Delhi Murder Case: খেলতে বেরিয়ে নিখোঁজ নাবালক, ১৩ বছর বয়সী বন্ধুকে জেরা করতেই জানা গেল আসল সত্য! মাথায় হাত পুলিশের

Murder Case: শনিবার বিকেল থেকে ৮ বছর বয়সী ওই নাবালক নিখোঁজ হয়ে যাওয়ার পর তাঁর পরিবার পুলিশের দ্বারস্থ হয়েছিল। পরিবারের সদস্যদের থেকে পুলিশ জানতে পারে শেষবার বাড়ির বাইরে তাঁকে বন্ধুর সঙ্গে খেলতে দেখা গিয়েছিল।

Delhi Murder Case: খেলতে বেরিয়ে নিখোঁজ নাবালক, ১৩ বছর বয়সী বন্ধুকে জেরা করতেই জানা গেল আসল সত্য! মাথায় হাত পুলিশের
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 05, 2022 | 6:46 AM

নয়া দিল্লি: আমাদের চারপাশে এমন অনেক ঘটনা ঘটে, সাধারণভাবে যা শুনে বিশ্বাস করতে মন চায় না। দেশের রাজধানী দিল্লির (New Delhi) এক ঘটনা সামনে এসেছে, যা শুনে হয়ত অসম্ভব মনে হতে পারে। কিন্তু নির্দিষ্ট তথ্য প্রমাণের ভিত্তিতেই পুলিশ সিদ্ধান্তে পৌঁছেছে এবং সকলের সামনে ঘটনাটি প্রকাশিত হয়েছে। ৮ বছর বয়সী বন্ধুকে অপহরণ করে খুন (Kidnapping and Murder) করার অভিযোগ উঠল ১৩ বছর বয়সী এক কিশোরের বিরুদ্ধে। বন্ধুর সঙ্গে হওয়া ঝগড়াকে কেন্দ্র করে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে, সোমবার এমনটাই জানিয়েছে পুলিশ। দিল্লির রোহিনীতে এই ঘটনাটি ঘটেছে। ওই কিশোরকে ইতিমধ্যেই হেফাজতে নিয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছে বেশ কয়েকদিন আগে ওই দুই বন্ধুর মধ্যে সামান্য বিষয় নিয়ে ঝগড়া হয়েছিল, এবং শেষমেশ হাতাহাতিতে জড়িয়ে পড়ে দু’জন। তখন থেকে ১৩ বছরের ওই কিশোরের মনে প্রতিশোধস্পৃহা জেগে উঠেছিল।

শনিবার বিকেল থেকে ৮ বছর বয়সী ওই নাবালক নিখোঁজ হয়ে যাওয়ার পর তাঁর পরিবার পুলিশের দ্বারস্থ হয়েছিল। পরিবারের সদস্যদের থেকে পুলিশ জানতে পারে শেষবার বাড়ির বাইরে তাঁকে বন্ধুর সঙ্গে খেলতে দেখা গিয়েছিল। প্রাথমকিভাবে নিখোঁজ ছেলেটির খোঁজ না পেয়ে পুলিশ আধিকারিকরা তাঁর বন্ধু, ১৩ বছর বয়সী ওই কিশোরকে জিজ্ঞাসাবাদের সিদ্ধান্ত নেন। জেরা করে চোখ কপালে ওঠে তদন্তকারী আধিকারিকদের। ওই কিশোর জানায় সে তাঁর বন্ধুকে জঙ্গলে নিয়ে গিয়ে হত্যা করেছে। নিখোঁজ নাবালকের মায়ের অভিযোগের ভিত্তিতে অপহরণের মামলা রুজু করেছিল পুলিশ। দিল্লি পুলিশের রোহিনীর ডেপুটি কমিশনার প্রণব তায়াল জানিয়েছেন, ১৩ বছর বয়সী কিশোর জেরার মুখে স্বীকার করেছে, সে তাঁর বন্ধুকে মাথায় পাথর দিতে আঘাত করে হত্যা করেছে।

পুলিশ জানিয়েছে, সোহাটি গ্রামের জঙ্গল এলাকা থেকে নিখোঁজ বালকের দেহ মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে। ডেপুটি কমিশনার তায়াল জানিয়েছেন, “ওই কিশোরের বিরুদ্ধে খুনের মামলা রুজু করা হয়েছে এবং পর্যবেক্ষণের জন্য তাঁকে একটি হোমে পাঠানো হয়েছে। আমরা তদন্তে জানতে পেরেছি প্রতিশোধ নেওয়ার তীব্র বাসনা থেকেই এই ঘটনা ঘটেছে এবং হঠাৎ করে ওই বালকের মৃত্যু হওয়া অভিযুক্ত কিশোর ঘটনাস্থল থেকে পালিয়ে গিয়েছিল। ঘটনার আগে দু’জনের মধ্যে মারামারিও হয়েছিল।”

আরও পড়ুন Telangana woman: গাঁজাখোর ছেলেকে শায়েস্তা করতে আজব পন্থা নিল মা! ভিডিয়ো দেখলে ভয় পাবেন…