Aquarius Horoscope: প্রেমজীবন যাবে সুখের, পরিবারের সমস্যা মিটবে দ্রুত, জেনে নিন কুম্ভ রাশিফল

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে..

Aquarius Horoscope: প্রেমজীবন যাবে সুখের, পরিবারের সমস্যা মিটবে দ্রুত, জেনে নিন কুম্ভ রাশিফল
Follow Us:
| Edited By: | Updated on: Mar 23, 2023 | 6:20 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কুম্ভ রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কুম্ভ রাশিফল।

কুম্ভ রাশিফল

আজ, এমন কিছু তথ্য মিডিয়া বা যোগাযোগ সূত্রের মাধ্যমে পাওয়া যেতে পারে, যা আপনার কাজকে আরও সহজ করে তুলবে। ঘনিষ্ঠ বন্ধু বা আত্মীয়দের সঙ্গে দেখা করার সুযোগও আসবে। ধর্মীয় কাজের প্রতি আপনার ঝোঁক বাড়বে।

কারও কোনও নেতিবাচক কথাবার্তা আপনাকে কষ্ট দেবে। আপনার মনোবল বজায় রাখুন। কোনও বিশেষ কাজ নিয়ে বিভ্রান্তি থাকবে। বাড়ির কোনও সদস্যের স্বাস্থ্যের যত্ন নেওয়ার ক্ষেত্রেও আপনার কিছু কাজ অসম্পূর্ণ থেকে যেতে পারে।

ব্যবসায় নতুন কিছু অর্জনের সম্ভাবনা রয়েছে। লোকেরা আপনার কাজের প্রশংসা করবে। এই সময়ে অগ্রগতির অনুকূল সম্ভাবনাও রয়েছে। অফিসিয়াল মিটিংয়ে অন্যের কথাবার্তায় হস্তক্ষেপ করলে কিছু সমস্যা হতে পারে।

প্রেম: বন্ধুর সঙ্গে সাক্ষাতের মাধ্যমে সুখী স্মৃতিগুলি তাজা হবে। পাশাপাশি পরিবারে আনন্দময় ও আনন্দময় পরিবেশ থাকবে।

সতর্কতা: গ্যাস এবং মাথাব্যথার মতো সমস্যায় আপনি অস্থির থাকবেন। ভাজা জিনিস খাবেন না।

শুভ রং: গোলাপি

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।