Fire: বিশাখাপত্তনমে ওষুধের দোকানে বিস্ফোরণ, আগুনে ঝলসে মৃত ৪, গুরুতর জখম ১

Fire: বিশাখাপত্তনমে ওষুধের দোকানে বিস্ফোরণে মৃত ৪। আরও একজন গুরুতর অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন।

Fire: বিশাখাপত্তনমে ওষুধের দোকানে বিস্ফোরণ, আগুনে ঝলসে মৃত ৪, গুরুতর জখম ১
প্রতীকী ছবি (সৌজন্যে - পিক্সঅ্যাবে)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2022 | 9:30 AM

বিশাখাপত্তনম: গ্যাস বের হওয়া থেকে বিস্ফোরণ (Explosion) ওষুধের দোকানে। এই ঘটনায় এখনও পর্যন্ত চারজনের মৃত্যুর খবর পাওয়া গিয়েছে। তাঁরা সকলেই এই ফার্মেসির কর্মী ছিলেন। এছাড়াও এই ঘটনায় একজন গুরুতর আহত হয়েছেন। সোমবার অন্ধ্রপ্রদেশের (Andhra Pradesh) আনাকাপল্লি জেলার পর্বদা মন্ডল এলাকায় এক ওষুধের দোকানে এই ঘটনা ঘটেছে।

জানা গিয়েছে,সোমবার দুপুর ৩ টে নাগাদ বিশাখাপত্তনমের কাছে জওহরলাল নেহরু ফার্মেসিতে আগুন লেগে যায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রথমে ফার্মা সিটি থেকে গ্যাস বেরনো শুরু হয়। কর্মীরা অনেক চেষ্টা করছিলেন তা বন্ধ করার। তবে গ্য়াস বেরনো নিয়ন্ত্রণ করার আগেই সেখানে বিস্ফোরণ ঘটে আবার। জানা গিয়েছে, বিশাখাপত্তনমের ফার্মা সিটি লওরাস কোম্পানির ইউনিট-৩ এ শর্ট সার্কিট থেকেই আগুন লাগে। তারপরই সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পৌঁছায় দমকল বাহিনী। তারপর আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

এই ঘটনায় মৃতদের শনাক্ত করা গিয়েছে। খাম্মামের বাসিন্দা বি রামবাবু, গুন্টুরের রাজেপ বাবু, কোটাপাদুর আর রামকৃষ্ণ ও চোদাভরমের মাজ্জি ভেঙ্কটা রাও মারা গিয়েছেন এই অগ্নিকাণ্ডে। পারওয়াড়া পুলিশ ইনস্পেক্টর বলেছেন, “সোমবার দুপুর ৩ টে নাগাদ ফার্মা সিটির লওরাস কোম্পানির ইউনিট ৩ এ গ্যাস বের হতে শুরু হয়। কয়েকজন কর্মী সেই গ্যাস বেরনো আটকানোর চেষ্টা করেন। কিন্তু সেই সময়ই আচমকা বিস্ফোরণ ঘটে। আর আগুন ধরে যায় সব জায়গায়। এই ঘটনায় ৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে দু’জন চুক্তিভিত্তিক কর্মী ও দু’জন স্থায়ী কর্মী ছিলেন।” তিনি জানিয়েছেন, সতীশ নামের এক ব্যক্তি এই ঘটনায় গুরুতর আহত হয়েছেন। তাঁকে কেআইএমএস হাসপাতালে ভর্তি রয়েছেন। সেখানে তাঁর চিকিৎসা চলছে।