Telangana woman: গাঁজাখোর ছেলেকে শায়েস্তা করতে আজব পন্থা নিল মা! ভিডিয়ো দেখলে ভয় পাবেন…

Drug Addict: এবার ঘটনা প্রসঙ্গে ফিরে আসা যাক। ১৫ বছরের ছেলে প্রতিদিন গাঁজা খায়। মা সেকথা জানতেন, বারবার তাঁকে নেশা থেকে বিরত থাকার কথা বললেও ছেলে শুনত না।

Telangana woman: গাঁজাখোর ছেলেকে শায়েস্তা করতে আজব পন্থা নিল মা! ভিডিয়ো দেখলে ভয় পাবেন...
ছবি- প্রতীকী চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Apr 04, 2022 | 8:10 PM

হায়দরাবাদ: নেশা মানুষকে তিলে তিলে শেষ করে দেয়। বিড়ি, সিগারেট থেকে শুরু করে মদ, সব নেশাই খারাপ। অনেকেই আবার গাঁজার নেশা করেন। তবে সন্তানের কোনও ভুল কাজ মায়ের অপছন্দ হলেও মা সাধারণত তাঁকে ক্ষমা করে দিয়ে থাকেন। তবে সন্তানকে কড়া হাতে শাসন করলে মা। তেলেঙ্গানার এই ঘটনার কথা শুনলে আপনি অবাক হবেন, অনেকের এমনটাও মনে হতে পারে যে কী ভাবে মা সন্তানকে এমন শাস্তি দিলেন। তেলাঙ্গানার (Telengana) সূর্যপেট জেলার কোদাদে গাঁজাখোর ছেলেকে শাস্তি দিতে অদ্ভূত পন্থা বেছে নিলেন মা। ঘটনার ভিডিয়ো ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে (Social Media) ভাইরা হয়ে গিয়েছে। অনেকেই ঘটনা দেখে চমকে উঠেছেন, কেউ কেউ আবার মহিলার নেওয়া পন্থাকে সমর্থন করেছেন।

এবার ঘটনা প্রসঙ্গে ফিরে আসা যাক। ১৫ বছরের ছেলে প্রতিদিন গাঁজা খায়। মা সেকথা জানতেন, বারবার তাঁকে নেশা থেকে বিরত থাকার কথা বললেও ছেলে শুনত না। শেষমেশ ছেলে একটি পোস্টের সঙ্গে শক্ত করে বাঁধেন মা। সেখানেই থেমে না থেকে নিয়মিত গাঁজা খাওয়ার শাস্তি হিসেবে ছেলের চোখে লাল লঙ্কার গুঁড়ো দিয়ে দিয়েছেন। এই ঘটনার সময় অন্য আরেকজন মহিলাকে ছেলেটির হাত চেপে ধরে রাখতে দেখা গিয়েছে। স্বাভাবিকভাবে চোখে লঙ্কার গুঁড়ো দেওয়ার পর জ্বালা যন্ত্রণায় ছেলেটি চিৎকার করে উঠেছিল। সেই সময় প্রতিবেশিদের ওই মহিলাকে ছেলের চোখে জল দেওয়ার কথা বলতে শোনা গিয়েছে। শেষমেশ ছেলে মা’কে প্রতিশ্রুতি দিয়েছে, সে আর গাঁজা খাবে না। ছেলের থেকে এই প্রতিশ্রুতি পাওয়ার পরই ছেলের হাত খুলে দেন মহিলা।

গ্রামীণ তেলাঙ্গানাতে অন্যায় করলে, ছেলে মেয়ের চোখে লঙ্কাগুঁড়ো দিয়ে দেওয়ার এই রীতি একেবারেই নতুন নয়। যদিও এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে অনেকেই এই পদক্ষেপের নিন্দা করেছেন। তেলেঙ্গানাতে মাদক আসক্তের সংখ্যা ক্রমেই বাড়ছে। সেই আবহেই এই ভিডিয়ো সামনে এসেছে। কয়েকদিন আগেই অতিরিক্ত মাদক ব্যবহারের ফলে হায়দরাবাদের ইঞ্জিনিয়ারিং পড়ুয়া এক ছাত্রের মৃত্যু হয়েছিল। জানা গিয়েছিল বন্ধুদের সঙ্গে গোয়া ঘুরতে গিয়ে ওই পড়ুয়া মাদকাসক্ত হয়ে গিয়েছিল।

আরও পড়ুন ED vs WB Police: ইডি অফিসারদের তলব করা যাবে না, রাজ্য পুলিশের নোটিসে স্থগিতাদেশ হাইকোর্টের