Drowning Incident: সংক্রান্তিতে জলে তলিয়ে গিয়ে মৃত্য়ু একই পরিবারের ৪ সদস্যের, গ্রাম জুড়ে শোকের ছায়া

Drowning Incident: সংক্রান্তিতে জলাধারে তলিয়ে গেলেন একই পরিবারের ৪ সদস্য। এই ঘটনায় তেলেঙ্গনার এই গ্রাম জুড়ে নেমেছে শোকের ছায়া।

Drowning Incident: সংক্রান্তিতে জলে তলিয়ে গিয়ে মৃত্য়ু একই পরিবারের ৪ সদস্যের, গ্রাম জুড়ে শোকের ছায়া
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jan 17, 2023 | 7:42 AM

হায়দরাবাদ: সংক্রান্তিতে (Sankranti) ঘুরতে গিয়ে জলাশয়ে তলিয়ে গেলেন (Drowning) একই পরিবারের ৪ জন সদস্য। তেলঙ্গানার (Telengana) ভিকারাবাদ জেলার ঘটনা। সোমবার এই জেলার ধারুর গ্রামের কাছে কোটাপল্লি জলাধারে পরিবার মিলে ঘুরতে গিয়েছিল। সংক্রান্তি উপলক্ষে ১২ জনের একটি গ্রুপ এই জলাধারে ঘুরতে গিয়েছিল। সেই গ্রুপেরই অংশ ছিলেন এক পরিবারের চারজন সদস্য। তবে সংক্রান্তিতেই ঘটল বিপদ। জলে নেমে তলিয়ে গেলেন তাঁরা। মিলল কিছু নিথর দেহ।

ভিকারাবাদের পুদুরা মন্ডলের মান্নেগুড়া গ্রামের বাসিন্দা ৩০ বছর বয়সী লোকেশ, ২৭ বছরের ভেঙ্কটেশ, ২৪ বছর বয়সী রাজেশ ও কল্যাণ। গতকাল দুপুরের দিকে জলাশয়ে সাঁতার কাটতে নামেন তাঁরা। আর জল থেকে বেরিয়ে আসার সময়ই ঘটল বিপত্তি। পুলিশ জানিয়েছে, “রাজেশ ও ভেঙ্কটেশ ডুবে যাচ্ছিলেন। তাঁদের দেখে লোকেশ ও জগদীশ এগিয়ে গিয়ে বাঁচাতে যান। দুর্ভাগ্যবশত তাঁরাও ডুবে যান।” এদিকে তাঁদের ডুবতে দেখে জলাধারের তীরে থাকা বোটিংয়ের কর্মীদের ও গ্রুপের বাকি সদস্যদের সতর্ক করেছিলেন কল্যাণ। ভিকারাবাদের ডেপুটি সুপারিনটেনডেন্ট অব পুলিশ বিভি সত্যনারায়ণ বলেছেন, “ওই পাঁচজনের চারজনই দুপুর ২ টো নাগাদ জলে তলিয়ে যান। কল্য়াণ নামের গাড়ির চালক প্রাণে বেঁচে যান।”

নিজেদের পরিবারের চার সদস্য ডুবে যাচ্ছে দেখে পুলিশকে সতর্ক করেছিল গ্রুপের বাকি সদস্যরা। তারপর পুলিশই সাঁতারে অভিজ্ঞদের ডেকে পাঠায়। এবং জল থেকে তাঁদের মৃতদেহ উদ্ধার করা হয়। বর্তমানে তাঁদের মৃতদেহ ময়নাতদন্তের জন্য ভিকারাবাদ সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। তাঁদের মৃত্যুতে গ্রাম জুড়ে নেমেছে শোকের ছায়া।