Physical Assault: গাছে নগ্ন অবস্থায় বাঁধা প্রেমিক, তাঁর চোখের সামনেই যুবতীকে ‘গণধর্ষণ’ করল ২ যুবক

Maharashtra: ধর্ষণের পর ওই যুবতীকে সংজ্ঞাহীন অবস্থাতেই ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা। জ্ঞান ফিরতে কোনওরকমে পালিয়ে বাড়ি ফিরে আসে ওই যুবতী। সঙ্গে সঙ্গেই পরিবারের সদস্যরা পুলিশে ফোন করে ধর্ষণের অভিযোগ জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখতে পায়, তখনও গাছে বাঁধা অবস্থাতেই রয়েছে যুবতীর প্রেমিক।

Physical Assault: গাছে নগ্ন অবস্থায় বাঁধা প্রেমিক, তাঁর চোখের সামনেই যুবতীকে 'গণধর্ষণ' করল ২ যুবক
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Mar 24, 2023 | 10:29 AM

পালঘর: বিকেলে ঘুরতে বেরিয়েছিল প্রেমিকের সঙ্গে। হঠাৎ রাস্তা আটকে দাঁড়িয়েছিল দুই যুবক। বারবার পথ ছাড়ার অনুরোধ করা হলেও তাঁরা সরেনি। তারপরই ঘটল ভয়ঙ্কর ঘটনা। ওই যুবক-যুবতীকে টেনে-হিঁচড়ে নিয়ে যাওয়া হল জঙ্গলে। সেখানেই ধর্ষণ (Physical Assault) করা হল যুবতীকে। সামনেই গাছে বেঁধে রাখা হল তাঁর প্রেমিককে। ঘটনাটি ঘটেছে মহারাষ্ট্রের (Maharashtra) পালঘরে। পুলিশের তরফে জানানো হয়েছে, যুবতীকে গণধর্ষণ করার অভিযোগে দুই যুবককে গ্রেফতার করা হয়েছে।

বৃহস্পতিবার পুলিশের তরফে জানানো হয়, মহারাষ্ট্রের পালঘরে গণধর্ষণের ঘটনাটি ঘটেছে। বুধবার বিকেলে ওই যুবতী তাঁর প্রেমিকের সঙ্গে ঘুরতে বের হয়েছিল। সামনেই একটি টিলার উদ্দেশে তাঁরা হেঁটে যাচ্ছিলেন, সেই সময়ই অভিযুক্ত দুই যুবক হঠাৎ পথ আটকে দাঁড়ায়। কী কারণে পথ আটকানো হল, তা প্রশ্ন করতেই নীতিপুলিশি শুরু করে ওই দুই যুবক। ওই যুগলকে হুমকিও দেয় তাঁরা। এরপরেই ওই যুবতীর প্রেমিকের সঙ্গে অভিযুক্ত দুই যুবকের বচসা শুরু হয়। আত্মরক্ষায় হঠাৎ রাস্তায় পড়ে থাকা একটি বিয়ারের বোতল তুলে ওই দুই যুবককে লক্ষ্য করে ছুঁড়ে মারে অপর যুবক। এরপরই অভিযুক্তরা তাঁকে ধরে জোর করে জামাকাপড় খুলিয়ে নগ্ন অবস্থায় গাছে বেঁধে রাখে।

এরপরে ওই তরুণীকে রাস্তার ধারে সামনেই একটি ফাঁকা জায়গায় টেনে-হিচড়ে নিয়ে যায়। সেখানেই তাঁকে গণধর্ষণ করে। প্রমাণ লোপাট করতে তাঁরা ওই যুবতীর ব্য়াগ পুড়িয়ে দেয়। ধর্ষণের পর ওই যুবতীকে সংজ্ঞাহীন অবস্থাতেই ফেলে রেখে পালিয়ে যায় অভিযুক্তরা। জ্ঞান ফিরতে কোনওরকমে পালিয়ে বাড়ি ফিরে আসে ওই যুবতী। সঙ্গে সঙ্গেই পরিবারের সদস্যরা পুলিশে ফোন করে ধর্ষণের অভিযোগ জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেখতে পায়, তখনও গাছে বাঁধা অবস্থাতেই রয়েছে যুবতীর প্রেমিক। প্রায় ঘণ্টাখানেক গাছে বাঁধা থাকার পর পুলিশ তাঁকে উদ্ধার করে।

তদন্তে নেমে পরেরদিনই, অর্থাৎ বৃহস্পতিবার দুই যুবককে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, অভিযুক্ত দুই যুবকের বয়স ২২ ও ২৫ বছর। গতকালই তাদের আদালতে পেশ করা হয়। আগামী ২৭ মার্চ অবধি তাদের পুলিশ হেফাজতে পাঠানো হয়েছে।