গাড়ি রাখা নিয়ে প্রতিবেশীর সঙ্গে বচসায় মাকেই চড় কষালেন ছেলে, নির্মম পরিণতি বৃদ্ধার

ছেলের গাড়ি রাখা নিয়েই প্রতিবেশীর সঙ্গে বচসায় জড়িয়েছিলেন ৭৬ বছর বয়সী বৃদ্ধা। কিন্তু প্রতিবেশী পুলিশে (Delhi Police) অভিযোগ জানানোর পরই রাগের বশে মাকেই চড় মারেন বছর ৪৫-র ওই যুবক। সঙ্গে সঙ্গে মাটিতে পড়ে সংজ্ঞা হারান ওই বৃদ্ধা।

গাড়ি রাখা নিয়ে প্রতিবেশীর সঙ্গে বচসায় মাকেই চড় কষালেন ছেলে, নির্মম পরিণতি বৃদ্ধার
প্রতীকী চিত্র।
Follow Us:
| Updated on: Mar 17, 2021 | 6:50 PM

নয়া দিল্লি: প্রতিবেশীর সঙ্গে গাড়ি রাখা নিয়ে বচসায় জড়িয়েছিলেন ৭৬ বছর বয়সী বৃদ্ধা। তবে প্রতিবেশীর নয়, ছেলের চড়েই প্রাণ হারাতে হল বৃদ্ধাকে। গোটা ঘটনায় হতবাক দিল্লি(Delhi)-র দ্বারকা (Dwarka) জেলার বাসিন্দারা। ঘটনায় ওই বৃদ্ধার ছেলেকে গ্রেফতার করা হয়েছে বলে জানায় পুলিশ(Police)।

ছেলের কীর্তি ধরা পড়েছে বাড়ির সামনেই লাগানো সিসিটিভি ফুটেজে(CCTV Footage)। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার দুপুরে দ্বারকার বাসিন্দা অবতার কৌর নামক ওই বৃদ্ধা তাঁর প্রতিবেশীর সঙ্গে গাড়ি রাখা নিয়ে বচসায় জড়িয়ে পড়েন। ঝামেলা বাড়তেই ওই প্রতিবেশী পুলিশে খবর দেন। তবে ঘটনাস্থানে পৌঁছনোর আগেই ঝগড়া মিটে যায়। পুলিশ হস্তক্ষেপ করতে চাইলে অভিযোগকারীণী নিজেই জানান, বিষয়টি নিয়ে তিনি আর এগোতে চান না।

আরও পড়ুন: অম্বানীকাণ্ডের জেরে বড় রদবদল পুলিশ মহলে, মুম্বইয়ের নয়া কমিশনার হেমন্ত নাগরালে

পুলিশ চলে গেলেই ওই বৃদ্ধার ছেলে ও বউ তাঁর উপর চড়াও হয়। কথা কাটাকাটির মাঝেই ছেলে মায়ের গালে কষিয়ে এক চড় মারেন। আঘাত সহ্য না করতে পেরে মাটিতে পড়ে যান ওই মহিলা এবং সঙ্গে সঙ্গে জ্ঞান হারান। গোটা বিষয়টি প্রতিবেশীদের নজরে আসতেই ওই মহিলাকে একটি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ঘটনায় মঙ্গলবারই বৃদ্ধার ছেলে রণবীর কৌরকে গ্রেফতার করা হয় ও তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের করা হয়।

আরও পড়ুন: ‘রিপড জিন্স পরে কী উদাহরণ তৈরি করছেন মহিলারা?’ বিতর্ক মুখ্যমন্ত্রীর মন্তব্যে