Bizarre: ভালবাসার প্রমাণ দিতে প্রেমিকের এইআইভি পজিটিভ রক্ত নিজের শরীরে ঢোকালেন নাবালিকা

Love is Blind: বাড়ির বাধা পেয়ে প্রেমের প্রমাণ দিতে দিনে দিনে আরও মরিয়া হয়ে ওঠে সে। তা করতে গিয়েই চরম কাণ্ড ঘটিয়েছে ওই নাবালিকা।

Bizarre: ভালবাসার প্রমাণ দিতে প্রেমিকের এইআইভি পজিটিভ রক্ত নিজের শরীরে ঢোকালেন নাবালিকা
প্রতীকী ছবি
TV9 Bangla Digital

| Edited By: অংশুমান গোস্বামী

Aug 11, 2022 | 9:00 AM

গুয়াহাটি: ‘ভালবাসা অন্ধ’- এ কথা প্রায়শই শোনা যায়। এক নাবালিকা প্রেমিকা তাঁর প্রেমিকের জন্য যা করেছেন। তাতে এই কথা প্রমাণ হয়ে গিয়েছে। কিন্তু ওই নাবালিকা যা করেছেন তাতে হতবাক পাড়া প্রতিবেশী থেকে এলাকার লোকজন। ওই নাবালিকা কিশোরীর প্রেমিক এইচআইভি ভাইরাসে আক্রান্ত। ভালবাসার প্রমাণ দিতে প্রেমিকের এইচআইভি আক্রান্ত রক্ত নিজের শরীরে ঢুকিয়েছেন তিনি। এই কাজের জেরে তার প্রেমিককে যেতে হয়েছে জেলে। ওই নাবালিকা এখন হাসপাতালে চিকিৎসাধীন।

সম্প্রতি এই ঘটনাটি ঘটেছে অসমে। অসমের সুয়ালকুচি জেলার সাতদোলা এলাকার বাসিন্দা ওই নাবালিকা। বছর তিনেক আগে এক যুবকের সঙ্গে তার আলাপ হয়েছিল ফেসবুকে। সেই আলাপ থেকেই ধীরে ধীরে প্রেমের সঙ্গে গড়ে ওঠে। ওই যুবকের সঙ্গে ঘর বাঁধার স্বপ্ন দেখে ওই নাবালিকা। সেই তাড়নায় সে বেশ কয়েক বার বাড়ি থেকে পালিয়েছিল বলে স্থানীয় সূত্রে জানা গিয়েছে। বাড়ি থেকে পালিয়ে যুবকের কাছেই ছিল সে। কিন্তু তার বাড়ির লোক তাকে বাড়ি ফিরিয়ে আনে। তা সত্ত্বেও ওই যুবকের প্রেমে পাগল ছিলেন ওই নাবালিকা।

বাড়ির বাধা পেয়ে প্রেমের প্রমাণ দিতে দিনে দিনে আরও মরিয়া হয়ে ওঠে সে। তা করতে গিয়েই চরম কাণ্ড ঘটিয়েছে ওই নাবালিকা। সেই কাজের পরিণতি কী হতে পারে, তা নিয়ে পরোয়া করেনি। প্রেমিক এইচআইভি পজিটিভি জেনেও, তাঁর শরীরের রক্ত নিজের শরীরে ঢুকিয়েছেন। একটি সিরিঞ্জের মাধ্য়মে প্রেমিকের দেহ থেকে রক্ত বের করেছিলেন। তার পর তা নিজের শরীরের ঢোকান। তা শুনেই চমকে গিয়েছে এলাকাবাসী।

ঘটনার কথা জানাজানি হতেই ওই নাবালিকার প্রেমিককে গ্রেফতার করেছে হাজো থানার পুলিশ। নাবালিকাকে ভর্তি করা হয়েছে স্থানীয় হাসপাতালে। সেখানে তার স্বাস্থ্যর উপর নজরদারি চালাচ্ছেন চিকিৎসকরা।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla