Pisces Horoscope: গাড়ি চালাবেন না, রাস্তায় হাঁটাচলায় সতর্ক থাকুন, কেমন যাবে আজকে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Pisces Horoscope: গাড়ি চালাবেন না, রাস্তায় হাঁটাচলায় সতর্ক থাকুন, কেমন যাবে আজকে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 6:30 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? মীন রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের মীন রাশিফল।

মীন রাশিফল

আজ, দৌড় এবং রোদের প্রাচুর্য থাকবে, তবে সাফল্য পাওয়ার সুখে ক্লান্তি আপনার উপর প্রাধান্য পাবে না। দিনটি খুবই উপকারী। আপনার উদ্দেশ্যগুলিতে মনোনিবেশ করুন। অভিজ্ঞ ব্যক্তিদের সাথে সময় কাটানোর মাধ্যমে কেউ আরও ভাল শিখতে পারে।

অর্থ সংক্রান্ত কাজের ক্ষেত্রে কাউকে খুব বেশি বিশ্বাস করবেন না। পুরনো বিবাদ আবার দেখা দিতে পারে। ছেলেমেয়েদের পড়াশোনায় অলসতা থাকবে। আদালতের মামলা সংক্রান্ত বিষয়ে আজ স্থগিত রাখুন।

ব্যবসায়িক কাজে উন্নতি হবে। সম্পত্তি সংক্রান্ত কাজে সাফল্য আসবে। আর ব্যবসাকে এগিয়ে নিতে কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা করা হবে এবং সফলও হবে। চাকরিতে আপনার লক্ষ্য অর্জনে স্বস্তি থাকবে।

প্রেম- স্বামী-স্ত্রীর সম্পর্ক মধুর হবে। প্রেমের সম্পর্কে আপনার সঙ্গীর সাথে সৎ থাকুন।

সতর্কতা- পড়ে যাওয়া বা আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে। আজ গাড়ি না চালালেই উপযুক্ত হবে।

শুভ রং- নীল, শুভ অক্ষর – পি, শুভ নম্বর- ০১

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।