Capricon Horoscope: পরিশ্রম করেও আজকে কোনও ফল পাবেন না মকর রাশির জাতক-জাতিকারা

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Capricon Horoscope: পরিশ্রম করেও আজকে কোনও ফল পাবেন না মকর রাশির জাতক-জাতিকারা
গ্যাস ও কোষ্ঠকাঠিন্য ভুগবেন, দাম্পত্য জীবনে ফিরবে শান্তি, কেমন যাবে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 22, 2023 | 6:18 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? মকর রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের মকর রাশিফল।

মকর রাশিফল

আপনার ব্যক্তিত্ব এবং ভবিষ্যত সম্পর্কে সচেতন হন। গোপনীয়ভাবে আপনার পরিকল্পনা বাস্তবায়ন করতে থাকুন। একটু সতর্কতা বজায় রাখলে আপনার পরিকল্পনা ও কাজ সফল হবে। ঘনিষ্ঠ বন্ধুর সহযোগিতাও আপনার জন্য সহায়ক হবে।

পরিশ্রম অনুযায়ী ফল পাওয়া যাবে না। সন্তান-সম্পর্কিত কিছু প্রত্যাশা না থাকার কারণে মন অস্থির থাকতে পারে। তবে এই সময়ে ধৈর্য এবং বোঝার সাথে পরিস্থিতি সামাল দিন। অতিরিক্ত রাগ ও মানসিক চাপের কারণে সমস্যা বাড়তে পারে।

ব্যবসায় চলমান প্রতিবন্ধকতা দূর হবে এবং পরিস্থিতি ভালো হবে। আমদানি-রপ্তানির মতো কাজে লাভজনক পরিস্থিতি তৈরি হচ্ছে। আপনার কাজে কর্মকর্তা-কর্মচারীদের যথাযথ সহযোগিতা থাকবে। চাকরি পেশায় লোকেদের উন্নতির সম্ভাবনা তৈরি হচ্ছে।

প্রেম: বিবাহিত জীবনে ছোটখাটো সমস্যা দেখা দিতে পারে। বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে দূরত্ব বজায় রাখুন।

সতর্কতা: স্বাস্থ্য ভাল থাকবে। কিন্তু সমস্যা মাথাব্যথা এবং মাইগ্রেনের কারণ হতে পারে।

শুভ রং: সবুজ

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।