Road Accident: অটোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ট্রাকের, ঘটনাস্থলেই মৃত্যু ৭ জনের

Road Accident: শুক্রবার রাতে কাজ সেরে ফিরছিলেন ঠিকা শ্রমিকরা। সকলে একটি বড় অটো-রিক্সায় করে ফিরছিলেন। আচমকাই অটোর সঙ্গে উল্টোদিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়।

Road Accident:  অটোর সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ট্রাকের, ঘটনাস্থলেই মৃত্যু ৭ জনের
আহতদের চিকিৎসা চলছে হাসপাতালে।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 05, 2022 | 11:03 AM

বেঙ্গালুরু: কাজ সেরে বাড়ি ফিরছিলেন একসঙ্গে, কিন্তু মাঝপথেই থমকে গেল জীবন। ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হল অটোরিক্সার। ঘটনাস্থলেই মৃত্যু হয় সাতজনের। আহত হয়েছেন ১১ জন। দুর্ঘটনাটি ঘটেছে কর্নাটকের বিদার জেলার একটি গ্রামে। শুক্রবার রাতেই মুখোমুখি সংঘর্ষে হয় ট্রাক ও অটোর।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে কাজ সেরে ফিরছিলেন ঠিকা শ্রমিকরা। সকলে একটি বড় অটো-রিক্সায় করে ফিরছিলেন। আচমকাই অটোর সঙ্গে উল্টোদিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। বিদারের একটি সরকারি স্কুলের সামনে দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই সাতজনের মৃত্যু হয়। ওই সাতজনই মহিলা। ট্রাক ও অটোর চালক সহ ১১জন গুরুতর আহত হয়েছেন।

পুলিশের তরফে জানানো হয়েছে, মৃতদের নাম পার্বতী (৪০), প্রভাবতী (৩৬). গুন্ডাম্মা (৬০), ইয়াদাম্মা (৪০), জগদম্মা (৩৪). ঈশ্বরাম্মা (৫৫), রুক্মীনী বাই (৬০)।  ট্রাক ও অটোর ১১ জন যাত্রীও আহত হয়েছেন। দুটি গাড়িরই চালকরাও আহত হয়েছেন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ফাঁকা রাস্তা থাকায় দ্রুতগতিতেই যাচ্ছিল অটোটি। হঠাৎ সামনে চলে আসে উল্টোদিক থেকে আসা একটি ট্রাক। অটোটি পাশ কাটানোর চেষ্টা করলেও, তা সম্ভব হয়নি। মুখোমুখি সংঘর্ষ হয় ট্রাকটির সঙ্গে। সঙ্গে সঙ্গে উল্টে যায় অটো। দুটি গাড়িরই গতিবেগ বেশি থাকায়, অটোটি সম্পূর্ণ দুমড়ে মুচড়ে যায়। ট্রাকটির সামনের অংশও সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে। স্থানীয় বাসিন্দারা আর্তচিৎকার শুনেই ছুটে আসেন। তারাই উদ্ধারকাজ শুরু করেন। পরে পুলিশেও খবর দেওয়া হয়।ইতিমধ্যেই পুলিশ মামলা দায়ের করেছে এবং গোটা ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।