ফেসবুকে প্রেম, দেখা করতে গিয়েই গণধর্ষণের শিকার তরুণী, গ্রেফতার মূল অভিযুক্ত

বিগত কিছুদিন ধরে ওই তরুণী দিল্লির সীমান্তবর্তী হরিয়ানায় থাকছিলেন। এক সোশ্যাল মিডিয়াতেই অভিযুক্ত যুবকের সঙ্গে তাঁর পরিচয় হয়। ধীরে ধীরে তা প্রেমে গড়ায়। বিয়ের প্রতিশ্রুতিও দেয় ওই যুবক।

ফেসবুকে প্রেম, দেখা করতে গিয়েই গণধর্ষণের শিকার তরুণী, গ্রেফতার মূল অভিযুক্ত
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: May 15, 2021 | 7:53 AM

পালওয়াল: সোশ্যাল মিডিয়ায় আলাপ, প্রেম। বিয়ের প্রতিশ্রুতিতে বিশ্বাস করেই বাড়ি থেকে দূরে এক যুবকের সঙ্গে দেখা করতে আসেন ২৩ বছরের তরুণী। একসঙ্গে বসে খাওয়া-দাওয়া করলেও যুবকের আসল উদ্দেশ্য বুঝতে পারেননি তরুণী। প্রেমিকের সঙ্গে সামনের টিউবকলে মুখ ধুতে গিয়েই দেখেন সেখানে অপেক্ষা করছে বেশ কয়েকজন। সকলে মিলে তাঁকে পার্শ্ববর্তী জঙ্গলে নিয়ে গিয়ে গণধর্ষণ করে।

শুক্রবার হরিয়ানা পুলিশের তরফে জানানো হয়, গত ১২ মে ওই তরুণী গণধর্ষণের অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের প্রেক্ষিতে প্রধান অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ঘটনায় জড়িত যে ২০-২২ জনের নামে ওই তরুণী অভিযোগ এনেছে, তাঁদেরও খোঁজ চলছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আদতে উত্তরাখণ্ডের দেহরাদুনের বাসিন্দা হলেও ওই তরুণীর পরিবার বর্তমানে উত্তর প্রদেশে থাকেন। বিগত কিছুদিন ধরে ওই তরুণী দিল্লির সীমান্তবর্তী হরিয়ানায় থাকছিলেন। এক সোশ্যাল মিডিয়াতেই অভিযুক্ত যুবকের সঙ্গে তাঁর পরিচয় হয়। ধীরে ধীরে তা প্রেমে গড়ায়। ওই যুবক বিয়ের প্রতিশ্রুতিও দেয়। তাঁর কথায় ভরসা করেই গত ৩ মে হোডালে দেখা করতে আসেন তরুণী। সেখানে তাঁরা একসঙ্গে খাওয়া-দাওয়া করেন। পরে মুখ ধুতে গিয়েই তরুণী দেখেন, সেখানে লুকিয়ে রয়েছে একাধিক ব্যক্তি। তাঁরা সকলে মিলে পাশেরই একটি জঙ্গলে নিয়ে গিয়ে তরুণীকে গণধর্ষণ করে। পরদিন সকালে প্রধান অভিযুক্ত তাঁকে বদরপুরে ছেড়ে আসে।

ঘটনার নয়দিন পর আইনজীবীর মাধ্যমে ওই তরুণী গণধর্ষণের অভিযোগ আনেন। ইতিমধ্যেই অভিযোগ দায়ের করা হয়েছে এবং তদন্ত শুরু হয়েছে বলে জানায় পুলিশ। এ দিকে, ওই তরুণীর দাবি, তাঁর পরিবারকে এই বিষয়ে যেন কিছু না জানানো হয়।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রীর জামিন খারিজের আর্জি, দেশদ্রোহিতার অভিযোগে গ্রেফতার অন্ধ্র প্রদেশের সাংসদ