Gemini Horoscope: পরিবারে থাকবে অশান্তি ও আর্থিক দুর্যোগ, মিথুন রাশির ভাগ্যে কী রয়েছে?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

Gemini Horoscope: পরিবারে থাকবে অশান্তি ও আর্থিক দুর্যোগ, মিথুন রাশির ভাগ্যে কী রয়েছে?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 6:04 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? মিথুন রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের মিথুন রাশিফল।

মিথুন রাশিফল

কিছুদিন ধরে চলমান সমস্যার সমাধান পেয়ে স্বস্তির নিঃশ্বাস ফেলবেন। অনলাইন কেনাকাটা ও মজার কাজে সময় কাটবে। পাশাপাশি সৃজনশীল কাজে ব্যস্ত থাকবেন। নিকটাত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার আমন্ত্রণ পাবেন।

অন্যান্য কাজে ব্যস্ততার কারণে আপনার নিজের কিছু গুরুত্বপূর্ণ কাজও অসম্পূর্ণ থেকে যেতে পারে। তবে আপনার প্রতিদিনের রুটিনকে সুসংগঠিত রাখাও প্রয়োজন। শিশুদের ক্রিয়াকলাপ এবং সঙ্গের প্রতি গভীর নজর রাখুন।

ব্যবসা সংক্রান্ত যে কোনও কাজ করার সময় সতর্ক থাকুন। কারণ তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্তও ক্ষতিকর হতে পারে। ব্যবসায়িক কার্যক্রম স্বাভাবিক থাকবে। যে কোনও নতুন কাজের পরিকল্পনা করার সময় এর সব দিক সঠিকভাবে আলোচনা করুন।

প্রেম: বিবাহিত জীবন মধুর হবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে স্বচ্ছতা থাকা খুবই জরুরি।

সতর্কতা: গ্যাস ও কোষ্ঠকাঠিন্যের সমস্যা আপনাকে বিরক্ত করবে। প্রচুর পরিমাণে তরল গ্রহণ করুন।

শুভ রং: কমলা

শুভ অক্ষর: 

শুভ নম্বর: 

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।