Sun-Saturn Transit: জুনে একসঙ্গে সূর্য-শনির রাশি বদল! সাফল্যের শিখরে তো থাকবেনই, হিরের মতো উজ্জ্বল হবে ৪ রাশির ভাগ্য

Zodiac Signs: হিন্দু ক্যালেন্ডার অনুসারে, সূর্য মিথুন রাশিতে ১৫ জুন সন্ধ্যে ৬টা ৭ মিনিট প্রবেশ করার পর ১৬ জুলাই কর্কট রাশিতে প্রবেশ করবে। আবার অন্যদিকে, ১৭ জুন, শনি কুম্ভ রাশিতে ১০টা ৪৮ মিনিটে অবস্থান করতে চলেছে।

Sun-Saturn Transit: জুনে একসঙ্গে সূর্য-শনির রাশি বদল! সাফল্যের শিখরে তো থাকবেনই, হিরের মতো উজ্জ্বল হবে ৪ রাশির ভাগ্য
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 3:53 PM

জ্যোতিষশাস্ত্র মতে, মে মাস শেষ হতেই সূর্য এবং শনি একসঙ্গে গতিপথ পরিবর্তন করতে চলেছে। অর্থাৎ জুন মাসে সূর্য ও শনি একসঙ্গে পাড়ি দিতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, সূর্য আগামী ১৫ জুন মিথুন রাশিতে গমন করবে , অন্যদিকে আগামী ১৭জুন শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে নিজের পথ বদল করবে। জ্যোতিষশাস্ত্রে, সূর্য ও শনি একত্রে মিলিত হয়ে রাশি বদলের ঘটনা অত্যন্ত বিরল ও অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে মনে করা হয় কারণ সূর্য ও শনির মধ্যে পিতা-পুত্রের সম্পর্ক। আবার দুজনেই দুজের বিরুদ্ধ। হিন্দু ক্যালেন্ডার অনুসারে, সূর্য মিথুন রাশিতে ১৫ জুন সন্ধ্যে ৬টা ৭ মিনিট প্রবেশ করার পর ১৬ জুলাই কর্কট রাশিতে প্রবেশ করবে। আবার অন্যদিকে, ১৭ জুন, শনি কুম্ভ রাশিতে ১০টা ৪৮ মিনিটে অবস্থান করতে চলেছে। এভাবে শনি ও সূর্য একসঙ্গে রাশি বদল করতে চলেছে। এই দুই গ্রহের রাশি বদলের জেরে আছড়ে পড়বে প্রত্যেক রাশিচক্রের উপরই। কিছু রাশির উপর পজিটিভ আবার বেশ কিছু রাশির ক্ষেত্রে নেগেটিভ প্রভাব পড়বে।

মিথুন রাশি

সূর্য ও শনির গমনের কারণে মিথুন রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে পদোন্নতি ও প্রতিপত্তি পাবেন। সরকারি ক্ষেত্রে অভাবনীয় সাফল্য আসবে। ব্যয়ও নিয়ন্ত্রণ থাকবে, যার কারণে জাতকদের জীবনে সামঞ্জস্য বজায় থাকবে। পেশাগতভাবে, চাকরি বা ব্যবসায় ভাল লাভ ও অগ্রগতি পাবেন। এই ট্রানজিটের সময়কঠোর পরিশ্রমের সম্পূর্ণ ফল পেতে পারেন। যারা নতুন বাড়ি বা যানবাহন কেনার পরিকল্পনা করেছিলেন, তাদের ইচ্ছা পূরণ হতে পারে। পারিবারিক জীবনও দারুণভাবে উপভোগ করবেন। এই সময়ে আপনি যে কোনও সুখবরও পেতে পারেন।

সিংহ রাশি

সিংহ রাশির জাতক-জাতিকারা সূর্য ও শনির গমনের কারণে ভাগ্য থাকবে সহায়। পরিবারে শান্তি থাকবে। সম্পত্তির মাধ্যমে ভাল অর্থ উপার্জন করতে পারেন। ব্যবসায়ীরা লাভবান হবেন। স্বাস্থ্যের উন্নতি হবে, ধর্মীয় কাজে অংশগ্রহণ জাতকদের জন্য উপকারীহতে চলেছে। এ সময় সামাজিকভাবেও ভাবমূর্তি মজবুত হতে পারে।

কন্যা রাশি

কন্যা রাশির জাতক-জাতিকাদের জন্য সূর্য ও শনির যাত্রা শুভ হবে। জীবনে ভাল সময় দেখতে পাবেন এই সময়। ভাগ্যে ফের সক্রিয় হয়ে উঠবে। আর্থিকভাবে শক্তিশালী হবেন। এই সময়ে আপনি সাফল্যের দিকে এগিয়ে যাবেন। শিক্ষার্থীরা সাফল্য পাবেন। সহকর্মীদের পূর্ণ সমর্থন পাবেন। ব্যয় কিছুটা বৃদ্ধি হলেও কোনও কাজ বন্ধ করবে না।

মকর রাশি

মকর রাশির জাতক-জাতিকারা এই ট্রানজিটের সময় আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। আপনার কাজ ও কর্মজীবনে কিছু সুবিধা হতে পারে। সমস্ত প্রচেষ্টায় জীবনে পিতা বা পিতৃস্থানীয়দের পূর্ণ সমর্থন পাবেন। ভাইবোনের পূর্ণ সমর্থন পেতে পারেন। এই ট্রানজিটের সময়, জীবনের অন্যান্য ক্ষেত্রেও অনেক আগ্রহ দেখাতে সক্ষম হবেন। আপনার আয়ের দরজাগুলি ফেল সক্রিয় হয়ে উঠবে। আপনাকে খরচ ও সঞ্চয়ের যত্ন নিতে পারবেন।