Aquarius Horoscope: পড়ুয়াদের জন্য বিশেষ দিন, বাড়িতে প্রচুর অতিথির আগমন, আজ কেমন যাবে আপনার?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Aquarius Horoscope: পড়ুয়াদের জন্য বিশেষ দিন, বাড়িতে প্রচুর অতিথির আগমন, আজ কেমন যাবে আপনার?
মনে নেগেটিভ চিন্তা নয়, প্রেমে টিকিয়ে রাখার চেষ্টা করুন, আজ কেমন যাবে আপনার?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 6:22 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কুম্ভ রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কুম্ভ শিফল।

কুম্ভ রাশিফল

আটকে থাকা কোনো কাজ আজ শেষ হতে পারে। তরুণদের তাদের ভবিষ্যৎ পরিকল্পনা করতে হবে। কিছু সময় ধরে চলমান অস্থির রুটিন থেকে মুক্তি পেতে, আপনার প্রিয় কাজকর্মে কিছু সময় ব্যয় করুন।

টাকার হিসাব করতে গিয়ে অবহেলা করবেন না। পুরোনো বিতর্কের জেরে পরিস্থিতি উত্তেজনাপূর্ণ থাকবে। যা আপনার কাজের দক্ষতাকে প্রভাবিত করবে। উত্তেজিত না হয়ে শান্তিপূর্ণ উপায়ে সমাধান খুঁজুন।

ব্যবসায়িক কার্যক্রম আগের মতোই থাকবে। সহকর্মীর নেতিবাচক মনোভাব আপনাকে সমস্যায় ফেলতে পারে। তাই নিজের সিদ্ধান্ত মেনে চলুন। এছাড়াও পাবলিক ডিলিং এবং যোগাযোগ সূত্র শক্তিশালী করতে সময় বিনিয়োগ করুন। অপ্রয়োজনীয় খরচ বন্ধ করুন।

প্রেম – বাড়িতে ইতিবাচক পরিবেশ বজায় থাকবে। এবং পারস্পরিক ভালবাসা এবং সম্প্রীতির অনুভূতিও থাকবে। প্রেমের সঙ্গীর সঙ্গে দেখা হতে পারে।

সতর্কতা- স্বাস্থ্যের ব্যাপারে একেবারেই অসতর্ক হবেন না। কোনো ধরনের সংক্রমণের সম্ভাবনা থাকে। নিরাপত্তা নিয়ম মেনে চলুন।

শুভ রং- বাদামী, শুভ অক্ষর- এস, শুভ নম্বর- ৭

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।