Train Accident: রেললাইনের ধারে ফল খেতে ডেকে নিয়ে গিয়েছিল বন্ধুদের, বাড়িতে ফিরল ৩ কিশোরের নিথর দেহ

Punjab Train Accident: স্থানীয় বাসিন্দারাই আহত কিশোরদের উদ্ধার করে আনন্দপুর সাহিবের সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই কিশোরের। বাকি দুইজনকে নিয়ে হাসপাতালে যাওয়া হলেও, পথেই এক কিশোরের মৃত্যু হয়।

Train Accident: রেললাইনের ধারে ফল খেতে ডেকে নিয়ে গিয়েছিল বন্ধুদের, বাড়িতে ফিরল ৩ কিশোরের নিথর দেহ
ছবি:ANI
Follow Us:
| Edited By: | Updated on: Nov 28, 2022 | 7:04 AM

চণ্ডীগঢ়: রেললাইনের পাশেই গজিয়ে ওঠা গাছে ফলেছে সুস্বাদু ফল। সেই ফল খেতেই বন্ধুদের ডেকে নিয়ে গিয়েছিল কিশোর। কিন্তু বাড়ি ফেরা হল না আর কারোর। রেললাইনে বসে ফল খেতে গিয়ে ট্রেনের ধাক্কায় (Train Accident) মৃত্যু হল তিন কিশোরের। দুর্ঘটনায় আহত হয়েছেন আরও এক কিশোর। রবিবার পঞ্জাবের (Punjab) কিরাটপুর সাহিবে মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, চার কিশোর রেললাইনে বসে ফল খাচ্ছিল। সেই সময়ই পিছন থেকে এসে ধাক্কা মারে ট্রেন। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই কিশোরের। পরে হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও এক কিশোরের মৃত্যু হয়।

সংবাদসংস্থা এএনআই সূত্রে জানা গিয়েছে, রবিবার সকালে পঞ্জাবে দুর্ঘটনাটি ঘটে। কিরাটপুর সাহিবের কাছে সুতলেজ নদীর উপরে লোহান্ড রেলওয়ে ব্রিজের রেললাইনে বসেছিল চার কিশোর। পাশেই ঝোপে হওয়া ফল পেড়ে খাচ্ছিল তাঁরা। এমন সময়ই সাহারানপুর থেকে হিমাচল প্রদেশগামী ট্রেন ওই লাইন ধরেই আসে এবং ওই চার কিশোরকে ধাক্কা মারে।

ধাক্কা মারার সঙ্গে সঙ্গেই দাঁড়িয়ে পড়ে ট্রেন। স্থানীয় বাসিন্দারাই আহত কিশোরদের উদ্ধার করে আনন্দপুর সাহিবের সিভিল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই কিশোরের। বাকি দুইজনকে নিয়ে হাসপাতালে যাওয়া হলেও, পথেই এক কিশোরের মৃত্যু হয়। চতুর্থ কিশোরও গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি।

অ্যাসিস্টেন্ট সাব ইন্সপেক্টর জগজিৎ সিং বলেন, “ওই চার কিশোর রেললাইনে বসে ফল খাচ্ছিল। তারা বুঝতেই পারেনি যে পিছন থেকে ট্রেন আসছে। ঘটনাস্থলেই দুই কিশোরের মৃত্য়ু হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় আরও এক কিশোরের মৃত্যু হয়।”

দুর্ঘটনার পর পঞ্জাবের প্রাক্তন মুখ্যমন্ত্রী অমরিন্দর সিং টুইট করে শোক প্রকাশ করেন এবং রাজ্য সরকারকে নিহতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার আবেদন জানান।