Aquarius Horoscope: ব্যবসায় বুঝেশুনে বিনিয়োগ করুন, ক্ষতির সম্ভাবনা রয়েছে

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Aquarius Horoscope: ব্যবসায় বুঝেশুনে বিনিয়োগ করুন, ক্ষতির সম্ভাবনা রয়েছে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 6:20 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কুম্ভ রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কুম্ভ রাশিফল।

কুম্ভ রাশিফল

অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে নির্দেশনা পাবেন। এর সঙ্গে, আপনি যে কোনও অচল কাজ শেষ করে শান্তি এবং স্বস্তি পাবেন। সন্তান এবং পরিবারের সদস্যদের সঙ্গে কিছু সময় কাটালে অনেক সমস্যার সমাধান হবে।

নিকটাত্মীয়দের সঙ্গে সম্পর্কের মধুরতা বজায় রাখুন। প্রতিবেশী বা বহিরাগতদের সঙ্গে কোনও ব্যক্তিগত জিনিস শেয়ার করবেন না। নিকটতম যাত্রাটিও স্থগিত করা উপযুক্ত হবে।

ব্যবসায় ভবিষ্যতের কার্যক্রমের জন্য পরিকল্পনা করা হবে। তবে একই সঙ্গে সতর্ক থাকা দরকার। কোনও ঝুঁকিপূর্ণ কাজে অর্থ বিনিয়োগ করবেন না, ক্ষতির সম্ভাবনা রয়েছে। কর্মকর্তার সহায়তায় ব্যক্তিরা তাদের লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন।

প্রেম: বিবাহিত জীবনে যথাযথ সামঞ্জস্য বজায় থাকবে। বাড়িতে কিছু ধর্মীয় কাজের কারণে একটি ইতিবাচক পরিবেশ থাকবে।

সতর্কতা: শরীরে কিছু অলসতা ও অলসতা প্রাধান্য পাবে। নিয়মতান্ত্রিক রুটিনের মাধ্যমে ঘরে ইতিবাচক শক্তি থাকবে।

শুভ রং: কেশর

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।