতে শনির দেখা হবে পঞ্চম ভাবে। এটি শিক্ষাকে ব্যাহত করতে পারে। অলসতা প্রাধান্য পাবে। নবম ভাবে কেতুর উপস্থিতি উচ্চ শিক্ষার পক্ষে ভাল। আইটি, বিষয় ইত্যাদি পড়াশোনা করা শিক্ষার্থীদের জন্য সময় সাফল্য হতে পারে । প্রেমের বিষয়ে সময় ওঠানামা করবে। মাসের প্রথমার্ধটি আরও চ্যালেঞ্জিং হতে পারে। আর্থিকভাবে আপনার জন্য এই মাসটি স্বাভাবিক হবে বলে আশা করা যায়। স্বাস্থ্যের বিষয়, আপনাকে এই মাসে সতর্ক থাকতে হবে।