Doctor thrashed: রোগীর পরিজনদের জুতো খুলতে বলেছিলেন, হাসপাতালে চিকিৎসককে বেধড়ক মার

Doctor thrashed: সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ওই বেসরকারি হাসপাতালের এমারজেন্সি রুমে এক মহিলা বেডে শুয়ে রয়েছেন। আর কয়েকজন যুবক সামনে দাঁড়িয়ে রয়েছেন। কয়েক মুহূর্ত পর চিকিৎসক সেখানে আসেন। রোগীর পরিজনদের এমারজেন্সি রুমে জুতো না পরে ঢোকার কথা বলেন। তখনই বচসা শুরু হয়।

Doctor thrashed: রোগীর পরিজনদের জুতো খুলতে বলেছিলেন, হাসপাতালে চিকিৎসককে বেধড়ক মার
এমারজেন্সি রুমেই মারধর করা হয় চিকিৎসককে
Follow Us:
| Updated on: Sep 18, 2024 | 2:45 PM

ভাবনানগর: আরজি কর কাণ্ডের পর হাসপাতালে স্বাস্থ্য় কর্মীদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন উঠেছে। স্বাস্থ্য কর্মীদের নিরাপত্তা সুনিশ্চিত করার দাবিতে আন্দোলনে নেমেছেন জুনিয়র ডাক্তাররা। এই পরিস্থিতিতে হাসপাতালের মধ্যে চিকিৎসককে বেধড়ক মারধরের একটি ঘটনা সামনে এল। চিকিৎসক শুধু রোগীর পরিজনদের জুতো খুলে এমারজেন্সি রুমে ঢুকতে বলেছিলেন, তাতেই তাঁকে মারধর করা হয়। সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে চিকিৎসককে মারধরের ঘটনা। গুজরাটের ভাবনানগরের একটি বেসরকারি হাসপাতালে ঘটনাটি ঘটেছে।

পুলিশ জানিয়েছে, শনিবার ঘটনাটি ঘটে। মাথায় চোট পাওয়ায় এক মহিলাকে ভাবনগরের শিহোরে ওই বেসরকারি হাসপাতালের এমারজেন্সি রুমে ভর্তি করা হয়েছিল। সেখানে তাঁকে দেখতে এসেছিলেন পরিজনরা।

এই খবরটিও পড়ুন

সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, ওই বেসরকারি হাসপাতালের এমারজেন্সি রুমে এক মহিলা বেডে শুয়ে রয়েছেন। আর কয়েকজন যুবক সামনে দাঁড়িয়ে রয়েছেন। কয়েক মুহূর্ত পর চিকিৎসক জয়দীপসিং গোহিল সেখানে আসেন। রোগীর পরিজনদের এমারজেন্সি রুমে জুতো না পরে ঢোকার কথা বলেন। তখনই বচসা শুরু হয়। চিকিৎসককে আচমকা মারধর শুরু করেন রোগীর পরিজনরা। অসুস্থ মহিলা ও নার্স তাঁদের থামানোর চেষ্টা করেন। চিকিৎসককে পাল্টা প্রতিরোধ করতে দেখা যায়।

ঘটনার পর তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের নাম হিরেন দাঙ্গার, ভাবদীপ দাঙ্গার এবং কৌশিক কুভাদিয়া। ভারতীয় ন্যায় সংহিতার একাধিক ধারায় তাঁদের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, ঘটনায় ওই এমারজেন্সি রুমের একাধিক যন্ত্রপাতি ক্ষতিগ্রস্ত হয়েছে।