এখনও বাসের চাকায় জড়িয়ে রয়েছে দেহের অংশ! মাঝরাতে শ্রমিক বোঝাই বাসে ধাক্কা ট্রাকের, মৃত ১৮

মঙ্গলবার মাঝরাতে আচমকাই দ্রুতগতিতে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাসে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে বাস ও ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় ১৮ জন শ্রমিকের।

এখনও বাসের চাকায় জড়িয়ে রয়েছে দেহের অংশ! মাঝরাতে শ্রমিক বোঝাই বাসে ধাক্কা ট্রাকের, মৃত ১৮
দুর্ঘটনাগ্রস্ত বাস ও ট্রাকটি।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 28, 2021 | 8:09 AM

লখনউ: মাঝপথেই খারাপ হয়ে গিয়েছিল বাস, তাই রাস্তায় শুয়েই রাত কাটাচ্ছিলেন শ্রমিকরা। কোনও দিনই যে আর দিনের আলো দেখতে পাবেন না, তা কল্পনাও করেননি তাঁরা। কারণ মাঝরাতেই আচমকা তাঁদের ধেয়ে এল একটি ট্রাক। চাকায় পিষ্ট হয়ে প্রাণ হারালেন ১৮ জন শ্রমিক। আহত হয়েছেন আরও ১৯ জন শ্রমিক। ঘটনাটি ঘটেছে উত্তর প্রদেশের বারাবনকি জেলায়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে,  লখনউ থেকে ২৮ কিমি দূরে অবস্থিত বারাবনকির আশেপাশেই কোথাও নির্মাণ কাজ করছিলেন ওই শ্রমিকরা। বিহারের বাসিন্দা ওই শ্রমিকেরা বাসে করে হরিয়ানা থেকে ফিরছিলেন। কিন্তু মাঝপথেই খারাপ হয়ে যায় বাস।  চালক শ্রমিকদের বিশ্রাম করতে বলে বাস ঠিক করতে নামেন। প্রচন্ড গরমে একটু স্বস্তি পেতে বাসের সামনেই রাস্তায় শুয়ে পড়েছিলেন শ্রমিকেরা। বিপদ হল সেখানেই।

মঙ্গলবার মাঝরাতে আচমকাই দ্রুতগতিতে আসা একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাসে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে বাস ও ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় ১৮ জন শ্রমিকের। আহত হয়েছেন আরও কয়েকজন শ্রমিক।

লখনউ জোনের এডিজি সত্য নারায়ণ সাবাত বলেন, “বারাবনকির রাম সানেহি ঘাটের কাছে দাঁড়িয়ে থাকা একটি বাসে নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে ট্রাকটি। কমপক্ষে ১৮ জনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন অনেকে। তাদের মধ্যে ১৯ জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। দুমড়ে মুচ়ড়ে যাওয়া বাসের নীচে এখনও বেশি কয়েকটি মৃতদেহ আটকে রয়েছে। সেগুলি উদ্ধারের চেষ্টা চলছে।” আরও পড়ুন: বৃষ্টি থামলেও কাটেনি বিপদ! ২০০ পার করল মহারাষ্ট্রে মৃতের সংখ্যা, এখনও নিখোঁজ অনেকে