Aquarius Horoscope: নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন, বুঝেশুনে বিনিয়োগের সিদ্ধান্ত নিন

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Aquarius Horoscope: নেতিবাচক চিন্তা থেকে দূরে থাকুন, বুঝেশুনে বিনিয়োগের সিদ্ধান্ত নিন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 31, 2023 | 6:20 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? কুম্ভ রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের কুম্ভ রাশিফল।

কুম্ভ রাশিফল

কিছুদিন ধরে আটকে থাকা কাজে গতি আসবে। শিশুদের সমস্যা সমাধানে আপনাদের সহযোগিতা তাদের জন্য খুবই উপযুক্ত হবে। ঘরের ব্যবস্থা ঠিক থাকবে। রাজনৈতিক ও সামাজিক বৃত্ত সম্প্রসারণে সুবিধা হবে।

নেতিবাচক প্রবণতার লোকদের থেকে দূরত্ব বজায় রাখুন। এই ধরনের মানুষ আপনার মানহানি ও অপমানের কারণ হতে পারে। সামাজিক যোগাযোগ মাধ্যম ও অকেজো কার্যকলাপ থেকে মনোযোগ সরিয়ে শিক্ষার্থীদের পড়াশোনায় মনোনিবেশ করা উচিত।

গ্রহের অবস্থান অনুকূল। যে কোনও জায়গায় কিন্তু যে কোনও জায়গায় বিনিয়োগের সিদ্ধান্ত নেওয়ার আগে, আপনাকে অবশ্যই এটি সম্পর্কে যথাযথ চিন্তা করতে হবে। ব্যবসায় যদি কিছু সংস্কার বা সম্প্রসারণের পরিকল্পনা করা হয়, তবে বিশেষভাবে সেদিকে মনোযোগ দিন।

প্রেম: বাইরের কারও কারণে ঘরে কিছু নেতিবাচক পরিবেশ বিরাজ করবে। কারও হস্তক্ষেপ আপনার পরিবারকে প্রভাবিত করতে না দেওয়াই ভাল।

সতর্কতা: গ্যাস ও অ্যাসিডিটির হালকা সমস্যা থাকবে। তবে একটু যত্ন নিলে স্বাস্থ্য ভাল থাকবে।

শুভ রং: সবুজ

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।