Bihar Incident: বিয়েবাড়িতে যুবকদের আবেদনে সাড়া দেয়নি, তারপর এই ভয়ঙ্কর পরিণতি নাবালিকার

Bihar Incident: বিহারে যুবকদের সঙ্গে নাচতে রাজি হয়নি কিশোরী। তারপর দুই যুবক মিলে কিশোরীর গায়ে আগুন দিয়ে দিল বিহারে।

Bihar Incident: বিয়েবাড়িতে যুবকদের আবেদনে সাড়া দেয়নি, তারপর এই ভয়ঙ্কর পরিণতি নাবালিকার
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 7:43 AM

বৈশালি: বিয়েবাড়ি গিয়ে ঝগড়া শুরু। আর সেই বিবাদ নিষ্পত্তি হল ফাঁকা মাঠে নাবালিকার দগ্ধ দেহ দিয়ে। ১০ বছর বয়সী এক নাবালিকার গায়ে আগুন দিয়ে দিল দুই যুবক। বিয়ে বাড়িতে ওই যুবকদের সঙ্গে নাচ করার আবেদনে সাড়া দেয়নি সেই নাবালিকা ও তার বান্ধবী। তারপরই এই কঠোর পরিণতি নাবালিকার। তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। জানা গিয়েছে তার অবস্থা আশঙ্কাজনক। বিহারের (Bihar) বৈশালি জেলার বহুয়ারা গ্রামের ঘটনা।

ঘটনার সূত্রপাত বুধবার রাতে একটি বিয়েবাড়ি থেকে। টাইম অব ইন্ডিয়ার একটি প্রতিবেদন অনুযায়ী, নাবালিকার বাড়ির লোকজন জানিয়েছেন, গত বুধবার রাতে একটি বিয়েবাড়ির অনুষ্ঠানে গিয়েছিল তাঁদের মেয়ে এবং ওর বন্ধুরা। সেখানে দুই যুবক তাদের সঙ্গে নাচার জন্য জোর করে নাবালিকা ও তার বন্ধুদের। কিন্তু নাবালিকা সেই আবেদন প্রত্যাখ্যান করে। আর তাতেই দুই যুবক রেগে যায়। নাবালিকাকে হুমকিও দেয় তারা। সেদিনের মতো সবকিছু ঠিকঠাকই ছিল।

পরের দিন অর্থাৎ বৃহস্পতিবার সকালে প্রাতঃকাজ করতে বাড়ি থেকে বেরিয়েছিল কিশোরী। সেই সময় তার মুখ চেপে একটি ফাঁকা মাঠে নিয়ে যায় অভিযুক্তরা। কিশোরী চিৎকার করতেই তার গায়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে দেয় তারা। তারপরই সেখান থেকে চম্পট দেয়। কিশোরীর চিৎকার শুনতে পেয়ে ছুটে যান তার পরিবারের সদস্যরা। তাকে সঙ্গে সঙ্গে হাজিপুর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আপাতত সেখানেই চিকিৎসাধীন কিশোরী। তার অবস্থা সঙ্কটজনক বলেই জানা গিয়েছে।

এদিকে ষষ্ঠ শ্রেণির ছাত্রী ওই কিশোরীর পরিবার পুলিশে অভিযোগ দায়ের করেছে। সেই অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্তও। সেখানে উঠে এসেছে, অভিযুক্ত দুই ব্য়ক্তি হল ১৮ বছর বয়সী প্রশান্ত কুমার ও ২০ বছর বয়সী প্রতীক কুমার। তারা নাবালিকার গ্রামেরই বাসিন্দা। এসএইচও গঙ্গা সোরেন বলেছেন, “অভিযুক্তরা পলাতক। তবে তাদের খোঁজে তল্লাশি চলছে।”