‘আমার বাচ্চা চুরি হয়ে গিয়েছে’, পুলিশকে জানিয়েছিল মহিলা! সিসি ক্যামেরায় ধরা পড়ল একরত্তির সঙ্গে কী করেছেন মা

Uttar Pradesh: পুলিশকে প্রথম থেকে সালমা বলে এসেছিলেন, রসুলপুর এলাকা থেকে তাঁর ছেলেকে এক লাল শাড়ি পরা মহিলা নিয়ে পালিয়ে যায়।

'আমার বাচ্চা চুরি হয়ে গিয়েছে', পুলিশকে জানিয়েছিল মহিলা! সিসি ক্যামেরায় ধরা পড়ল একরত্তির সঙ্গে কী করেছেন মা
প্রতীকী চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 12, 2021 | 8:36 PM

উত্তর প্রদেশ: অভাবের তাড়না অনেক কিছুই করতে বাধ্য করে মানুষকে। আর সন্তানের মুখে ভাত তুলে দিতে না পারলে সব থেকে অসহায়তায় যে মানুষটা ভোগেন, তিনি মা! সেই যন্ত্রণার তাড়নায় কখনও কখনও ভয়ঙ্কর কোনও ‘অপরাধ’ও করে ফেলেন মানুষটি। উত্তর প্রদেশের গোরক্ষপুরে এমনই এক ঘটনা ঘটেছে। ৫০ হাজার টাকার বিনিময়ে তিন মাসের এক সন্তানকে বিক্রি করে দেন মা।

গোরক্ষনাথ থানার এলাহিবাগ এলাকায় বাড়ি সলমা খাতুনের। সম্প্রতি তাঁর তিন মাসের ছোট্ট পুত্র সন্তান ‘নিখোঁজ’ হয়ে যায়। বাড়িতে গিয়ে স্বামীকে জানান, এক মহিলা ওই বাচ্চাকে তাঁর কোল থেকে অপহরণ করে নিয়ে চলে গিয়েছে। এরপরই পুলিশের দ্বারস্থ হন তাঁর স্বামী। সিসিটিভি ফুটেজ দেখে তদন্ত শুরু করে পুলিশ। রবিবার শিশুটিকে উদ্ধারও করে। আরও পড়ুন: NEET (UG) 2021: কয়েক লক্ষ শিক্ষার্থীর অপেক্ষার অবসান, ১২ সেপ্টেম্বর নিট প্রবেশিকা

এর পরই শিশুটির মা এবং অপর এক মহিলাকে মুখোমুখি জিজ্ঞাসাবাদ শুরু করতে উঠে আসে আসল ঘটনা। পুলিশকে প্রথম থেকে সালমা বলে এসেছিলেন, রসুলপুর এলাকা থেকে তাঁর ছেলেকে এক লাল শাড়ি পরা মহিলা নিয়ে পালিয়ে যায়। কিন্তু ওই মহিলাকে মুখোমুখি বসানোর পর অসংলগ্ন কথা বলতে থাকেন। বার বার বয়ান বদলান। এর পরই এলাকার সিসি ক্যামেরায় দেখা যায় অন্য এক মহিলাকে নিজের ছেলে তুলে দিচ্ছেন সালমা। পরে নিজে মুখেই জানান, পরিচিত এক মহিলাকে টাকার বিনিময়ে সন্তান দিয়ে দেন তিনি। সালমার স্বামী বর্জ্য পরিষ্কারের কাজ করেন। সংসারে অভাব। আরও তিনটে বাচ্চা রয়েছে। সে কারণেই এই চরম সিদ্ধান্ত নেন বলেই জানতে পেরেছে পুলিশ।