Physical Assault: এতটা পাশবিক! চকোলেটের লোভ দেখিয়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ, শিউরে ওঠার মতো অবস্থায় পেল দাদু

Physical Assault: নির্যাতিতা শিশুটি যে হাউসিং কমপ্লেক্সে থাকত, সেখানেই রঙের কাজ করতে এসেছিল অভিযুক্ত। সোমবার দুপুরে অভিযুক্ত শিশুকন্যাটিকে চকোলেটের লোভ দেখিয়ে একটি ঘরে নিয়ে যায় এবং সেখানে ধর্ষণ করে। 

Physical Assault: এতটা পাশবিক! চকোলেটের লোভ দেখিয়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ, শিউরে ওঠার মতো অবস্থায় পেল দাদু
প্রতীকী চিত্রImage Credit source: TV9 বাংলা
Follow Us:
| Updated on: Aug 22, 2024 | 7:24 AM

হায়দরাবাদ: আর কত? তিলোত্তমা কাণ্ডের পর দেশ জুড়ে বিক্ষোভ-প্রতিবাদ হলেও, বাস্তব চিত্রটা যে পরিবর্তন হয়নি, তার প্রমাণ মিলল আরও একবার। ফের ধর্ষণের অভিযোগ। এবার পৌশাচিক লালসার শিকার তিন বছরের শিশুকন্যা। ইতিমধ্যেই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

আরজি কর কাণ্ডের রেশ কাটার আগেই মহারাষ্ট্রের বদলাপুরে দুই শিশুকে যৌন নির্যাতনের ঘটনা সামনে আসে। আর তার পরদিনই আরও পৌশাচিক নির্যাতনের ঘটনা সামনে এল। এবার তেলঙ্গানা। সিদ্দিপেট জেলায় এক ব্যক্তির বিরুদ্ধে তিন বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনাটি ঘটেছে সোমবার, ১৯ অগস্ট। নির্যাতিতা শিশুটি যে হাউসিং কমপ্লেক্সে থাকত, সেখানেই রঙের কাজ করতে এসেছিল অভিযুক্ত। সোমবার দুপুরে অভিযুক্ত শিশুকন্যাটিকে চকোলেটের লোভ দেখিয়ে একটি ঘরে নিয়ে যায় এবং সেখানে ধর্ষণ করে। 

এই খবরটিও পড়ুন

শিশুটির দাদু, যিনি নিরাপত্তারক্ষীর কাজ করতেন, তিনি ঘরে ফিরে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখেন। প্রায় গোটা ঘরই রক্তে ভাসছিল। শিশুটির শরীরে একাধিক আঘাতের চিহ্নও রয়েছে। নির্যাতিতার দাদুই পুলিশে খবর দেন। এরপর তদন্তে নেমে মঙ্গলবার অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। দ্রুত তদন্ত শেষ করে চার্জশিট দাখিল করার নির্দেশ দিয়েছেন পুলিশ কমিশনার। পাশাপাশি ফাস্ট ট্রাকে মামলার শুনানিরও আর্জি জানানো হয়েছে।

অন্যদিকে, শিশুটিকে হাসপাতালে ভর্তি করানো হয়েছে। শরীরে গুরুতর আঘাত থাকলেও, বর্তমানে শিশুটির অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)