Pisces Horoscope: প্রেমে বাড়বে গভীরতা, জানুন কেমন যাবে মীন রাশির ব্যক্তিদের আজকের দিনটা

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Pisces Horoscope: প্রেমে বাড়বে গভীরতা, জানুন কেমন যাবে মীন রাশির ব্যক্তিদের আজকের দিনটা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 25, 2023 | 6:22 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? মীন রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের মীন রাশিফল।

মীন রাশিফল

ছাত্রছাত্রীদের চাকরি ইত্যাদি সম্পর্কিত যেকোনো ইন্টারভিউতে সাফল্য পাওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবার সম্পর্কিত কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে হতে পারে যা ইতিবাচক ফল দেবে। কিছুদিন ধরে চলে আসা অভিযোগ দূর করার জন্য এটি একটি অনুকূল সময়।

অন্যের দায়িত্ব পালনে নিজের কাজে বাধা আসবে। তাই সামর্থ্য অনুযায়ী সাহায্য করুন। প্রিয় বন্ধুর সাথে সম্পর্কিত অপ্রীতিকর তথ্য পাওয়ার কারণে মন খারাপ হবে। ধৈর্য ও সংযম রাখুন।

কর্মক্ষেত্রে মন অনুযায়ী কাজ হবে। কর্মকর্তা-কর্মচারীদের সার্বিক সহযোগিতা থাকবে। নতুন কোনো কাজ শুরু করার জন্য সময় অনুকূল। তবে টাকার ব্যাপারে কাউকে খুব বেশি আস্থা ও বিশ্বাস করবেন না।

প্রেম: বিবাহিত জীবন সুখী হবে। বাড়ির যত্ন নেওয়ার ক্ষেত্রে আপনার জীবনসঙ্গীর পূর্ণ সহযোগিতা থাকবে। বিপরীত লিঙ্গের বন্ধুর সাথে ঘনিষ্ঠতা বাড়বে।

সতর্কতা: ঝুঁকিপূর্ণ কাজ থেকে দূরে থাকুন। কোনও যন্ত্রপাতি ব্যবহার করার সময় বা গাড়ি চালানোর সময় খুব সতর্ক থাকুন।

শুভ রং: বেগুনি

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।