Capricorn Horoscope: কর্মক্ষেত্রে বড় ঝামেলায় পড়তে পারেন আপনি! আজকে কেমন যাবে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Capricorn Horoscope: কর্মক্ষেত্রে বড় ঝামেলায় পড়তে পারেন আপনি! আজকে কেমন যাবে সারাদিন?
গ্যাস ও কোষ্ঠকাঠিন্য ভুগবেন, দাম্পত্য জীবনে ফিরবে শান্তি, কেমন যাবে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 6:18 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? মকর রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের মকর রাশিফল।

মকর রাশিফল

পরিকল্পিত কাজ যথাসময়ে সম্পন্ন হবে। অধ্যয়নরতদের জন্য সময় সফল। অনলাইন প্রতিযোগিতায় জড়িত হতে হবে।পরিকল্পনা ও ইতিবাচক চিন্তা মাথায় রেখে যে কোনও কাজ করালে আপনি নতুন দিশা পাবেন।

অপ্রয়োজনীয় খরচ আপনাকে বিরক্ত করবে। আর এর কারণে বাজেট ব্যবস্থারও অবনতি হতে পারে। এই সময়ে যে কোনও ধরনের আন্দোলন সময়ের ক্ষতি মাত্র। অপ্রয়োজনীয় খরচ নিয়ন্ত্রণ করুন। কারও সঙ্গে তর্ক-বিতর্কের মতো পরিস্থিতি তৈরি হতে দেবেন না।

ব্যবসায় কিছুটা প্রতিযোগিতার সম্মুখীন হতে হবে। তবে একই সঙ্গে সম্প্রসারণ সংক্রান্ত কিছু কাজ হতে পারে। যার ফলও হবে অনুকূলে। চাকরিতে অতিরিক্ত কাজের চাপের কারণে আপনার ব্যক্তিগত কাজে বাধা আসবে।

প্রেম: স্বামী-স্ত্রীর মধ্যে তিক্ত ও মিষ্টি তর্ক হবে। সন্তানের কেরিয়ার সংক্রান্ত কিছু ভালো খবর আসতে পারে। প্রেমের সম্পর্কে সময় নষ্ট করবেন না।

সতর্কতা: পেশীতে টান ও ব্যথার সমস্যা বাড়তে পারে। প্রচুর বিশ্রাম এবং ব্যায়াম করা গুরুত্বপূর্ণ।

শুভ রং: লাল

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।