Accident in Gangtok: গ্যাংটকের কাছে উল্টে গেল ছাত্রছাত্রী বোঝাই বাস, গুরুতর জখম শিশু সহ ১২

Bus Accident in Gangtok: দুর্ঘটনাগ্রস্ত বেসরকারি বাসটিতে বাসচালক সহ মোট ২৬ জন আরোহী ছিলেন। যার মধ্যে শিশু পড়ুয়া সহ মোট ২৩ জন ছাত্র-ছাত্রী এবং দুই কর্মী ছিলেন। গ্যাংটক জেলার সিংবেলের কাছে বাসটি উল্টে যায়।

Accident in Gangtok: গ্যাংটকের কাছে উল্টে গেল ছাত্রছাত্রী বোঝাই বাস, গুরুতর জখম শিশু সহ ১২
গ্যাংটকের কাছে বাস দুর্ঘটনা।
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2023 | 3:49 PM

গ্যাংটক: ফের সিকিম (Sikkim) যাওয়ার পথে দুর্ঘটনা। এবার গ্যাংটক যাওয়ার পথে উল্টে গেল ছাত্রছাত্রী বোঝাই একটি বাস। বৃহস্পতিবার সকালে এই দুর্ঘটনায় জখম হয়েছেন ২৩ জন। যার মধ্যে ১২ জনের অবস্থা গুরুতর। বর্তমানে তাঁরা গ্যাংটকের (Gangtok)  সেন্ট্রাল রেফারেল হাসপাতালে ভর্তি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুর্ঘটনাগ্রস্ত বেসরকারি বাসটিতে বাসচালক সহ মোট ২৬ জন আরোহী ছিলেন। যার মধ্যে শিশু পড়ুয়া সহ মোট ২৩ জন ছাত্র-ছাত্রী এবং দুই কর্মী ছিলেন। গ্যাংটক জেলার সিংবেলের কাছে হঠাৎ করেই বাসটি উল্টে যায়। এই দুর্ঘটনায় এখন পর্যন্ত মৃত্যুর কোনও খবর নেই। তবে গুরুতর জখম হয়েছে শিশু সহ ১২ জন পড়ুয়া। তাঁদের প্রথমে STNM হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় তাঁদের গ্যাংটকের সেন্ট্রাল রেফারেল হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। ১২ জনের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক বলে সূত্রের খবর।

ছাত্রছাত্রী বোঝাই বাসটি কিভাবে উল্টে গেল, তা এখনও স্পষ্ট নয়। তবে অত্যধিক গতির জন্য নিয়ন্ত্রণ হারিয়েই বাসটি উল্টে যায় বলে পুলিশের প্রাথমিক অনুমান। ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে পুলিশ জানিয়েছে।