libra Horoscope: স্বাস্থ্যের অবনতি ও কাজে নানা বাধা, কেমন যাবে সারাদিন?

Rashifal Today: আজ কি আপনাকে উন্নতির পথে নিয়ে যাবে এবং আপনার সামনে কি বাধা আসতে পারে, তা জানতে আপনার গ্রহ-নক্ষত্ররা আপনার সম্পর্কে আজ কী বলছে, দেখে নেওয়া যাক একঝলকে...

libra Horoscope: স্বাস্থ্যের অবনতি ও কাজে নানা বাধা, কেমন যাবে সারাদিন?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 6:20 AM

আপনার আজকের দিনটি কেমন যাবে? তুলা রাশির জাতকদের এই দিনে কী কী পদক্ষেপ গ্রহণ করা উচিত, যাতে আপনার দিনটি শুভ হয়। এছাড়া কোন বিষয়ের খেয়াল রাখলে আপনি সহজেই ক্ষতি এড়াতে পারবেন। পাশাপাশি আজকে কোন কোন বিষয়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আজ কোন রং, কোন সংখ্যা এবং কোন অক্ষরটি আপনার জন্য শুভ। চলুন জেনে নেওয়া যাক আজকের তুলা রাশিফল।

তুলা রাশি

এই রাশির জাতকদের জন্য, তাদের আত্মসম্মান এবং আত্মবিশ্বাস তাদের প্রতিটি পরিস্থিতিতে কঠোর পরিশ্রম করার ক্ষমতা দেয়। আজও, আপনার দ্বারা বন্ধ করা কাজ সামান্য প্রচেষ্টায় সম্পন্ন হবে। আর সমাজে আপনার সম্মানও বজায় থাকবে।

অপ্রয়োজনীয় কাজে সময় ব্যয় করা আপনার গুরুত্বপূর্ণ কাজে বাধা হতে পারে। শেয়ার, ফটকাবাজির মতো ঝুঁকিপূর্ণ কাজে একেবারেই বিনিয়োগ করবেন না। আপনার ভারী ক্ষতি হতে পারে। কারো নির্দেশনা নিলে ভালো হবে।

কাজের প্রতি আপনার অবহেলা আপনার জন্য ক্ষতিকর প্রমাণিত হবে। কিছু গুরুত্বপূর্ণ আদেশ বাতিল হওয়ার সম্ভাবনা রয়েছে। চাকুরীজীবীদের তাদের বস এবং উচ্চপদস্থ কর্মকর্তাদের সাথে সম্পর্ক নষ্ট করা উচিত নয়। এটা করা আপনার জন্য ক্ষতিকর হবে।

প্রেম– বিবাহিত জীবনে মধুরতা থাকবে। কিন্তু প্রেমের সম্পর্কের ক্ষেত্রে একধরনের তিক্ততা আসতে পারে। এসব সম্পর্ক থেকে দূরে থাকাই ভালো।

সতর্কতা- যেকোনও ধরনের ভুল অভ্যাস আপনার স্বাস্থ্যের অবনতির কারণ হবে। আপনার জীবনধারাকে শৃঙ্খলাবদ্ধ করা গুরুত্বপূর্ণ।

শুভ রং- লাল, শুভ অক্ষর– ক, শুভ নম্বর-

লেখক সম্পর্কে: ডাঃ অজয় ​​ভাম্বি জ্যোতিষশাস্ত্রে এক পরিচিত নাম। ডাঃ ভাম্বি নক্ষত্র ধ্যানের একজন বিশেষজ্ঞ এবং নিরাময়কারীও। জ্যোতিষী হিসেবে পণ্ডিত ভাম্বির খ্যাতি সারা বিশ্বে ছড়িয়েছে। তিনি ইংরেজি ও হিন্দি ভাষায় অনেক বই লিখেছেন। এছাড়াও, তিনি অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক সংবাদপত্র এবং ম্যাগাজিনের জন্য নিবন্ধ লেখেন। তাঁর সাম্প্রতিক বই ‘Planetary Meditation – A Cosmic Approach in English’ খুব বিখ্যাত হয়েছে। থাইল্যান্ডের উপ-প্রধানমন্ত্রী তাঁকে ব্যাংককে ‘ওয়ার্ল্ড আইকন অ্যাওয়ার্ড ২০১৮’ প্রদান করেন। তিনি সর্বভারতীয় জ্যোতিষ সম্মেলনে লাইফটাইম অ্যাচিভমেন্ট পুরস্কারও পেয়েছেন।