Child Molestation: স্কুলেই ৪ বছরের শিশুকন্যাকে যৌন হেনস্থার অভিযোগ, আটক পিওন

নয়া দিল্লি: বয়স মাত্র চার। সদ্য স্কুলে যাওয়া শুরু করেছিল। সেই স্কুলেই ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার হল শিশুকন্যা। ৪ বছরের এক শিশুকন্য়াকে যৌন হেনস্থার অভিযোগ উঠল ৪৩ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে। জানা গিয়েছে, অভিযুক্ত ব্য়ক্তি ওই স্কুলেই পিওনের কাজ করেন। ইতিমধ্যেই অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে দিল্লিতে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিল্লির দক্ষিণ […]

Child Molestation: স্কুলেই ৪ বছরের শিশুকন্যাকে যৌন হেনস্থার অভিযোগ, আটক পিওন
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: May 12, 2023 | 9:58 AM

নয়া দিল্লি: বয়স মাত্র চার। সদ্য স্কুলে যাওয়া শুরু করেছিল। সেই স্কুলেই ভয়ঙ্কর অভিজ্ঞতার শিকার হল শিশুকন্যা। ৪ বছরের এক শিশুকন্য়াকে যৌন হেনস্থার অভিযোগ উঠল ৪৩ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে। জানা গিয়েছে, অভিযুক্ত ব্য়ক্তি ওই স্কুলেই পিওনের কাজ করেন। ইতিমধ্যেই অভিযুক্ত ব্যক্তিকে আটক করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে দিল্লিতে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিল্লির দক্ষিণ রোহিনীর একটি অভিজাত স্কুলে ঘটনাটি ঘটেছে। জানা গিয়েছে, শিশুকন্যাটি সদ্য স্কুলে ভর্তি হয়েছিল। গত ১ মে প্রথমবার স্কুলে যায় ওই শিশুকন্যা। এর এক সপ্তাহ পরেই, গত ৯ মে স্কুলে যৌন হেনস্থার ঘটনা ঘটে। জানা গিয়েছে, স্কুলে বাচ্চাটি খেলছিল। সেই সময়ই স্কুলের পিওন তাঁকে ধরে ফাঁকা জায়গায় নিয়ে যায় এবং সেখানে যৌন হেনস্থা করে।

স্কুল থেকে ফেরার পরে শিশুকন্য়াটি তাঁর মা-বাবাকে গোটা ঘটনা জানালে, পরেরদিনই দক্ষিণ রোহিনীর পুলিশ স্টেশনে অভিযোগ দায়ের করে শিশুটির মা-বাবা। পুলিশের তরফে জানানো হয়েছে, শিশুটির সঙ্গে কথা বললে, সে জানায় মোটা গোঁফযুক্ত এক ব্যক্তি তাঁর সঙ্গে খারাপ আচরণ করেছে। এরপরেই গতকাল, ১১ মে পুলিশ ওই স্কুলটিতে যায় এবং সেখানে শিশুটির বয়ান অনুযায়ী অভিযুক্তকে চিহ্নিত করা হয়। আটক ব্যক্তি দিল্লির সুলতানপুরীর বাসিন্দা।

জানা গিয়েছে, যৌন হেনস্থা সম্পর্কে নিশ্চিত হতে শিশুটির স্বাস্থ্য পরীক্ষাও করা হয়েছে। তাতে চিকিৎসকেরা হেনস্থার প্রমাণ পেয়েছেন।  এরপরেই অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির বিভিন্ন ধারা ও পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে।