Weekly Horoscope: কর্মক্ষেত্রে সুখবর আসবে, প্রেমের সম্পর্ক নষ্ট হতে পারে, কোন রাশি কেমন যাবে এই সপ্তাহ?

Saptahik Rashifal: আগামী সপ্তাহটি আপনার জন্য কেমন যাবে? কোন রাশির জাতক জাতিকারা আর্থিক সুবিধা পাবেন আর কাদেরকে ক্ষতির মুখে পড়তে হবে? জানতে ১২ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি 2023 পর্যন্ত সাপ্তাহিক রাশিফল ​​পড়ুন।

Weekly Horoscope: কর্মক্ষেত্রে সুখবর আসবে, প্রেমের সম্পর্ক নষ্ট হতে পারে, কোন রাশি কেমন যাবে এই সপ্তাহ?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 12, 2023 | 6:00 AM

আগামিকাল, সোমবার, থেকে যে সপ্তাহটি শুরু হরবে, তা আপনার জন্য কেমন হবে? এই সপ্তাহে কী-কী ব্যবস্থা নেওয়া উচিত, যাতে আপনার সময়টা ভাল যায়? এছাড়া কোন বিষয়গুলো মাথায় রাখলে এই সপ্তাহে ক্ষতি এড়াতে পারেন। এর পাশাপাশি এই সময়ে কী-কী বিষয়ে সতর্ক থাকতে হবে। এই সপ্তাহে কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষর আপনার জন্য শুভ, তা-ও জানতে পারবেন। আসুন, ১২ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি ২০২৩ পর্যন্ত সাপ্তাহিক রাশিফল ​​জেনে নিই।

মেষ রাশি, ১২ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি ২০২৩

ব্যস্ত রুটিন থেকে স্বস্তি পেতে আপনি আধ্যাত্মিক বা নির্জনতায় কিছু সময় কাটাবেন। যার ফলশ্রুতিতে আপনি অপার সুখ এবং অন্তরের শান্তি অনুভব করবেন। আপনার জীবনযাত্রার মানও উন্নত হবে। শিক্ষার্থীরা তাঁদের পছন্দের কলেজ বা কোম্পানিতে নির্বাচিত হতে পারেন।

কোনও বিনিয়োগ-পরিকল্পনা ব্যর্থ হওয়ার কারণে মনে বিরক্তি থাকবে। আর্থিক বিষয়েও হাত শক্ত হবে। সন্তানের উগ্র স্বভাবের কারণে বাড়িতে উত্তেজনা দেখা দিতে পারে। এই সময়ে যে কোনও ধরনের ভ্রমণ শুধু সময় এবং অর্থের ক্ষতি ডেকে আনবে।

ব্যবসায়িক কার্যক্রম সুষ্ঠুভাবে চলবে। আপনি আপনার বুদ্ধিমত্তা দিয়ে যে কোনও সমস্যা সমাধান করতে সক্ষম হবেন। বাইরের ক্রিয়াকলাপের সঙ্গে সম্পর্কিত কাজে আরও মনোযোগ দেওয়া দরকার। একটু অসাবধানতা বড় ক্ষতির কারণ হতে পারে।

পারিবারিক পরিবেশ মধুর থাকবে। প্রেমের ক্ষেত্রে কিছু ভুল বোঝাবুঝির কারণে দূরত্ব আসবে।

সতর্কতা– বর্তমান আবহাওয়ার কারণে সংক্রমণের মতো সমস্যা দেখা দেবে। তবে মহিলাদের তাদের স্বাস্থ্য সম্পর্কে আরও সচেতন হতে হবে।

শুভ রং– হলুদ শুভ অক্ষর– পি শুভ নম্বর– ৮

বৃষ রাশি, ১২ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি ২০২৩

এই সময়ে গ্রহের অবস্থান নিখুঁত হচ্ছে। আবেগপ্রবণ না হয়ে, বিচক্ষণতার প্রয়োগ ঘটালে পরিস্থিতি আপনার অনুকূলে থাকবে। পরিবারে নতুন সদস্য আনতে পারে। আটকে থাকা কোনও কাজ শেষ করার জন্য উপযুক্ত সময়।

আপনার পরিকল্পনা বাস্তবায়ন করার আগে, এর সমস্ত দিক পুঙ্খানুপুঙ্খভাবে বিবেচনা করুন। অন্য কারও পরামর্শ নিলে ভাল হবে। অর্থের ব্যাপারে কাউকে বিশ্বাস না করে সব কাজ নিজেই সামলানোর চেষ্টা করুন।

ব্যবসায়িক অবস্থা ভাল হবে। কিছু সমস্যা আসবে, তবে আপনি সেগুলি সমাধান করতে সক্ষম হবেন এবং আপনার কোনও কাজ বন্ধ হবে না। তবে কর্মক্ষেত্রের কার্যকলাপে অবহেলা করবেন না। আত্মবিশ্বাসের সঙ্গে প্রতিযোগিতার মোকাবেলা করুন, সাফল্য নিশ্চিত।

জীবনসঙ্গীর সঙ্গে তিক্ত ও মিষ্টি তর্ক হবে। তবে পারস্পরিক সম্পর্কের ওপর এর কোনও নেতিবাচক প্রভাব পড়বে না। বিবাহ বহির্ভূত সম্পর্ক থেকে দূরে থাকুন।

সতর্কতা– গ্যাসের কারণে বুকে ব্যথা হলে রক্তচাপের মতো সমস্যা হতে পারে। অবহেলা না করে দ্রুত চিকিৎসা নিন।

শুভ রং– সবুজ শুভ অক্ষর– র শুভ নম্বর– ৯

মিথুন রাশি, ১২ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি ২০২৩

প্রকৃতির লক্ষণ বোঝার চেষ্টা করুন। সময়ের সঙ্গে ইতিবাচক পরিবর্তন আসছে। সঠিক সময়ে সঠিক সমাধান পাবেন। ধর্ম-কর্ম ও আধ্যাত্মিক বিষয়েও আগ্রহ থাকবে। যার ফলে আপনি মানসিক শান্তি পাবেন।

নিকট আত্মীয়দের সঙ্গে বিচ্ছেদের কারণে বাড়িতে আয়োজন ক্ষতিগ্রস্ত হবে। কারও কথায় বিশ্বাস করার আগে তার সব দিক নিয়ে ভাবুন। সপ্তাহের মাঝামাঝি থেকে গ্রহের অবস্থান কিছুটা প্রতিকূল থাকতে পারে।

ব্যবসায়িক কাজে উন্নতি হবে। কর্মক্ষেত্রেও আপনার আধিপত্য বজায় থাকবে। আয়ের অবস্থাও ভাল হবে। তবে সহকর্মীদের মধ্যে সমন্বয়ের অভাব হতে পারে। চাকুরীজীবীদের খুব সতর্ক থাকতে হবে। কিছু প্রতিকূল পরিস্থিতি দেখা দিতে পারে।

যে কোনও সমস্যায় আপনার স্ত্রী এবং পরিবারের সদস্যদের পরামর্শ নিন। সঠিক সমাধান পেয়ে যাবেন। এবং সম্পর্কের মধ্যে ঘনিষ্ঠতাও থাকবে।

সতর্কতা– অতিরিক্ত কাজের চাপের কারণে আপনার স্বাস্থ্যও ক্ষতিগ্রস্ত হবে। যার কারণে আপনার মানসিক চাপ বাড়তে পারে।

শুভ রং– গোলাপি শুভ অক্ষর– ব শুভ নম্বর– ৩

কর্কট রাশি, ১২ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি ২০২৩

আবেগপ্রবণতার পরিবর্তে, ব্যবহারিক উপায়ে আপনার কাজগুলি সম্পন্ন করার চেষ্টা করুন। হৃদয় দিয়ে কাজ করার চেয়ে মন দিয়ে কাজ করা বেশি গুরুত্বপূর্ণ। যদি বাড়ি পরিবর্তনের মতো কোনও পরিকল্পনা করা হয়, তাহলে সেই বিষয়ে গুরুত্বপূর্ণ কথাবার্তা হতে পারে। আপনি আপনার বুদ্ধিবৃত্তিক ক্ষমতার মাধ্যমে এমন ইতিবাচক ফলাফল অর্জন করবেন যে, আপনি নিজেকে গর্বিত মনে করবেন।

কোনও পুরনো সমস্যা ফিরে আসতে পারে। যার কারণে ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা থাকে। অকারণে কারও ফাঁদে পা দিয়ে বা অন্যের ব্যাপারে হস্তক্ষেপ করেও আপনার মানহানি হতে পারে। দ্রুত সাফল্য লাভের আকাঙ্খায় কোনও অনুচিত কাজে আগ্রহ নেবেন না। এই সময় শিক্ষার্থীদের বিনোদন ও অনর্থক কাজে সময় নষ্ট করা উচিত নয়।

এই সপ্তাহে ব্যবসায়িক কাজে গুরুত্ব সহকারে কাজ করতে হবে। যন্ত্রপাতি ইত্যাদি সংক্রান্ত ব্যবসায় কিছু নতুন অর্ডার পাওয়া যেতে পারে। পরামর্শ সংক্রান্ত কাজও লাভজনক অবস্থানে থাকবে। আপনি যদি আপনার ব্যবসায় কোনও নতুন পরীক্ষা বাস্তবায়ন করতে যাচ্ছেন, তাহলে চেষ্টা চালিয়ে যান। সাফল্য নিশ্চিত। চাকরিতে ক্লায়েন্টের প্রতি মধুর আচরণ ও উদারতা থাকা খুবই জরুরি।

পারিবারিক পরিস্থিতি ভাল থাকবে। বড়দের আশীর্বাদ ও সহযোগিতা বাড়িতে ইতিবাচক শক্তি বজায় রাখবে। বিবাহের বাইরে প্রেমের সম্পর্কের কারণে ঘরের সুখ-শান্তি বিঘ্নিত হতে পারে। এটা মাথায় রাখতে ভুলবেন না।

সতর্কতা– গ্যাস ও পেট সংক্রান্ত যে কোনও ধরনের সমস্যা থেকে যাবে। ভারসাম্যহীন খাদ্যাভ্যাস এড়িয়ে চলুন। এবং রুটিন মেনে জীবন কাটান।

শুভ রং– কেশর শুভ অক্ষর– প শুভ নম্বর-১

সিংহ রাশি, ১২ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি ২০২৩

এই সপ্তাহে, কিছু সময়ের জন্য চলমান সমস্যাগুলি থেকে কিছুটা মুক্তি পাবেন। আপনি আপনার কাজে যথাযথ মনোযোগ দিতে সক্ষম হবেন। একজন অভিজ্ঞ এবং প্রবীণ ব্যক্তির পরামর্শ ও সহযোগিতাও আপনার জন্য উপকারী হবে। বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠানের আয়োজন করা যেতে পারে।

কিন্তু তাড়াহুড়ো এবং অসাবধানতার কারণে আপনি কিছু ভুলও করতে পারেন। সেজন্য ধৈর্য থাকা খুবই জরুরি। শান্তিপূর্ণ উপায়ে শিশুদের সমস্যা ব্যাখ্যা করুন। কাজ আর পিছিয়ে দেওয়ার চেষ্টা করবেন না। কারণ সঠিক সময়ে করা কাজের ফলও যথাযথ হয়।

ব্যবসার যে কোনও চুক্তি চূড়ান্ত করার সময়, এর সমস্ত দিক সম্পর্কে চিন্তা করতে ভুলবেন না। তাড়াহুড়ো করে নেওয়া সিদ্ধান্ত ক্ষতিকর হবে। এ সময় আয়কর সংক্রান্ত ফাইলগুলো সম্পূর্ণ গুছিয়ে রাখুন। অফিসে আপনার সহকর্মীদের সঙ্গে বিতর্কের মতো পরিস্থিতি এড়িয়ে চলুন।

দাম্পত্য সম্পর্কের মধ্যে কোনও ধরনের ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে দেবেন না। ঘরের রক্ষণাবেক্ষণ ও সাজানোর জন্যও কিছুটা সময় নেওয়া প্রয়োজন।

সতর্কতা– সার্ভিকাল এবং কাঁধের ব্যথা আপনাকে বিরক্ত করবে। যোগব্যায়ামের প্রতি পূর্ণ মনোযোগ দিন। সুস্বাস্থ্য বজায় রাখার জন্য একটি নিয়মতান্ত্রিক রুটিন থাকা প্রয়োজন।

শুভ রং– লাল শুভ অক্ষর– অ শুভ নম্বর-১

কন্যা রাশি, ১২ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি ২০২৩

আপনার ব্যক্তিত্ব এবং জীবনধারা সম্পর্কে আরও সচেতন হয়ে ওঠা মানুষের মধ্যে আকর্ষণের কারণ হবে। সমাজে আপনার ভাবমূর্তি আরও উন্নত হবে। জীবনের প্রতি ইতিবাচক দৃষ্টিভঙ্গি আপনাকে মানসিক ও শারীরিকভাবে সুস্থ রাখবে।

এই সময়ে, অর্থ সংক্রান্ত যে কোনও ধরণের লেনদেনে সতর্ক থাকুন। এছাড়া প্রতারণাও ঘটতে পারে। এবং আপনি কিছু আর্থিক সমস্যায় জড়িয়ে পড়বেন। জমি কেনা-বেচা করার সময় নথিগুলো ভালভাবে যাচাই করে নিন।

ব্যবসায় আপনার কাজের মান উন্নত করার দিকে মনোনিবেশ করুন। গুরুত্বপূর্ণ অর্ডার পাওয়ার সম্ভাবনা রয়েছে। এই সময়ে, বিপণন এবং যোগাযোগের উৎস শক্তিশালী করার জন্য কিছু সময় ব্যয় করুন।

পরিবারের জন্য আপনার ব্যস্ত সময়সূচী থেকে কিছু সময় বের করা পারস্পরিক সম্পর্ককে মধুর করে তুলবে। এবং পরিবারে আনন্দের পরিবেশ থাকবে।

সতর্কতা– স্বাস্থ্য ভাল থাকবে। কোনও চিন্তা করবেন না। তবে অবহেলা করাও ঠিক নয়।

শুভ রং– সবুজ শুভ অক্ষর– ব শুভ নম্বর– ৫

তুলা রাশি, ১২ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি ২০২৩

পারিবারিক যে কোনও সমস্যায় আপনার উপস্থিতি ও পরামর্শ গুরুত্বপূর্ণ হবে। একটি সঠিক সমাধানও বেরিয়ে আসবে। জীবনে কিছু অপ্রত্যাশিত ইতিবাচক পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। শিক্ষার্থীরা তাদের প্রতিযোগিতামূলক পরীক্ষায় তাদের কঠোর পরিশ্রম অনুযায়ী যথাযথ ফলাফলও পাবে।

তবে মনে রাখবেন কোনও নিকটাত্মীয় আপনার বিরুদ্ধে কিছু ভুল ধারণা তৈরি করতে পারে। কারও উপর খুব বেশি নির্ভর করবেন না, নিজের ক্ষমতার উপর আস্থা রাখুন। এই সময়ে টাকা সংক্রান্ত কোনও ধরনের লেনদেন করবেন না।

ব্যবসায় পদ্ধতি কিছুটা মধ্যম হবে। ফলাফল প্রত্যাশার চেয়ে কম হতে পারে। কর্মক্ষেত্রের উন্নতির জন্য আরও ধ্যান এবং মনন প্রয়োজন। আপনার কঠোর পরিশ্রম এবং কর্মক্ষমতার মধ্যে কোনও খামতি রাখবেন না। ব্যবসা বাড়াতে সফল ব্যক্তিদের নির্দেশনা নিন।

স্ত্রী অসুস্থতার কারণে, তাঁর যত্ন এবং পরিবারের সঙ্গে সম্পর্কিত দায়িত্বও আপনার উপর থাকবে। কিন্তু আপনি খুব ভালভাবে সব কাজ সম্পাদন করতে সক্ষম হবেন।

সতর্কতা– অতিরিক্ত কাজের চাপে ক্লান্ত ও দুর্বল বোধ করবেন। সবার সঙ্গে নিজের যত্ন নেওয়া দরকার।

শুভ রং– লাল শুভ অক্ষর– র শুভ নম্বর– ২

বৃশ্চিক রাশি, ১২ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি ২০২৩

গ্রহের অবস্থানে কিছু ইতিবাচক পরিবর্তন আসবে। কোনও কাজ করার আগে একটি পূর্ণাঙ্গ পরিকল্পনা করালে আপনি ভুল করা থেকে রক্ষা পাবেন। তরুণ-তরুণীরা তাদের কর্মজীবন ও পড়াশোনার ব্যাপারে সম্পূর্ণ সিরিয়াস থাকবে।

আপনার একগুঁয়েমি এবং সন্দেহজনক প্রকৃতি কখনও-কখনও অন্যদের জন্য ঝামেলার কারণ হতে পারে। সময় অনুযায়ী আপনার আচরণ পরিবর্তন করা প্রয়োজন। মিডিয়া সম্পর্কিত নেতিবাচক বিষয়গুলিতে মনোযোগ দেবেন না। এতে আপনার মধ্যে হীনমন্যতার অনুভূতি তৈরি হবে।

ব্যবসায় মন্দা থাকলেও কিছু লাভজনক পরিস্থিতি তৈরি হবে। পরিকল্পিতভাবে আপনার কাজগুলি সম্পাদন করুন। সম্প্রসারণ পরিকল্পনা আপাতত স্থগিত রাখুন। এবং শুধুমাত্র বর্তমান কাজগুলিতে ফোকাস করুন।

পারিবারিক শান্তি বজায় থাকবে। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে মানসিক ঘনিষ্ঠতা বাড়বে।

সতর্কতা– সর্দি ও ফ্লু এবং গলার সংক্রমণ থেকে যেতে পারে। একেবারেই অবহেলা করবেন না। এবং আপনার সঠিক চিকিৎসা নিন।

শুভ রং– গেরুয়া শুভ অক্ষর– ক শুভ নম্বর– ২

ধনু রাশি, ১২ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি ২০২৩

আপনার ব্যক্তিত্ব ও আত্মবিশ্বাসের সামনে বিরোধীরা পরাজিত হবে। ছেলেমেয়েরা প্রতিযোগিতামূলক কাজে অবশ্যই সাফল্য পাবে। কোনও রাজনৈতিক কর্মকাণ্ডের সঙ্গে যুক্ত কোনও ব্যক্তির সাহায্য আপনার জন্য উপকারী হবে।

অলসতার কারণে কিছু গুরুত্বপূর্ণ কাজকে অবহেলা করবেন না। এই জেরে আপনার আর্থিক ক্ষতিও হতে পারে। বাড়ির বড়দের স্বাস্থ্যের যত্ন নেওয়া খুবই গুরুত্বপূর্ণ, কারণ তাঁদের সমস্যা বাড়তে পারে।

এই সময়ে ব্যবসায় গুরুত্বপূর্ণ সাফল্য আপনার হাতে আসবে। বড় কোম্পানির সঙ্গে বাণিজ্যিকভাবে মেলামেশা করার নীতি সফল হবে। এবং সাফল্যও থাকবে। আপনার লক্ষ্য পূরণ করে, আপনার আর্থিক অবস্থা আরও উন্নতি করতে চলেছে।

স্ত্রীর সহযোগিতা আপনার ভাগ্যকে শক্তিশালী করবে। তবে এই সময়ে আপনাকে আপনার স্বভাবের মধ্যে আরও ইতিবাচকতা আনতে হবে।

সতর্কতা– অতিরিক্ত মানসিক চাপ ও কাজের চাপের কারণে রক্তচাপ ও ডায়াবেটিসের সমস্যা বাড়তে পারে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নেওয়া গুরুত্বপূর্ণ।

শুভ রং– হলুদ শুভ অক্ষর– ম শুভ নম্বর– ৩

মকর রাশি, ১২ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি ২০২৩

ধর্মীয় ও আধ্যাত্মিক কার্যকলাপে আপনার ক্রমবর্ধমান বিশ্বাস আপনার দৃষ্টিভঙ্গিতে ইতিবাচক পরিবর্তন আনবে। দীর্ঘদিনের ব্যস্ততা থেকে মুক্তি মিলবে। এবং সপ্তাহটি শান্তিপূর্ণ ও শান্তিতে কাটবে।

বাড়ির বড়দের সম্মানের কোনও অভাব যেন না আসে। যে কোনও কাজে তাঁদের সহযোগিতা নিন। ঝুঁকিপূর্ণ কাজে আগ্রহ নেওয়া ঠিক নয়, এই সময়ে বড় ক্ষতির সম্ভাবনা রয়েছে।

ব্যবসায়িক কর্মকাণ্ডে করা পরিবর্তন উপকারী প্রবলে মাণিত হবে। তবে মার্কেটিং সংক্রান্ত সকল কাজ স্থগিত রাখুন। এ সময়ে লাভজনক কোনও অবস্থান তৈরি হচ্ছে না। চাকরিজীবীরা তাঁদের কর্মকর্তাদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখবেন।

পারিবারিক পরিবেশ মনোরম থাকবে। প্রেমের সম্পর্কেও ঘনিষ্ঠতা বাড়বে।

সতর্কতা– অতিরিক্ত কাজের চাপে শারীরিক ও মানসিক অবসাদ থাকবে। নিজের জন্যও কিছু সময় নেওয়া জরুরি।

শুভ রং– সবুজ শুভ অক্ষর– ন শুভ নম্বর– ৩

কুম্ভ রাশি, ১২ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি ২০২৩

এই সপ্তাহে সুখকর গ্রহের অবস্থান তৈরি হচ্ছে। আপনি আপনার জীবনের ইতিবাচক দিকগুলির মুখোমুখি হওয়ার সুযোগ পাবেন। এবং আপনি আপনার যে কোনও দুর্বলতাও কাটিয়ে উঠতে পারবেন। আধ্যাত্মিকতার দিকে ঝোঁক বাড়বে। সন্তান সংক্রান্ত কোনও সমস্যার সমাধান পেয়ে আপনি স্বস্তি পাবেন।

যে কোনও ধরনের দামি জিনিস কেনার আগে সঠিক তথ্য জেনে নিন। ছাত্র এবং যুবকদের বর্তমান নতুন প্রযুক্তি সম্পর্কিত তথ্য পেতে কিছু সময় ব্যয় করা উচিত। এই সময়ে, লেনদেন সংক্রান্ত যে কোনও বিষয়ে সতর্ক থাকুন। বিরোধীদের কর্মকাণ্ড সম্পর্কে অল্পবিস্তর অবগত থাকতেই হবে।

ব্যবসায়িক ক্ষেত্রে ছোটখাটো সমস্যা থেকে যাবে। এখনই কোনও গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেবেন না। অংশীদারিত্ব সংক্রান্ত কাজে পুরনো সমস্যাগুলি উপেক্ষা করুন এবং বর্তমান ক্রিয়াকলাপগুলিতে মনোনিবেশ করুন। চাকরিজীবীদের উপর অতিরিক্ত কাজের চাপ থাকবে। যাঁরা বিদেশে যাওয়ার চেষ্টা করছেন, তাঁদের জন্য কিছু সুখবর আসতে পারে।

পারিবারিক কাজে আপনার সহযোগিতা বাড়ির পরিবেশ ভাল রাখবে। প্রেমের সম্পর্কের গভীরতা থাকবে। বিয়ের জন্যও কথা হতে পারে।

সতর্কতা– রক্তচাপ, ডায়াবেটিস ইত্যাদি সম্পর্কিত নিয়মিত চেক-আপ করাতে থাকুন। সুস্থ থাকতে, মানসিক চাপ, দুশ্চিন্তার মতো নেতিবাচক জিনিসগুলিকে আপনার ধারেকাছে ঘেঁষতে দেবেন না।

শুভ রং– হলুদ শুভ অক্ষর– ব শুভ নম্বর– ৫

মীন রাশি, ১২ ফেব্রুয়ারি থেকে ১৮ ফেব্রুয়ারি ২০২৩

আপনি এই সপ্তাহটি পরিবারের সঙ্গে বিনোদন এবং আনন্দে কাটানোর মেজাজে থাকবেন। আধ্যাত্মিক সাধনার প্রতি ঝোঁক আপনাকে মানসিক প্রশান্তি দেবে। বাড়ির রক্ষণাবেক্ষণের কাজেও সময় ব্যয় হবে। কোনও সমাজসেবামূলক প্রতিষ্ঠানকে সহযোগিতা আপনাকে আনন্দ দেবে।

বহিরাগতদের খুব বেশি বিশ্বাস করবেন না, তাঁদের জেরে ঘনিষ্ঠ সম্পর্কগুলো কোনও কারণ ছাড়াই নষ্ট হয়ে যেতে পারে। শিশুদের কার্যকলাপ বুঝতে এবং তাঁদের সঙ্গে সময় কাটান। কারও কথায় কান দেবেন না এবং পরিস্থিতি পর্যবেক্ষণ করুন।

ব্যবসায়িক কার্যক্রম স্বাভাবিক থাকবে। আপনি আপনার কঠোর পরিশ্রম এবং প্রচেষ্টার সঠিক ফলাফল পাবেন না। এই সময়ে আপনার কাজের মান উন্নত করা প্রয়োজন। আটকে যাওয়া টাকা ফেরত পাওয়া যাবে। চাকরিতে কিছু পরিবর্তন সংক্রান্ত তথ্য পেতে পারেন।

স্বামী-স্ত্রীর পারস্পরিক সহযোগিতা ঘরে সুখ ও শান্তি বজায় রাখবে। বিবাহ-বহির্ভূত সম্পর্ক থেকে বিরত থাকুন।

সতর্কতা– স্বাস্থ্য ভাল থাকবে। কিন্তু বর্তমান পরিস্থিতির কারণে আপনার স্বাস্থ্যের যথাযথ যত্ন নেওয়ারও প্রয়োজন রয়েছে।

শুভ রং– লাল শুভ অক্ষর– ক শুভ নম্বর– ৬

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।