সরকারি চাকরি না বিদেশে ব্যবসা! কোনটা আপনার জন্য উপযুক্ত? রাশি মেনে দেখে নিন

জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে তাঁদের ক্ষেত্রে শুধুমাত্র বেসরকারি চাকরিতে উচ্চস্থানে যোগ দেওয়ার কথা জানা সম্ভব।

সরকারি চাকরি না বিদেশে ব্যবসা! কোনটা আপনার জন্য উপযুক্ত? রাশি মেনে দেখে নিন
ছবিটি প্রতীকী
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2021 | 6:48 AM

শুধু পরিশ্রমের উপর চাকরি জীবন সুখের হয় না, ভাগ্য সহায় থাকলে তবেই একে একে দুই মিলে সাফল্য নেমে আসে জীবনে। কোন পেশা নির্বাচন করলে কোন কোন রাশির জাতকরা জীবনে উন্নতি করতে পারবেন, কর্মজীবন সুখের হবে। এমনকি জ্যোতিষশাস্ত্রের মতে এমন কয়েকটি রাশি রয়েছে তাঁদের ক্ষেত্রে শুধুমাত্র বেসরকারি চাকরিতে উচ্চস্থানে যোগ দেওয়ার কথা জানা সম্ভব। এমনকি কার ভাগ্যে সরকারি যোগ রয়েছে, তাও গ্রহ-নক্ষত্র দেখে বোঝা সম্ভব বলে দাবি শাস্ত্রবিদদের।

এই রাশির জাতকরা বেশ সাহসী। প্রশাসনিক বিভাগ, চিকিত্সা ক্ষেত্রে উচ্চ পর্যায়ে যোগ দেওয়ার সম্ভাবনা থাকে। এছাড়া ব্যাংক, জীবনবীমা, পুলিশ, ইঞ্জিনিয়ার হিসেবে উচ্চপদ কাজে সফলতা পাবেন এই রাশির জাতকরা।

এই রাশির জাতকরা অত্যন্ত পরিশ্রমী হয়। বৃষ রাশির জাতকরা সরকারি চাকরির যোগ রয়েছে। সরকারি না পেলে ভাল সংস্থার বেসরকারি অফিসেও চাকলি মিলতে পারেন।

কন্যা লগ্নে রাশির পক্ষে সবসময় বিরাজ করে বৃহস্পতিন। তাই এই রাশির জাতকরা চাকরির পশাপাশি সাহিত্যচর্চা, অধ্যাপনা, শিক্ষিকা-শিক্ষকতা , সাংবাদিকতায় সাফবল্যের যোগ রয়েছে।

কর্মক্ষেত্রে বা সামাজিক অবস্থানে এই রাশির জাতকা খুব মিশুকে হয়। তথ্য সম্প্রচার কেন্দ্র, বীমা, জনসযোগ, চিকিত্শাবিজ্ঞানে, রেলের চাকরির পরীক্ষায় বসতে পারেন। তাতে রাশির ভাগ্য খুলে যেতে পারে।

আরও পড়ুন: Horoscope Today: আর্থিক সমস্যায় জেরবার কোন কোন রাশি, জেনে নিন আজকের রাশিফল

রাজনীতি, ব্যবসা. প্রশাসনিক কিংবা সামাজিক কাজের সঙ্গে যুক্ত সংস্থাগুলিতে চাকরি করতে পারেন। রাজনীতির মঞ্চে বিশেষ করে সাফল্য আসতে পারে।

শিক্ষকতা, আইনের পেশা, শিল্পী, সাংবাদিকতায় এই রাশির জাতকরা বড় সাফল্যের মুখ দেখতে পারে। ব্যবসাও করতে পারেন।

গবেষণা, ব্যবসা ও প্রকাশনের মতো পেশা ও ব্যবসায় সাফল্যের যেোগ রয়েছে। চাকরি জীবনের শেষে সকলে ব্যবসার কাজেও যোগ দিতে পারেন।

এই রাশির জাতকরা ক্ষুদ্র ব্যবসা, রাজনীতি, আইনজীবী, শিক্ষকতা- দারুণ সাফল্য অর্জন করতে পারেন। ব্যবসাতেও ভাল উন্নতি করতে পারবেন এই রাশির জাতকরা।

এই রাশির জাতকরা অত্যন্ত বুদ্ধি ধর হলেও, শৈল্পিক মনোভাব, সাহিত্যের পাশাপাশি শিক্ষকতা, বিজ্ঞাপন জগতে নিজেদের প্রতিভা তুলে ধরার চেষ্টা করেন।

অ্যাকাউন্ট ম্যানেজার, অ্যাকাউন্টেসি, ইঞ্জিনিয়ার, সিভিল সারভিসেসের জন্য বিশাল সাফল্য লুকিয়ে রয়েছে।

ইঞ্জিনিয়ারিং, ব্যাংক, পুলিশের কাজে সফল হতে পারেন। এমনকী ভ্রমণের শখ থাকলে ট্রাভেল এজেন্সি খুলেও ভালো আয় করা যায়। ট্রাভেল এজেন্সিতেও ভাল সুনাম করতে পারবেন এই রাশির জাতকদেরইঞ্জিনিয়ারিং, ব্যাংক, পুলিশের কাজে সফল হতে পারেন। এমনকী ভ্রমণের শখ থাকলে ট্রাভেল এজেন্সি ।

বিদেশে এক্সপোর্টের ব্যবসা, সাহিত্য, শিল্প, চিকিত্সাশাস্ত্র, সরকারের প্রশাসনিক পদে এই রাশির জাতকরা দারুণ সাফল্য পাবেন।